বাংলার নববর্ষ ১৪৩০, নতুন বছরে এই রাশিগুলি হঠাৎ করেই অর্থ ও সম্পত্তিতে ভরে যাবে

কয়েকটি রাশি রয়েছে যাদের অর্থভাগ্য খুলে যাবে। দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কী না! এই রাশির জাতক-জাতিকারা নানা সুযোগ সুবিধা পাবেন। শুক্র গ্রহ ভালো অবস্থানে থাকলে ঘরবাড়ি থেকে শুরু করে অর্থ সম্পত্তির প্রাপ্তি যোগ থাকে।

Web Desk - ANB | Published : Apr 6, 2023 5:33 AM IST / Updated: Apr 06 2023, 11:09 AM IST

১৫ এপ্রিল বাংলার নববর্ষ পালিত হবে। বঙ্গাব্দের প্রথম দিনটিতে বিপুল উৎসাহ এবং উদ্দীপনার সঙ্গে বর্ষবরণ অনুষ্ঠান আয়োজিত হয়ে থাকে সমগ্র পশ্চিম বাংলায়। চৈত্র মাসের শেষ দিন অর্থাৎ চৈত্র সংক্রান্তি বা মহাবিষুব সংক্রান্তির দিন পালিত হয় গাজন উৎসব উপলক্ষ্যে চড়ক পূজা অর্থাৎ শিবের উপাসনা। নতুন বছর উপলক্ষ্যে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলিতে মঙ্গলদাত্রী লক্ষ্মী ও সিদ্ধিদাতা গণেশের আরাধনা করা হয়। নতুন খাতায় মঙ্গলচিহ্ন স্বস্তিক আঁকা হয়ে থাকে। তবে বাংলার এই নতুন বছরে কোন কোন রাশির ঘরে মা লক্ষী প্রবেশ করতে চলেছে জেনে নেওয়া যাক-

বাংলার নতুন বছরের শুরুতেই বহু গ্রহের রাশি পরিবর্তন ঘটতে চলেছে। এই মাসে অনেক বড় গ্রহ এক স্থান থেকে অন্য স্থানে পাড়ি দিতে চলেছে। সূর্য নববর্ষের ঠিক আগের দিন ১৪ এপ্রিল মেষ রাশিতে, বুধ ২১ এপ্রিল মেষ রাশিতে এবং তারপর ২২ এপ্রিল বৃহস্পতিতে প্রবেশ করবে। এর পরে বৃহস্পতি উঠবে এবং অস্ত যাবে। এই সময়ে, অনেকগুলি গ্রহের সংমিশ্রণ ঘটবে, যার শুভ এবং অশুভ প্রভাব সমস্ত রাশির জাতকদের উপর দেখা যাবে। এর ফলে নববর্ষে কোন কোন রাশির নববর্ষে প্রচুর অর্থলাভের যোগ রয়েছে দেখে নিন।

মেষ রাশি-

বুধের বক্রির প্রভাবে বাংলার নতুন বছরে, আপনি জীবনের সঙ্গে সম্পর্কিত যে সিদ্ধান্তই নেবেন তাতে আপনি অনুকূল ফলাফল পাবেন। কর্মজীবীরা এই সময়ে অগ্রগতি পেতে পারেন, যার ফলে তারা সন্তুষ্টি পাবেন। পদোন্নতির পাশাপাশি তাদের ভালো ইনক্রিমেন্ট পাওয়ার সম্ভাবনাও তৈরি হচ্ছে। নেটিভরা ব্যবসা করে প্রচুর মুনাফা করতে পারে এবং তাদের প্রতিদ্বন্দ্বীদের অনেক পিছনে ফেলে দেবে।

সিংহ রাশি-

বাংলার নতুন বছরে বুধের বিপরীতমুখী গতি এই রাশির জাতকদের জন্য অনেক সুবিধা বয়ে আনবে। তারা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই লোকেরা তাদের সক্ষমতা সনাক্ত করার পরে কঠোর পরিশ্রম করবে, যা তাদের উপকারও করবে। ব্যবসায় তারা ব্যাপক সাফল্য পেতে পারেন। এসব মানুষ অনেক তীর্থযাত্রায় যাওয়ার সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে তারা আত্মবিশ্বাসে পরিপূর্ণ দেখাবে।

তুলা রাশি-

মেষ রাশিতে বুধের বিপরীতমুখী বাংলার নতুন বছরে তুলা রাশির জাতকদের মালামাল করে দেবে। চাকরিতে ইনক্রিমেন্ট সহ নতুন দায়িত্ব পেতে পারেন। যার কারণে আপনি জীবনে সুখী ও সন্তুষ্ট বোধ করবেন। যারা তাদের ব্যবসা করছেন তারা কাজের প্রসার ঘটাতে পারেন। আপনার পিতার স্বাস্থ্যের জন্য আপনাকে আরও ব্যয় করতে হতে পারে। চাকরির ক্ষেত্রেও পরিবর্তন হতে পারে।

আরও পড়ুন-  বাংলায় নতুন বছরের সূচণা, তবে জানেন কি কিভাবে শুরু হয়েছিল ঐতিহ্যবাহী এই উৎসব

ধনু রাশি-

বাংলার নতুন বছরের শুরুতেই আপনার জীবনে আর্থিক দিক থেকে দুর্দান্ত পরিবর্তন আসতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা তাদের সুশৃঙ্খল কাজের ধরন এবং আচরণ দিয়ে অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন। এই কাজের জন্য, তারা সহকর্মী এবং সিনিয়রদের কাছ থেকে প্রশংসাও পাবেন। কাজের সূত্রে তিনি বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন। আপনি ব্যবসায়িক অংশীদার থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন না, যার কারণে আপনাকে ক্ষতির সম্মুখীন হতে পারে।

Share this article
click me!