সারাক্ষণ নিজের কর্তৃত্ব ফলান, অনেকে মতে স্বেচ্ছাচারী স্বামী হন এই রাশির ছেলেরা

স্ত্রীর ওপর সারাক্ষণ কর্তৃত্ব ফলান। স্ত্রীর ইচ্ছার তেমন গুরুত্ব দিতে পছন্দ করেন না এরা। এই নিয়ে অশান্তি দেখা দেয় সম্পর্কে। দেখে নিন কোন রাশির ছেলেরা এমন খারাপ স্বভাবের হয়ে থাকেন।

Web Desk - ANB | Published : Nov 27, 2022 10:32 AM IST

বৈদিক শাস্ত্রে, রয়েছে ১২টি রাশির উল্লেখ। মেষ থেকে মীন- সকল রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণ আচরণ, মানসিকতা থেকে শুরু করে পরিবর্তন দেখা যায় ব্যক্তির সকল স্বভাবে। এমনই সকলের প্রেম নিয়ে মানসিকতা ভিন্ন। আজ রইল কয় রাশির কথা। এই কয় রাশির ছেলেরা স্বেচ্ছাচারী স্বামী হন। এই কয় রাশির ছেলেরা বিয়ের পর স্ত্রীর সকল ব্যাপারে হস্তক্ষেপ করে থাকেন। সে সব সময় চায় তার ইচ্ছাতেই চলুন তার স্ত্রী জীবন। এরা স্ত্রীর ওপর সারাক্ষণ কর্তৃত্ব ফলান। স্ত্রীর ইচ্ছার তেমন গুরুত্ব দিতে পছন্দ করেন না এরা। এই নিয়ে অশান্তি দেখা দেয় সম্পর্কে। দেখে নিন কোন রাশির ছেলেরা এমন খারাপ স্বভাবের হয়ে থাকেন।

মিথুন রাশি- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির ছেলে স্ত্রীর ওপর সব সময় কর্তৃত্ব ফলান। এরা সঙ্গীকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন। এই রাশির ছেলের সঙ্গে বিয়ে হলে সমস্যায় পড়ে থাকেন এরা।

কর্কট রাশি- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। বিয়ের পর স্ত্রীর সকল ব্যাপারে হস্তক্ষেপ করে থাকেন এরা। নিজের মতামত জোড় করে স্ত্রীর ওপর চাপিয়ে দেন এরা।

মকর রাশি-

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। স্ত্রীর ব্যক্তি স্বাধীনতার হস্তক্ষেপ করে থাকেন এরা। এদের এই খারাপ স্বভাবের জন্য সারাক্ষণ অশান্তি চলে।

বৃশ্চিক রাশি-

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। বৃশ্চিক রাশির ছেলেদের সঙ্গে বিয়েতে দাম্পত্য জীবন তেমন সুখের হয় না। কারণ এই রাশির ছেলেরা সঙ্গীর প্রতি কর্তৃত্ব ফলাতে চান। এরা কখনোই সঙ্গীর ইচ্ছের তেমন গুরুত্ব দেন না। এই কারণে এদের দাম্পত্য জীবনে নানান অশান্তি দেখা দেয়।

মেষ রাশি-

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা নিজের স্বার্থের কথা আগে চিন্তা করেন। স্ত্রীর ভালো লাগা কিংবা খারাপ লাগা প্রসঙ্গে কোনও হেলদোল নেই এদের। সে কারণে এদের দাম্পত্য জীবন কাটে সমস্যার মধ্য দিয়ে। এরা স্ত্রীর প্রতি দায়িত্ব পালনের বদলে নিজের ইচ্ছে তার ওপর চাপিয়ে দিয়ে থাকেন।

 

আরও পড়ুন-

এই সপ্তাহে ৭ রাশির আর্থিক অবস্থা ভাল থাকবে, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

শীঘ্রই শুরু হবে ভালো সময়, তিন রাশির গোটা সপ্তাহ কাটবে সাফল্যের মধ্য দিয়ে

ফ্ল্যাট বা বাড়ির সিড়িতে কি রেলিং রয়েছে? বাস্তু নিয়ম অনুযায়ী জানুন কী সমস্যা আসতে পারে পরিবারে

Share this article
click me!