স্থান পরিবর্তন করছে মঙ্গল, তৈরি হচ্ছে নতুন যোগ, উপকৃত হবেন এই ছয় রাশির জাতক জাতিকা

৫ ফেব্রুয়ারি থেকে অবস্থান পরিবর্তন করছে মঙ্গল। এরা দ্বারা ভালো সময় শুরু হবে এই ছয় রাশির জাতক জাতিকার। দেখে নিন তালিকা।

Sayanita Chakraborty | Published : Feb 5, 2024 2:10 AM IST

প্রতি মুহূর্তে গ্রহ ও নক্ষত্রগুলো তাদের অবস্থান পরিবর্তন করে থাকে। অনেক সময় তৈরি হয় গ্রহের মিলন। আর এই মিলনে তৈরি হওয়া বিশেষ যোগে উপকৃত হন অনেকে। আজ রইল ছয় রাশির কথা। ৫ ফেব্রুয়ারি থেকে অবস্থান পরিবর্তন করছে মঙ্গল। এরা দ্বারা ভালো সময় শুরু হবে এই ছয় রাশির জাতক জাতিকার। দেখে নিন তালিকা।

মেষ রাশি

মঙ্গলের গমণে ভালো প্রভাব পড়বে মেষ রাশি ওপর। আয় বাড়বে। জীবনে অগ্রগতি হবে। তেমনই যে কোনও পরিকল্পনা সফল হবে।

বৃষ রাশি

মঙ্গলের গমণে ভালো প্রভাব পড়বে বৃষ রাশির ওপর। কঠোর পরিশ্রমের ফল পাবেন। ব্যক্তিগত ও পেশাগত জীবনে ভালো সময় কাটবে। সাহস বাড়বে আপনার। সময়টা আপনার জন্য উপকারী। 

কর্কট রাশ

ভালো প্রভাব পড়বে কর্কট রাশির ওপর। পরিবারের সকলে ভালো থাকহে। পারিবারিক সুখ আসবে। তেমনই সম্পত্তি বৃদ্ধি পাবে। উন্নতি হবে সর্বক্ষেত্রে।

কন্যা রাশি

মঙ্গলের গমনের কারণে ভালো প্রভাব পড়বে কন্যা রাশির জীবনে। কর্মজীবনে হবে উন্নতি। এই সময় ব্যবসায় ভালো ফল পেতে পারেন। বন্ধুদের সঙ্গে আড্ডায় দিন কাটবে। এই সময় দাম্পত্য জীবনে সুখ আসবে।

তুলা রাশি

আপনার রাশি তুলা থেকে চতুর্থ ঘরে মঙ্গলে গরম করবে। এই সময় আর্থিক অবস্থান উন্নত হবে। জমি বা গাড়ি কেনার পরিকল্পনা থাকলে তা আদর্শ সময়। এই সময় আপনার সকল যোগাযোগ উপকারী প্রমাণিত হবে। মেনে চলুন শাস্ত্র মত।

মীন রাশি

মীন রাশির জন্য সময়টা উপকারী। এই সময় নানান চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। এতে উপকৃত হবেন। ভাই-বোনদের সঙ্গে সম্পর্কে হবে উন্নতি। ব্যবসায় কঠোর পরিশ্রম করতে হতে পারে। তবে, ফল শুভ হবে। মেনে চলুন শাস্ত্র মত। উন্নতি হবে সর্বক্ষেত্রে। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Money Horoscope: সোমবারে কেমন থাকবে আপনার আজকের আয় ব্যয়, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

Daily Horoscope: ৫ ফেব্রুয়ারি সোমবার ১২ রাশির কেমন কাটবে, জেনে নিন আপনার আজকের রাশিফল

Share this article
click me!