চিনে নিন এই পাঁচ রাশিকে, এই রাশির ছেলে মেয়েরা বুদ্ধিমান হয়ে থাকেন

আজ রইল পাঁচটি রাশির কথা। শাস্ত্র মতে, এই সকল রাশির ছেলে মেয়েরা বুদ্ধিমান হয়ে থাকেন। এদের বুদ্ধির সঙ্গে পাল্লা দেওয়া বেশ কঠিন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Nov 13, 2022 10:59 AM IST

শাস্ত্রে রয়েছে একাধিক রাশির উল্লেখ। মেষ থেকে মীন এই ১২টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, ব্যক্তির চারিত্রিক ও মানসিকতার মধ্যে আছে তফাত। শাস্ত্র মতে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ দায়ালু স্বভাবের। আবার কেউ বুদ্ধিমান তো কেউ বোকা। শাস্ত্র অনুসারে, প্রতিটি ব্যক্তির একে অপরের থেকে আলাদা। সকলের মধ্যে এই তফাতের কারণ হল ব্যক্তির রাশি। আজ রইল পাঁচটি রাশির কথা। শাস্ত্র মতে, এই সকল রাশির ছেলে মেয়েরা বুদ্ধিমান হয়ে থাকেন। এদের বুদ্ধির সঙ্গে পাল্লা দেওয়া বেশ কঠিন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

সিংহ রাশি

জেদি, প্রতিজ্ঞ, দয়াবান ও গম্ভীর স্বভাবের হয়ে থাকেন সিংহ রাশির ছেলে মেয়েরা। রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। রাশির ছেলে মেয়েরা বুদ্ধিমান হয়ে থাকেন। এদের বুদ্ধির সঙ্গে পাল্লা দেওয়া বেশ কঠিন। বুদ্ধির জোড়ে এরা জয় করেন সর্বক্ষেত্র।

কুম্ভ রাশি

রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এই রাশির ছেলে মেয়েরা বুদ্ধিমান হন। এরা সর্বক্ষেত্রে বুদ্ধি দিয়ে বিচার করে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা একেবারে অন্যরকম হয়ে থাকেন। বুদ্ধির জোড়ে এরা জয় করেন সর্বক্ষেত্র।

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরাও বাকি দুই রাশির মতো। এরা বুদ্ধি দিয়ে সর্বক্ষেত্রে সিদ্ধান্ত নিয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা বুদ্ধি করে সর্বক্ষেত্রে পদক্ষেপ ফেলেন।

কন্যা রাশি

উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের মানুষ হলেন রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এই রাশির ছেলে মেয়েরা বুদ্ধিমান হয়ে থাকেন। এরা নিজ ভাবনায় অটুট থাকেন। বুদ্ধি দিয়ে জয় করেন সর্বক্ষেত্রে।

ধনু রাশি

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েরা বুদ্ধি দিয়ে সব বিচার করেন। এরা স্বাধীনচেতা স্বভাবের হয়ে থাকেন। এরা নিজেদের অনুভূতি ও চিন্তাভাবনা সঠিক বাবে উপস্থাপন করতে পছন্দ করেন। এরা নিজেরা বুদ্ধি দিয়ে সব কিছু বিচার করে থাকেন। সে কারণে মেলে জয়। চিনে নিন এই পাঁচ রাশিকে, এই রাশির ছেলে মেয়েরা বুদ্ধিমান হয়ে থাকেন।

 

আরও পড়ুন- ফেং শুই মেনে বাড়ির ভিতরে রাখুন ছোট্ট পিরামিড, বদলে দিতে পারে আর্থিক ভাগ্য থেকে সন্তানের রেজাল্ট

আরও পড়ুন- শীতকালে ভুল করেও এই ৫ কাজ করবেন না, বাস্তু দোষে সংসার নষ্ট হয়ে যায়

আরও পড়ুন- মঙ্গল ও বুধ দুই গ্রহের একসঙ্গে রাশি পরিবর্তন, এই রাশিগুলির জীবনে আসবে বদল ভাগ্য হবে উজ্জ্বল

Share this article
click me!