ফেব্রুয়ারিতে অস্ত যাচ্ছে শনি, ভাগ্য বদল হবে এই তিন রাশির জাতক জাতিকার

১১ ফেব্রুয়ারি ২০২৪ থেকে ১৮ মার্চ ২০২৪ পর্যন্ত শনি অস্ত অবস্থায় থাকবে। এর কারণে ভাগ্য বদল হবে এই তিন রাশির। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Sayanita Chakraborty | Published : Jan 29, 2024 3:36 AM IST

প্রতি মুহূর্তে গ্রহ ও নক্ষত্র তাদের অবস্থান বদল করে চলেছে। এর কারণে ভালো ও খারাপ উভয় সময় শুরু হচ্ছে সকলের জীবনে। কারও জীবনে গ্রহের পরিবর্তনে শুভ প্রভাব পড়ছে তো কারও জীবনে দেখা দিচ্ছে খারাপ প্রভাব। আজ রইল চার রাশির কথা। এই সময় শনি অস্ত, উদয় ও বক্রী হবে। ১১ ফেব্রুয়ারি ২০২৪ থেকে ১৮ মার্চ ২০২৪ পর্যন্ত শনি অস্ত অবস্থায় থাকবে। এর কারণে ভাগ্য বদল হবে এই তিন রাশির। দেখে নিন তালিকায় কে কে আছেন।

কর্কট রাশি

কর্কট রাশির অষ্টম ঘরে শনি অস্ত যাবে। আপনার শুভ দিন শুরু হবে এর কারণে। ব্যবসায় নতুন পরিকল্পনা নিতে পারেন। তেমনই আর্থিক বিষয় লাভবান হবেন। জীবনসঙ্গীর কাছ থেকে কোনও রকম সহযোগিতা পাবেন।

সিংহ রাশি

সিংহ রাশির জন্য শনি ষষ্ঠ ও সপ্তম ঘরের অধিপতি। এটি সপ্তম ঘরে অস্ত যাচ্ছে। আপনার ব্যবসায় হবে বৃদ্ধি। তেমনই পরিবারের সঙ্গে ধর্মীয় ভ্রমণের সম্ভাবনা আছে। সন্তানদের স্বাস্থ্যের যত্ন নিন। এই সময়টি বেশ উল্লেখ যোগ্য।

বৃশ্চিক রাশি

শনি তৃতীয় ও চতুর্থ ঘরের অধিপতি এবং চতুর্থ ঘরে অস্ত যাচ্ছেন। এই সময় আবেগে ভাসবেন না। বিচক্ষণতার সঙ্গে সিদ্ধান্ত নিন। ভ্রমণের সম্ভাবনা আছে। সময়টি বেশ অনুকূল বৃশ্চিক রাশির জন্য।

জ্যোতিষশাস্ত্রে শনির গতি সব থেকে ধীরে মনে করা হয়। এটিকে সবচেয়ে রুদ্র গ্রহও বলে। যে কারণে শনির গতিবিধির পরিবর্তনের ফলে ১২টি রাশির ওপর প্রভাব পড়ে। কারও ওপর শুভ প্রভাব পড়ে তো কারও নয়। রইল এই তিন রাশির কথা। শাস্ত্র মতে, ফেব্রুয়ারিতে অস্ত যাচ্ছে শনি, ভাগ্য বদল হবে এই তিন রাশির।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Numerology: ব্যবসায় সাফল্য আসবে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Love Horoscope 29 January: সোমবার মেষ থেকে মীন রাশির কেমন থাকবে সম্পর্ক, দেখে নিন আজকের প্রেমের রাশিফল ​​

Share this article
click me!