সিংহ-তুলা-ধনু এই তিন রাশির ছেলে মেয়েদের জন্য দিন কঠিন দিন, আজ নানান চ্যালেঞ্জ আসতে পারে

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Sayanita Chakraborty | Published : Sep 7, 2023 6:32 AM IST

আজ অধিকাংশ জায়গায় পুজিত হচ্ছেন গোলাপ। এবছর ৬ ও ৭ সেপ্টেম্বর দুদিন ধরে পালিত হবে জন্মাষ্টমী। ৬ সেপ্টেম্বর সন্ধ্যায় পড়ছে তিথি। আজ গোটা দিন ধরে চলবে পুজো। এই দিন অধিকাংশের কাছে খুবই গুরুত্বপূর্ণ। গোটা দিন জুড়ে সকলের আছে নানান পরিকল্পনা। একদিকে পুজোর কাজ অন্য দিকে ব্যক্তিগত কাজ। আজ কেউ ব্যস্ত পুজোর জোগার করতে তেমনই কেউ আজ নিজের যাবতীয় কাজ সেড়ে নিচ্ছেন। সে কারণে দিনের শুরুতে সকলে ছকে ফেলেন কীভাবে দিন কাটাবেন। কিন্তু, সকল পরিকল্পনা সফল হবে কি না তা আগে থেকে বলা কঠিন। শাস্ত্র মতে, আপনার দিন কেমন কাটবে তা সম্পূর্ণ ভাবে নির্ভর করে গ্রহের পরিবর্তনের ফলে। গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। রইল শাস্ত্র মত। আজ খারাপ সময় শুরু হতে চলেছে এই তিন রাশির।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি সিংহ। আজ সিংহ রাশির জন্য কঠিন দিন। আজ ধৈর্য ধরে চলুন। আজ শক্তি ও সাহসের গুণে কোনও সমস্যা থেকে উদ্ধার পাবেন। আজ কারও জালে পা দেবেন না। যে কোনও কাজ করার আগে সে বিষয় ভাবনা চিন্তা করে নিন। আজ যে কোনও সমস্যা থেকে মিলবে মুক্তি। অসতর্ক থাকলে সমস্যা বাড়তে পারে।

তুলা রাশি

২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে কারও জন্ম হলে তারা রাশি তুলা। আজ তুলা রাশির জন্য কঠিন দিন। আজ আপনাকে সারাদিন নানান চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। আজ যে কোনও কাজে জটিলতা তৈরি হতে পারে। আজ জীবনে কঠিন সমস্যার মধ্যে দিয়ে যেতে পারেন। আজ আপনার জীবনে দেখা দেবে নানান জটিলতা। শাস্ত্র মতে, গোটা দিন তুলা রাশির জন্য সঠিক দিন। আজ আপনার কাজে সমস্যা তৈরি হতে পারে। তাই মেনে চলুন শাস্ত্র মত।

ধনু রাশি

২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি ধনু। আজ ধনু রাশির জন্য কঠিন দিন। আজ গোটা দিন কাটবে নানান সমস্যার মধ্যে। আজ সামান্য স্বস্তি পেতেও কঠিন পরিশ্রম করতে হতে পারে। আজ মেনে চলুন শাস্ত্র মত। এতে সমস্যা তৈরি হতে পারে।

 

আরও পড়ুন

দেখে নিন বৃহস্পতিবার দিন কোন তারিখের জাতক জাতিকার কেমন কাটবে, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Janmashtami 2023: এই জিনিস ছাড়া জন্মাষ্টমীর পূজা অসম্পূর্ণ, এর সঙ্গে সরাসরি সম্পর্ক রয়েছে কৃষ্ণের জন্মের

Love Horoscope: ৭ সেপ্টেম্বর ২০২৩, বৃহস্পতিবার প্রেমের জোয়ারে ভাসবে এই রাশিগুলি, চলুন জেনে নেওয়া যাক আজকের প্রেমের রাশিফল ​​

Share this article
click me!