৩০ বছর পর বদলাতে চলেছে শনির চাল, এই যোগ উপভোগ করবে এই ৪ রাশির মানুষ

জ্যোতিষ শাস্ত্রে, গ্রহ ও নক্ষত্রের পরিবর্তনের খুব গুরুত্ব রয়েছে এবং এই পরিবর্তনগুলি মানুষের জীবনে আসে। এমন পরিস্থিতিতে কোন রাশির জাতক জাতিকারা লাভবান হতে চলেছেন। আসুন জেনে নিই।

 

Web Desk - ANB | Published : Dec 26, 2022 5:47 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে তাদের গতিবিধি এবং ঘর পরিবর্তন করে। গ্রহের এই রাশি পরিবর্তন মেষ থেকে মীন রাশির ১২টি রাশিকে প্রভাবিত করে। পঞ্চাং অনুসারে, ৩০ বছর পরে, শনি তার নিজ রাশি কুম্ভতে রাশিতে প্রবেশ করবে এবং কিছু সময়ের জন্য সেখানে থাকবে।

এই রাশির জাতকদের ভালো দিন-

Latest Videos

জ্যোতিষ শাস্ত্রে, গ্রহ ও নক্ষত্রের পরিবর্তনের খুব গুরুত্ব রয়েছে এবং এই পরিবর্তনগুলি মানুষের জীবনে আসে। এমন পরিস্থিতিতে কোন রাশির জাতক জাতিকারা লাভবান হতে চলেছেন। আসুন জেনে নিই।

মিথুন রাশি- 

মকর থেকে শনি কুম্ভ রাশিতে প্রবেশ করলেই মিথুন রাশির জাতক-জাতিকার সব সমস্যার সমাধান হয়ে যাবে। তাদের থেকে শনির শয্যা দূর হবে যার কারণে ঘুমন্ত সৌভাগ্য জেগে উঠবে। এদিকে মঙ্গল গমনের কারণে বিদেশ থেকে অর্থনৈতিক লাভ হতে পারে।

কর্কট রাশি- 

সূর্য, গুরু এবং শুক্রের এক সঙ্গে ঊর্ধ্বগতিতে উপস্থিতি আপনার জন্য সৌভাগ্যের দরজা খুলে দেওয়ার সুযোগ। কর্কট রাশিতে অষ্টম ঘরের অধিপতি হলেন শনিদেব। ১৭ জানুয়ারি শনিদেব এই বাড়িতে পাড়ি দেবেন। শনি অষ্টম ঘরে প্রবেশ করলে বিপরীত রাজযোগ গঠিত হবে। এই সময়ে কর্কট রাশিরা সম্মানের সঙ্গে বড় পদ পেতে পারেন। আটকে থাকা টাকা ফেরত আসতে পারে। একই সঙ্গে বিদেশ ভ্রমণের সম্ভাবনাও তৈরি হচ্ছে।

তুলা রাশি- 

শনি আপনার রাশিতে পঞ্চম ঘরে প্রবেশ করবে। শনির শয্যা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে আপনি সর্বক্ষেত্রে সাফল্য পাবেন। এই সময়ে আপনার বেতনও বাড়তে পারে। আপনি যদি কারও সঙ্গে ব্যবসা করেন তবে আপনি এতে লাভ পাবেন।

ধনু রাশি- 

শনি কুম্ভ রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই ধনু রাশির জাতকরা শনির অর্ধেক রাশি থেকে মুক্তি পাবেন। শনি ধনু রাশির তৃতীয় ঘরের অধিপতি এবং এই বাড়িতে রাশি পরিবর্তন করবেন। এই সময়ে আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে। ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। চাকরিতে পদোন্নতির পাশাপাশি আয় বৃদ্ধির সম্ভাবনাও থাকবে।

Share this article
click me!

Latest Videos

Siliguri-র Bidhan Market-এ বিধ্বংসী আগুন! ছাইয়ে পরিণত হল একাধিক দোকান | Siliguri News Today
সে কে? যার নাম শুনতেই ক্ষমা চাইলেন মীনাক্ষী, দেখুন | Minakshi Mukherjee Speech Today | Flood
নার্সদের জুতোর বাড়ি! ঝাঁঝিয়ে উঠলেন কিঞ্জল, তুলকালাম সাগর দত্ত মেডিক্যাল | Sagar Dutta Medical
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা