এই চার রাশির ছেলে মেয়েদের বুদ্ধি হয় দেরিতে, দেখে নিন আপনার সন্তান তালিকায় আছেন কি না

কারও অল্প বয়সে ম্যাচিওরিটি আসে তো কারও নয়। আজ রইল চার রাশির ছেলে মেয়েদের কথা। এই চার রাশির ছেলে মেয়েরা ইমম্যাচিউর হন, দেখে নিন আপনার সন্তান তালিকায় আছেন কি না।

Web Desk - ANB | Published : Jan 27, 2023 8:55 AM IST / Updated: Jan 27 2023, 02:26 PM IST

আমরা কেউ শান্ত, কেউ উদ্ধত। কেউ চঞ্চল তো কেউ ধূর্ত। কেউ চালাক তো কেউ বোকা। কেউ স্পষ্টবক্তা তো কেউ নিশ্চুপ। কেউ দয়ালু ও পরোপকারী তেমনই কেউ স্বার্থপর। তেমনই অর্থের ব্যাপারে রয়েছে সকলের আলাদা মানসিকতা। কেউ হিসেবি তো কেউ অধিক খরচ করেন। তেমনই তারতম্য রয়েছে বাচ্চাদের মধ্যেও। কেউ শান্ত তো কেউ দূরন্ত। তেমনই কেউ পড়াশোনা করতে পছন্দ করে তো কারও পড়ায় মন বসে না। তেমনই কারও অল্প বয়সে ম্যাচিওরিটি আসে তো কারও নয়। আজ রইল চার রাশির ছেলে মেয়েদের কথা। এই চার রাশির ছেলে মেয়েরা ইমম্যাচিউর হন, দেখে নিন আপনার সন্তান তালিকায় আছেন কি না।

মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা চঞ্চল স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েদের ম্যাচিওরিটি আসে দেরিতে। তেমনই এরা একগুঁয়ে স্বভাবের হন। যে কারণে এরা নির্বুদ্ধিতার বসে অনেক ভুল সিদ্ধান্ত নিয়ে থাকেন।

 

মিথুন রাশি

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। অধৈর্য ও চঞ্চল মনের মানুষ হন এরা। এই রাশির বাচ্চাদের ম্যাচিওরিটি আসে অনেক দেরিতে। কোন কাজ এদের জন্য উপযুক্ত আর কোনটা নয় তা এরা সহজে বুঝতে পারেন না। এদের বাস্তববুদ্ধিও থাকে কম।

ধনু রাশি

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। বাস্তবটা এরা সহজে উপলব্ধি করতে পারেন না। ধনু রাশির ছেলে মেয়েরা স্থির করতে পারেন না কোনটা তাদের জন্য উপযুক্ত কোনটা নয়। এই রাশির বাচ্চারা ইমম্যাচিউর হয়।

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। কেউ অল্প বয়স থেকেই বুদ্ধি মান তো কেউ নয়। বৃষ রাশির ছেলে মেয়েদের বুদ্ধি কম হয়। এরা জীবনে ছোট ছোট জিনিসে আন্দন খুঁজে পান। আর সেই নিয়ে দ্রুত ব্যস্ত হয়ে পড়েন। এরা সহজে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন না। একেবারে বাস্তববাদী নন এরা। যে কারণে এই রাশির বাচ্চারা অনেক কিছু থেকে পিছিয়ে পড়ে। রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, ইমম্যাচিউর হন এই চার রাশির বাচ্চারা। বাস্তববুদ্ধি আসে দেরিতে। চিনে নিন এই সকল রাশির বাচ্চাদের। এরা এমন স্বভাবের হন। 

আরও পড়ুন-

Love At First Sight – এই ভাবনায় বিশ্বাসী নন এরা, এই চার রাশির প্রেম জীবন হয় ভিন্ন

বাড়িতে ফ্রিজ রাখুন বাস্তু মেনে, জেনে নিন কোন দিকে ফ্রিজ রাখলে মিলবে শুভ ফল

শুক্রের পরিবর্তন শুভ প্রভাব পড়ছে দুই রাশির প্রেম জীবনে, দেখে নিন কার দিন কেমন কাটবে 

 

Share this article
click me!