শক্তি বাড়ছে রাহুর, সৌভাগ্যের দিন আসতে চলেছে তিন রাশির, দেখে নিন তালিকায় কে আছেন

শনির নক্ষত্রে রাহুর অবস্থানের ফলে ৩ রাশির জাতক জাতিকাদের জীবনে শুভ প্রভাব পড়বে। কুম্ভ, মকর এবং মেষ রাশির জাতক জাতিকারা বিশেষ সুবিধা, আর্থিক উন্নতি এবং সাফল্য লাভ করবেন।

Sayanita Chakraborty | Published : Sep 25, 2024 6:49 AM IST

16

শাস্ত্র মতে, শনির মিত্র গ্রহ হল রাহু। আর শনির নক্ষত্রে বিরাজ হওয়ায় শক্তি বেড়েছে রাহুর। যার ফলে কয়েকটি রাশির ওপর বিস্তর প্রভাব পড়তে চলেছে।

26

শাস্ত্র মতে, আগামী ২ ডিসেম্বর পর্যন্ত উত্তর ভাদ্রপদ নক্ষত্রে থাকবে রাহু। এরপর পরের বছর ১৬ মার্চ পর্যন্ত ওই নক্ষত্রেই থাকবে। যার শুভ প্রভাব পড়বে কয়টি রাশির ওপর।

36

রাহুর শক্তি বৃদ্ধির শুভ প্রভাব পড়তে চলেছে কয়টি রাশির ওপর। যার কারণে কপাল খুলবে ৩ রাশির। দেখে নিন কাদের শুভ সময় শুরু হবে।

46

কুম্ভ রাশি 

রাহুর নক্ষত্র পরিবর্তনের কুম্ভ রাশির জীবনে বড়সড় প্রভাব পড়তে চলেছে। রাহু অষ্টম ঘরে বিরাজ করছে। যার ফলে এই রাশির মানুষেরা অনেক ক্ষেত্রে বিশেষ সুবিধা পেতে পারে।

56

মকর রাশি

ভালো সময় শুরু হবে মকর রাশির জাতক জাতিকাদের জন্য। বিদেশ থেকে ব্যবসায় সুযোগ আসতে পারে। জীবনের যাবতীয় সমস্যা সমাধান হবে এই সময়। এই সময় আর্থিক প্রাপ্তির যোগ আছে।

66

মেষ রাশি

রাহুর কৃপায় শুভ প্রভাব পড়তে চলেছে মেষ রাশির জীবনে। কেরিয়ারে আসবে সাফল্য। তেমনই ব্যবসায় হবেন লাভবান। পরিবারে সুখ ও শান্তি বজায় থাকবে। শাস্ত্র মতে, ভাগ্যোন্নতি হবে এই কয় রাশির জাতক জাতিকার।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos