প্রথম ডেটিং নিয়ে ভয় থাকে এই চার রাশির, নানা রকম নেতিবাচক ভাবনা আসে এদের মনে

শাস্ত্র মতে, ডেটিং নিয়ে ভয় থাকেন এই চার রাশি। প্রথম ডেটিং নিয়ে নানা রকম নেতিবাচক ভাবনা আসে এদের মনে। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Dec 22, 2022 10:18 AM IST

নতুন কারও সঙ্গে সম্পর্কে জড়ালে সে সম্পর্ক কেমন হবে তা নিয়ে সকলের মনে থাকে ভয়। সেই ব্যক্তির সঙ্গে মনের মিল হবে কি না তা নিয়ে থাকে সকলের মনে প্রশ্ন। কেউ ভয় পান, কেউ আবার উৎসাহী থাকেন। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, ডেটিং নিয়ে ভয় থাকেন এই চার রাশি। প্রথম ডেটিং নিয়ে নানা রকম নেতিবাচক ভাবনা আসে এদের মনে। দেখে নিন তালিকায় কে কে আছেন।

মীন রাশি

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা প্রথম ডেটিং নিয়ে ভয়ে থাকেন। এদের মনে নানান নেতিবাচক ভাবনা আছে। এরা প্রেমের সম্পর্ক নিয়ে নানান ভাবনা চিন্তা করেন সব সময়।

বৃশ্চিক রাশি

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। ডেটিং নিয়ে নানা রকম নেতিবাচক ভাবনা আসে এদের মনে। বৃশ্চিক রাশির ছেলে মেয়েরা ডেটিং-এ যেতে আগ্রহী থাকেন কিন্তু এরা ডেটিং -এ যেতে ভয় পান। এদের মনে নানা রকম চিন্তা থাকে। এই রাশির ছেলে মেয়েরা নানান ভাবনা চিন্তা করে থাকেন ডেটিং নিয়ে।

সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এই রাশির ছেলে মেয়েরা ডেটিং নিয়ে নানান ভাবনা চিন্তা করে থাকেন। এরা প্রেমের সম্পর্ক নিয়ে নানা ভাবনা চিন্তা করে থাকেন। এদের মনে নেতিবাচক ভাবনা চিন্তা থাকে। এই রাশির ছেলে মেয়েরা ডেটিং নিয়ে নানা নেতিবাচক ভাবনা করে থাকেন। এরা সম্পর্কের ব্যাপারে ভয় পান। কী করবেন ঠিক করতে পারেন না। এরা ডেটিং নিয়ে নানান নেতিবাচক ভাবনা চিন্তা করে থাকে।

কন্যা রাশি

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা সম্পর্ক থেকে বিস্তার আশা করে থাকেন। এদের প্রত্যাশা পূরণ না হলে এরা দুঃখে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা সঙ্গে সম্পর্কে জড়ালে সতর্ক হন। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কে আগ্রহী থাকলেও ডেটিং-এ যেতে ভয় পান এরা। ডেটিং নিয়ে নানা রকম নেতিবাচক ভাবনা আসে এদের মনে। প্রেমের সম্পর্ক নিয়ে নানান ভাবনা থাকে এদের মনে।

শাস্ত্র মতে, প্রেম নিয়ে একেবারে আলাদা ভাবনা থাকে এই চার রাশির। প্রথম ডেটিং নিয়ে ভয় থাকে এই চার রাশির, নানা রকম নেতিবাচক ভাবনা আসে এদের মনে।

আরও পড়ুন-

সম্পর্ককে বোঝা হিসেবে দেখেন এরা, ভালোবাসার মানুষকে নিয়ে খুশি হতে পারেন না এই চার রাশি

বৃহস্পতিবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, খারাপ খবরে মন হতে পারে ভারাক্রান্ত

মনের মানুষকে বিয়ে করতে চান, গ্রহ দোষ সংক্রান্ত এই নিয়মগুলি বিধি মত পালন করুন

Share this article
click me!