শুক্রের গোচরে মিলবে শুভ ফল, বর্ষ শেষে উপকৃত হবেন এই পাঁচ রাশির জাতক জাতিকা

২৫ ডিসেম্বর শুক্রের গোচর হয়েছে। আর তার প্রভাব পড়ছে এই কয় রাশির ওপর। দেখে নিন এই সময় উপকৃত হবেন কারা।

Sayanita Chakraborty | Published : Dec 26, 2023 3:15 AM IST

প্রতি মুহূর্তের বিভিন্ন গ্রহ তাদের অবস্থান পরিবর্তন করে চলেছে। এর প্রভাব পড়ছে সমস্ত গ্রহ অধিকৃত রাশিগুলোর ওপর। এই কারণে কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। আজ রইল পাঁচ রাশির কথা। ২৫ ডিসেম্বর শুক্রের গোচর হয়েছে। আর তার প্রভাব পড়ছে এই কয় রাশির ওপর। দেখে নিন এই সময় উপকৃত হবেন কারা। কাদের শুভ সময় শুরু হতে চলেছে।

বৃষ রাশি

বৃষ রাশির শাসক গ্রহ শুক্র। শুক্রকে এই রাশির প্রথম ও ষষ্ঠ ঘরের শাসক গ্রহ বলে মনে করা হয়। এই গোচরের কারণে সপ্তম ঘরে অবস্থান করছে শুক্র। এর প্রভাবে ভালো সম শুরু হচ্ছে বৃষ রাশির। চাকরিতে হবে উন্নতি। তেমনই দাম্পত্য জীবনে দেখা দেবে সুখ। এই সময় আর্থিক উন্নতিও হবে।

কর্কট রাশি

শুক্রের গোচরের ফলে লাভবান হবেন কর্কট রাশি। এই সময় চাকরি ক্ষেত্রে উন্নতি হবে কর্কট রাশির। তেমনই ব্যবসা ক্ষেত্রে লাভবান হবেন এই রাশির জাতক জাতিকারা।

মকর রাশি

মকর রাশির জাতক জাতিকাদের জন্য শুক্প গ্রহের গোচর শুভ হবে। এই সময় চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য শুভ সময়। এই সময় কর্মক্ষেত্রে হবে উন্নতি। সকল ক্ষেত্রে আসবে সাফল্য।

সিংহ রাশি

বৈদিক শাস্ত্র মতে সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র হল তৃতীয় ও দশম ঘরের শাসক। ২৫ ডিসেম্বর শুক্র চতুর্থ ঘরে প্রবেশ করেছে। এতে আর্থিক উন্নতি হবে এই রাশির জাতক জাতিকার। ব্যবসা ও কর্মক্ষেত্রে হবেন লাভবান।

তুলা রাশি

তুলা রাশির ছেলে মেয়েদের জন্যও ভালো সময়। এই সময় রাশির দ্বিতীয় ঘরে অবস্থা করছে শুক্র। এতে আয় বাড়বে। সব কাজে হবে উন্নতি।

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

Numerology: ব্যবসায় উন্নতি হবে এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Love Horoscope 26 December: মঙ্গলবার মেষ থেকে মীন রাশির কেমন থাকবে সম্পর্ক, দেখে নিন আজকের প্রেমের রাশিফল ​​

Share this article
click me!