১০০ বছর পর অমাবস্যায় তৈরি হচ্ছে বিরল যোগ, ভালো সময় শুরু হবে এই পাঁচ রাশির

শাস্ত্র মতে, ১০০ বছর পর অমাবস্যায় বিরল যোগ। শুক্রের গোচরের ফলে বিশাল শক্তিশালী মালব্য রাজযোগের নির্মাণ হয়েছে। ফলে ভালো সময় শুরু হবে এই পাঁচ রাশির।

Sayanita Chakraborty | Published : Dec 12, 2023 4:23 AM IST

প্রতি মুহূর্তের একাধিক গ্রহ তাদের অবস্থান পরিবর্তন করে চলেছেন। এই কারণে তৈরি হচ্ছে নানান যোগ। কখনও গ্রহের অবস্থান পরিবর্তনের ফলে শুভ যোগ তৈরি হচ্ছে তো কখনও কারও জীবনে নেমে আসছে কঠিন সময়। শাস্ত্র মতে, ১০০ বছর পর অমাবস্যায় বিরল যোগ। শুক্রের গোচরের ফলে বিশাল শক্তিশালী মালব্য রাজযোগের নির্মাণ হয়েছে। ফলে ভালো সময় শুরু হবে এই পাঁচ রাশির।

মেষ রাশি

ভালো সময় শুরু হবে মেষ রাশির জাতক জাতিকাদের জন্য। অমাবস্যায় মালব্য যোগ তৈরি হচ্ছে। এর ফলে ব্যবসায় হবে উন্নতি। হাতে আসবে প্রচুর পরিমাণে অর্থ। এই সময় সকল কাজে মিলবে সাফল্য। মেনে চলুন শাস্ত্র মত।

মিথুন রাশি

ব্যবসায় উন্নতি হবে মিথুন রাশির। এই সময় ভাগ্য আপনার সঙ্গে থাকবে। প্রচুর অর্থ পেতে পারেন। জীবনে আসতে চলেছে বড় পরিবর্তন। কঠোন পরিশ্রমে ফল পাবেন। ঋণ থেকে মিলবে মুক্তি।

কন্যা রাশি

ব্যবসা বাণিজ্যে হবে উন্নতি। আজ ভ্রমণে যেতে পারেন। আজ শিশুদের জন্য ভালো দিন। আজ লটারি, শেয়ার মার্কেটে হবে উন্নতি।

তুলা রাশি

তুলা রাশির জাতক জাতিকার জন্য ভালো দিন। কেরিয়ারে হবে উন্নতি। পরীক্ষায় ভালো ফল পাবেন। রাজযোগে হবে উন্নতি। এই সময় জাতক-জাতিকারা ভালো ফল পেতে পারেন।

মকর রাশি

মকর রাশির জাতক জাতিকার জন্য ভালো দিন। আধ্যাত্মিক ক্ষেত্রে উন্নতি হবে। বাবা-মায়ের শরীর ভালো থাকবে। সতর্ক থাকুন। এই সময় সব কাজে উন্নতি হবে। এই

শাস্ত্র মতে, ভালো সময় শুরু হবে এই পাঁচ রাশির জীবনে। মিলবে উপকার। সকল জটিলতা থেকে মিলবে মুক্তি। ১০০ বছর পর অমাবস্যায় বিরল যোগ। এই কারণে লাভবান হবেন এই পাঁচ রাশির জাতক জাতিকা। মেনে চলুন শাস্ত্র মত। 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

আরও পড়ুন

Numerology: আইনি বিবাদে জড়িয়ে পড়তে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Love Horoscope 12 December: মঙ্গলবার ১২ রাশির কেমন থাকবে সম্পর্ক, দেখে নিন আজকের প্রেমের রাশিফল

 

Share this article
click me!