বৃষ থেকে তুলা- সতর্ক থাকুন এই তিন রাশির জন্য, দেখে নিন কাদের আজ হতে পারে বিপদ

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Feb 8, 2023 5:22 AM IST

প্রতিদিন ভালো কাটুক তা সকলেরই কাম্য়। প্রতিদিনই সকলের কোনও না কোনও কাজ থাকে। অফিসের কাজ, ব্যবসার কাজ কিংবা ব্যক্তিগত কোনও কাজ নিয়ে সকলেরই পরিকল্পনা থাকে। তবে, আপনার পরিকল্পনা মতো দিন কাটবে তা কেউ নিশ্চিত করতে পারে না। শাস্ত্রে রয়েছে এর ব্যখ্যা। শাস্ত্র মতে, আপনার রাশির ওপর গ্রহের প্রভাব কেমন আছে তার ওপর নির্ভর করে আপনার দিন কেমন কাটবে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ ব্যঘাত ঘটতে পারে সকল পরিকল্পনাতে। তেমনই আপনার আচরণে দুঃখ পেতে পারেন কেউ। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। দেখে নিন কার সময় হতে চলেছে কঠিন। দেখে নিন কার জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন। দেখে নিন তালিকায় কে কে আছেন। রইল শাস্ত্র মত।

বৃষ রাশি

২০ এপ্রিল থেকে ২০ মে-র মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃষ। রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। নিজের রাগ রাখুন নিয়ন্ত্রণে। সহকর্মী কিংবা ঘনিষ্ঠ কোনও বন্ধুর সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। দিনটি হতে চলেছে কঠিন। আজ নানান সমস্যায় পড়তে পারেন। কারও সঙ্গে খারাপ আচরণ করবেন না। এতে হতে পারে সমস্যা। গোটা দিন নানান সমস্যার সম্মুখীন হতে পারে।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি সিংহ রাশি। রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। আজ গ্রহের পরিবর্তনের কারণে সতর্ক থাকা প্রয়োজন। আজ সব কাজে আসবে বাধা। দেখা দিতে পারে নানান জটিলতা। রইল শাস্ত্র মত। শাস্ত্র মত মেনে চললে মিলবে উপকার। 

তুলা রাশি

২৩ সেপ্টেম্বর থেকে ২২ অক্টোবরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি তুলা রাশি। এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। আজকের দিনটি তুলা রাশির জন্য কঠিন দিন। আজ ব্যবসার কোনও কাজে হাত দেবেন না। এতে সমস্যা তৈরি হতে পারে। ভুল খাতে বিনিয়োগ আপনার চিন্তার কারণ হতে পারে। গোটা দিন থাকুন সতর্ক। তুলা রাশির জন্য কঠিন দিন হলে আজকের দিন।

 

আরও পড়ুন

বিকেলের পর অস্বস্তি বোধ করতে পারেন এই তারিকের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জ্যোতিষ শাস্ত্রে শ্যাম্পু করার নিয়ম, সপ্তাহের কোনদিন চুল ধুলে হতে পারে চরম আর্থিক ক্ষতি-জেনে নিন

Chanakya Niti: এই জিনিসগুলি সারা জীবন গোপন রাখা উচিত, নয়তো শত্রুরা ফায়দা তুলতে পারে

Share this article
click me!