ভাগ্য পরিবর্তন হতে চলেছে এই কয় রাশির, ২০২৪ সালে রয়েছে বাড়ি কেনার যোগ

এই কয় রাশির জীবনে আসছে পরিবর্তন। বাড়ি কেনার যোগ আছে এই ছয় রাশির।

Sayanita Chakraborty | Published : Dec 26, 2023 5:59 AM IST

প্রতি মুহূর্তে গ্রহের পরিবর্তন হচ্ছে। সে কারণে শুরু হয় ভালো কিংবা খারাপ সময়। আজ রইল কয় রাশির কথা। শাস্ত্র মতে ভাগ্য বদল হতে চলেছে এই কয় রাশির। ২০২৪ সালে বাড়ি কেনার সুযোগ পাবেন এই কয় রাশি। এই কয় রাশির জীবনে আসছে পরিবর্তন। বাড়ি কেনার যোগ আছে এই ছয় রাশির।

বৃষ রাশি

দেব গুরু বৃহস্পতি দ্বাদশ ভাবে থাকার ফলে ব্যয় বাড়বে বৃষ রাশির। এই বছরে আর্থিক অবস্থান মজবুত হবে। বাড়ি কেনার ইচ্ছা থাকলে তা পূরণ হতে পারে।

মিথুন রাশি

দেব গুরু বৃহস্পতি একাদশ ভাবে বসে থাকার কারণে সাফল্য আসতে পারে। এই বছর নতুন বাড়ি কিনতে পারেন আপনি। তবে, দুর্গাপুজোর পর অর্থাৎ বছরের শেষ দিকে নতুন বাড়িতে গৃহপ্রবেশ করতে পারেন।

কর্কট রাশি

এই বছরের শুরুতে শুক্র ও বুধ পঞ্চম ভাবে বসে আছে। এই সময় আর্থিক উন্নতি হবে। তেমনই নতুন বাড়ি কেনার ইচ্ছা থাকলে তা কিনতে পারেন। এমনই রয়েছে শাস্ত্রে।

কন্যা রাশি

আর্থিক দিক থেকে দিন ভালো কাটবে। এই নতুন বছরে নতুন বাড়ি কিনতে পারেন। বছরটি আপনার জন্য সৌভাগ্য বয়ে আনবে। এমনই রয়েছে শাস্ত্রে। 

ধনু রাশি

নতুন বছর ভালো কাটবে ধনু রাশির ছেলে মেয়েদের। এই বছরে নতুন বাড়ি কেনার স্বপ্ন পূরণ হতে পারে। তেমনই এই সময় আয়ের ভারসাম্য বজায় থাকবে। শাস্ত্র মতে, ভালো সময় শুরু হচ্ছে এই রাশির জাতক জাতিকা। 

কুম্ভ রাশি

দেব গুরু বৃহস্পতি মে মাসের ১ তারিখ পর্যন্ত আপনার তৃতীয় ভাবে অবস্থান করবে। এর কারণে আয় বৃদ্ধি পাবে। আর্থিক দিক থেকে বছরটি চড়াই-উৎরাই -র মধ্য দিয়ে যাবে। বাড়ির কেনার ইচ্ছা থাকলে তা পূরণ হবে।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

শুক্রের গোচরে মিলবে শুভ ফল, বর্ষ শেষে উপকৃত হবেন এই পাঁচ রাশির জাতক জাতিকা

আজকের রাশিফল ২৬ ডিসেম্বর ২০২৩, মঙ্গলবার কেমন যাবে, জানুন আজকের রাশিফল

Share this article
click me!