এই ভ্যালেন্টাইন সপ্তাহটি এই রাশিগুলি চুটিয়ে প্রেম করবে, কাটাবে খুব রোমান্টিক সময়

এই সময়ে, কাউকে তার ভালবাসা প্রকাশ্যে প্রকাশ করতে দেখা যায়, আবার কেউ তার অভিমানী সঙ্গীকে বোঝাতে বিশেষ কিছু করে। জেনে নিন কোন কোন রাশি এই সপ্তাহে প্রেমিক দম্পতিদের জন্য বিশেষ হতে চলেছে।

 

Web Desk - ANB | Published : Feb 7, 2023 8:15 AM IST

দম্পতিরা তাদের নিজস্ব উপায়ে ভ্যালেন্টাইন উদযাপন করে। লাভ বার্ডের জন্য এই দিনগুলো কোনও উৎসবের চেয়ে কম নয়। ভ্যালেন্টাইনস উইক ৭ ফেব্রুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। এই সপ্তাহটি প্রেমিক-প্রেমিকাদের জন্য খুবই বিশেষ। এই সময়ে, কাউকে তার ভালবাসা প্রকাশ্যে প্রকাশ করতে দেখা যায়, আবার কেউ তার অভিমানী সঙ্গীকে বোঝাতে বিশেষ কিছু করে। জেনে নিন কোন কোন রাশি এই সপ্তাহে প্রেমিক দম্পতিদের জন্য বিশেষ হতে চলেছে।

মেষ রাশি: আপনার পরিবার আপনার পছন্দকে সমর্থন করবে। বিবাহিতদের কথা বললে, সঙ্গীর সঙ্গে তাদের সম্পর্কও মজবুত হবে। এই রাশির জাতকদের জন্য এই ভ্যালেন্টাইনস সপ্তাহটি বিশেষ হতে চলেছে। খোলাখুলি ভালোবাসা প্রকাশ করতে দেখা যাবে। আপনি যদি প্রেমের সম্পর্কে থাকেন তবে আপনি আপনার সঙ্গীকে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার কথা ভাবতে পারেন

ধনু রাশি: প্রতিটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে স্ত্রী সমর্থন করবেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে খুব রোমান্টিক সময় কাটাবেন।এই সপ্তাহটি প্রেমিক দম্পতিদের জন্য খুব বিশেষ হতে চলেছে। প্রেম বিবাহের সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহটি পরিবারের সদস্যদের সঙ্গে বিবাহের বিষয়ে কথা বলার জন্য ভাল দেখাচ্ছে।

কুম্ভ রাশি: যারা অবিবাহিত তারা এই সময়ে কাউকে প্রপোজ করতে পারেন। সামনে থেকেও পজেটিভ উত্তর পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহটি আপনার প্রেমের সম্পর্কের জন্যও খুব অনুকূল হবে। আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কে কথা বলতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার সুবিধাও পাবেন।

রও পড়ুন- ভ্যালেন্টাইনস ডে সেলিব্রেট করার আগে জেনে নিন প্রেমের সপ্তাহের পুরো লিস্ট

আরও পড়ুন- Valentine Week 2023 নতুন প্রেম জুটবে না কেটে যাবে, প্রেমের সপ্তাহ কেমন কাটবে ১২ রাশির

আরও পড়ুন- মার্সিডিজ বিএমডব্লিউ নয়, রোলস রয়েস গাড়ির থেকেও দামি এই গোলাপ, দাম শুনলে আতকে উঠবেন

মীন রাশি: প্রেমিক-প্রেমিকাদের জন্য এই সপ্তাহটি রোমান্সে ভরপুর হবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে ভ্রমণের পরিকল্পনাও করতে পারেন। প্রেমের সম্পর্কের জন্য এই সপ্তাহটি আনন্দদায়ক হবে। আপনি যদি অবিবাহিত হন তবে এই সপ্তাহে আপনি বিশেষ কারও সঙ্গে দেখা করতে পারেন। বিবাহিতদের সম্পর্কও মজবুত হবে।

 

Share this article
click me!