ভুলেও পুষবেন না বিড়াল, সর্বস্বান্ত হয়ে যেতে পারেন এই কয় রাশির জাতক জাতিকা, দেখে নিন তালিকায় কে কে আছেন

শাস্ত্র মতে, আপনার রাশির ওপর নির্ভর করে কোন পশু আপনার জন্য শুভ। ভুল পশু পালন আপনার জীবনে দুর্ভোগ ডেকে আনতে পারে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের বিড়াল পুষলে সর্বস্বান্ত হওয়ার আশঙ্কা।

Sayanita Chakraborty | Published : Oct 1, 2024 7:26 AM IST

19

বাড়িতে বেড়াল কুকুর থেকে খরগোশ কিংবা পাখি পুষে থাকেন অনেকে। অনেকেরই পশু পালনের শখ থাকে। তবে, জানেন কি এই শখ পূরণ করতে গিয়েও আপনার জীবনে আসতে পারে কঠিন দিন। সর্বস্বান্ত হয়ে যেতে পারেন।

29

শাস্ত্র মতে, আপনার রাশির ওপর নির্ভর করছে কোন পশু আপনার জন্য শুভ। সঠিক পশু বাড়িতে আনলে আপনার জীবনে আসবে শুভ সময়। অন্যথায় এটি পোষ্য আপনার ক্ষতির কারণ হতে পারে।

39

জ্য়োতিষশাস্ত্র এবং বাস্তু অনুসারে কুকুর রাখা উচিত নয়, আবার কিছু জাতক জাতিকাদের বিড়াল রাখা উচিত নয়। জেনে নিন কোন রাশির জন্য বিড়াল শুভ। আর বিড়াল পুষলে কারা হয়ে যেতে পারেন সর্বস্বান্ত।

49

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য বিড়াল অশুভ। এই রাশির মানুষদের গ্রহ মঙ্গল। যেখানে বিড়াল রাহুর বাহন। এমন পরিস্থিতে কখনই বিড়াল রাখা উচিত নয় এই রাশির জাতক জাতিকাদের।

59

মিথুন রাশির মানুষদেরও বিড়াল রাখা উচিত নয়। কারণ এই রাশিটি বুধের সঙ্গে সম্পর্কিত। এমন অবস্থায় যদি বুধের ওপর রাহুর প্রভাবভারী হয়ে যায়। এই রাশির জাতক জাতিকারা বেড়াল শুভ বলে মনে করা হয় না।

69

কন্যা রাশির জাতক জাতিকারা বিড়াল পুষবেন না। বেড়াল পুষলে এদের জীবনে মানসিক সমস্যা দেখা দেয়। এরা ভুলেও বিড়াল পুষবেন না।

79

মনে করা হয় বিড়াল হল দেবী লক্ষ্মীরবড় বোন অলক্ষ্মীর বাহন। অলক্ষ্মীকে কলহ ও দারিদ্র্যের দেবী মনে করা হয়। মনে করা হয় সমুদ্র মন্থনের সময় কালকূটের পর অলক্ষ্মীর জন্ম হয়েছিল। বিড়াল পালন শুভ বলে মনে করা হয় না কারণ এটি দেবী অলক্ষ্মীর যাত্রা।

89

অন্যান্য বিশ্বাসের কথা বললে, বিড়ালকেও রাহুল বাহন বলে মনে করা হয় এবং রাহু এমন একটি ছায়া গ্রহ যা একজন ব্যক্তির স্বাভাবিক জীবনে বাধা সৃষ্টি করে।

99

রাহু দ্বারা শাসিত একটি বিড়াল আপনার বাড়িতে আনা বা রাখা উচিত নয়। বিশেষ করে মেষ, কন্যা ও মিথুন রাশির জাতক জাতিকারা ভুলেও বিড়াল পুষবেন না।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos