Rahu 2024: এই বছর রাহু তার ক্রোধ দেখাবে এই রাশিগুলির উপর, কেড়ে নেবে সুখ শান্তি

২০২৪ সালে রাহুর রাশিচক্রের কোনও পরিবর্তন হবে না এবং এটি মীন রাশিতে থাকবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের এই বছর রাহুর প্রকোপে পড়তে হতে পারে।

 

deblina dey | Published : Jan 28, 2024 4:44 AM IST

জ্যোতিষশাস্ত্রে রাহুকে ছায়া গ্রহ হিসেবে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রে রাহুকে অত্যন্ত নিষ্ঠুর গ্রহ হিসেবে মনে করা হয়। রাশিতে রাহুর দোষ থাকলে জীবনে সব সময় সমস্যায় ঘেরা থাকে। অশুভ রাহুর কারণে অশুভ ঘটনা বাড়তে থাকে। এই কারণেই রাহুর নাম শুনলেই মানুষ ভয় পায়। ২০২৪ সালে রাহুর রাশিচক্রের কোনও পরিবর্তন হবে না এবং এটি মীন রাশিতে থাকবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের এই বছর রাহুর প্রকোপে পড়তে হতে পারে।

কন্যা রাশি-

রাহু এই বছর কন্যা রাশির জাতকদের ঝামেলা বাড়াতে চলেছে। রাহু কন্যা রাশির জাতকদের জীবনে অনেক অসুবিধা নিয়ে আসবে। আপনার সম্পর্কের মধ্যে অনেক উত্থান-পতন হতে পারে। কন্যা রাশির জাতক জাতিকারা তাদের কর্মজীবনেও সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনার কাজে অনেক ধরনের বাধার সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। রাহুর প্রকোপ এড়াতে এই রাশির জাতক জাতিকাদের যে কোনও কাজ খুব ভেবেচিন্তে করতে হবে। এই রাশির জাতক জাতিকাদের প্রেম জীবনে উত্থান-পতনের সম্ভাবনা রয়েছে। আপনার ভিতরে অহংবোধ বাড়বে।

ধনু রাশি-

২০২৪ সালে রাহু ধনু রাশির জাতকদের সমস্যা বাড়াতে চলেছে। আপনার জীবনেও আরাম ও সুযোগ-সুবিধার অভাব থাকবে। রাহুর কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন কারণ সামান্য অসাবধানতাও আপনাকে অনেক মূল্য দিতে পারে। এই বছর রাহু আপনার আর্থিক অবস্থার উপরও গভীর প্রভাব ফেলতে পারে। আপনার একটি বড় ক্ষতি হতে পারে, যা আপনি চিন্তাও করেননি। সম্পত্তি নিয়ে বড় বিবাদ হতে পারে। আদালতে যেতে হতে পারে।

কুম্ভ রাশি-

এই বছর রাহু আপনাকে কোনও বড় সমস্যায় ফেলতে পারে। কুম্ভ রাশির জাতক জাতিকাদের খরচ এতটাই বেড়ে যাবে যে সেগুলি পরিচালনা করা আপনার পক্ষে কঠিন হয়ে পড়বে। এই সময়ের মধ্যে ভ্রমণও আপনার পক্ষে অনুকূল হবে না। এই বছর আপনাকে যে কোনও ধরণের ভ্রমণের সময় খুব সতর্ক থাকতে হবে। আপনার জীবনে প্রচুর অর্থের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। রাহুর এই অবস্থানে আপনার স্বাস্থ্যের উপরও নেতিবাচক প্রভাব ফেলতে চলেছে।

Share this article
click me!