অস্ত যাবে শনিদেব, কঠিন সময় শুরু হচ্ছে তিন রাশির, তেমনি শুভ প্রভাব পড়বে কয় রাশির জীবনে

২০২৪ সালে শনির অবস্থানের তিনবার পরিবর্তন হবে। প্রথমে শনি অস্তমিত হবে। শাস্ত্র মতে, আগামী ১১ ফেব্রুয়ারি শনি অস্তমিত হবে এবং ১৮ মার্চ পর্যন্ত এই অবস্থান থাকবে। জেনে নিন এর প্রভাবে কার জীবনে আসবে কী পরিবর্তন।

Sayanita Chakraborty | Published : Feb 3, 2024 5:04 AM IST

প্রতি মুহূর্তের প্রতিটি গ্রহ ও নক্ষত্র তাদের অবস্থান পরিবর্তন করে চলেছেন। এর কারণে ভালো ও খারাপ উভয় সময় শুরু হয় বিভিন্ন জাতক জাতিকার জীবনে। আজ রইল কয় রাশির কথা। শাস্ত্র মতে, শীঘ্রই অস্ত যাবে শনিদেব। সে কারণে কঠিন সময় শুরু হচ্ছে এই কয় রাশির জীবনে, দেখে নিন তালিকায় কে কে আছেন। এবছর শনি, কুম্ভ রাশিতে গমন করবে। তবে, ২০২৪ সালে শনির অবস্থানের তিনবার পরিবর্তন হবে। প্রথমে শনি অস্তমিত হবে। শাস্ত্র মতে, আগামী ১১ ফেব্রুয়ারি শনি অস্তমিত হবে এবং ১৮ মার্চ পর্যন্ত এই অবস্থান থাকবে। জেনে নিন এর প্রভাবে কার জীবনে আসবে কী পরিবর্তন।

শুভ সময় শুরু হচ্ছে এই কয় রাশির-

মিথুন রাশি- শাস্ত্র মতে, শনিদেব অস্তমিত হওয়ার কারণে শুভ প্রভাব পড়বে মিথুন রাশির জীবনে। আয়ের নতুন পথ খুঁজে পাবেন।

কর্কট রাশি- কর্কট রাশির অষ্টম ঘরে শনি অস্তমিত হবে। এর কারণে আপনার ভালো দিন শুরু হবে। আর্থিক লাভের সম্ভাবনা আছে বিস্তর। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন।

কঠিন সময় শুরু হচ্ছে এই কয় রাশির-

মেষ রাশি- মেষ রাশি বিভিন্ন চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। আর্থিক অবস্থার ওপর সরাসরি প্রভাব পড়বে। ব্যবসায় ক্ষতি হতে পারে।

বৃষ রাশি- শনির পরিবর্তনের কারণে সমস্যায় জীবন কাটবে। সহকর্মীদের সঙ্গে মতভেদ হতে পারে। কর্মক্ষেত্রে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করুন।

কন্যা রাশি- কর্মজীবনে নানান জটিলতার সম্মুখীন হতে পারেন কন্যা রাশির ছেলে মেয়েরা। এই সময় ব্যবসা আসতে পারে চ্যালেঞ্জ। ধৈর্য ধরে যে কোনও কাজ করলে মিলবে উপকার। শীঘ্রই অস্ত যাবে শনিদেব। সে কারণে জীবনে পরিবর্তন আসতে চলেছে এই কয় রাশির।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

তৈরি হচ্ছে বিশেষ যোগ, ফেব্রুয়ারি মাসে কপাল খুলবে এই পাঁচ রাশির জাতক জাতিকার

Numerology: আর্থিক পরিস্থিতি জটিলতার সম্মুখীন হতে পারেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Share this article
click me!