দোলের দিন সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা, বসন্ত উৎসব হতে চলেছে কঠিন

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Mar 7, 2023 4:57 AM IST

চারিদিকে চলছে রঙের উৎসব। কোথাও ‘বলম পিচকারি’ কোথাও ‘রং বর্ষে ভিগে চুনরিয়া’ কিংবা ‘বুরা না মানো হোলি হ্যায়’ কিংবা অন্য কোনও হোলির গান। এই উৎসবে ছোট থেকে বড় সকলে আনন্দে মেতে থাকেন। সারাদিন জুড়ে সকলের নানান পরিকল্পনা থাকে। তবে, আপনার পরিকল্পনা মতো যে দিন কাটবে তা বলতে পারে না। শাস্ত্র মতে, আপনার রাশির ওপর গ্রহের প্রভাব কেমন আছে তার ওপর নির্ভর করে আপনার দিন কেমন কাটবে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ ব্যঘাত ঘটতে পারে সকল পরিকল্পনাতে। তেমনই আপনার আচরণে দুঃখ পেতে পারেন কেউ। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। দেখে নিন কার সময় হতে চলেছে কঠিন। দেখে নিন কার জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন। দেখে নিন তালিকায় কে কে আছেন। আজ রইল শাস্ত্র মত। শাস্ত্র মত মেনে চললে কঠিন বিপদ থেকে মুক্তি পেতে পারেন।

কর্কট রাশি

২১ জুন থেকে ২২ জুলাইয়ের মধ্যে কারও জন্ম বলে তার রাশি কর্কট। ধৈর্য ধরে আজ সব কাজ করুন। আবেগকে দমন করুন। তা না হলে আজ বিপদে পড়তে পারেন। আজ কারও প্রতি রাগ প্রকাশ করবেন না। নিজের বিপদ বাড়তে পারে। আজকের দিনটি হতে চলেছে কঠিন।

কন্যা রাশি

২৩ অগস্ট থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল কন্যা। আজ গ্রহের অবস্থানের কারণে দেখা দিতে পারে জটিলতা। গোটা দিন থাকুন সতর্ক। আজ যে কোনও সংঘাত থেকে দূরে থাকুন। আজ নিজের অনুভূতি ব্যক্ত করার সময় সতর্ক হন। ভুল প্রতিক্রিয়া দিতে গিয়ে হতে পারে সমস্যা। দিনটি কঠিন হতে চলেছে কন্যা রাশির জন্য।

কুম্ভ রাশি

২০ জানুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারির মধ্যে কারও জন্ম হলে কার রাশি কুম্ভ। আজ শান্ত থাকুন। আপনার আচরণের ওপর রাখুন নিয়ন্ত্রণ। আজ গ্রহের পরিবার্তনের কারণে দিন হতে পারে কঠিন। আজ ধৈর্য ধরে চললে মিলবে উপকার। কুম্ভ রাশির ছেলে মেয়েদের জন্য দিনটি হতে পারে কঠিন।

তাই দোলের দিন সতর্ক থাকুন। এই তিন রাশির ছেলে মেয়েরা, বসন্ত উৎসব কঠিন হতে চলেছে। আজ নানা কাজে আসবে বাধা। ভুল আচরণের কারণে বিপদে পড়তে পারেন এই তিন রাশির ছেলে মেয়েরা।

 

 

আরও পড়ুন

দেখে নিন দোলের দিনটি কোন তারিখের জাতক জাতিকার জন্য শুভ, রইল সংখ্যাতত্ত্বের গণনা

মঙ্গলবার দোল পূর্ণিমার দিন কোন রাশির উপর কেমন প্রভাব পড়বে, দেখে নিন আজকের রাশিফল

নিজের রাশি অনুযায়ী বাড়িতে গাছ রাখুন, মিলবে দারুণ সুফল-হাতে আসবে টাকা

Read more Articles on
Share this article
click me!