Neechbhang Rajyoga: ৫০০ বছর পর তৈরি হচ্ছে নীচভঙ্গ রাজযোগ, এই যোগে রাজকীয় উন্নতি আসবে ৩ রাশির জীবনে

এই রাজযোগটি তিনটি রাশির জাতকদের জন্য খুব উপকারী বলে মনে করা হয়, হঠাৎ আর্থিক লাভ এবং উন্নতির সম্ভাবনা রয়েছে, আসুন জেনে নেওয়া যাক কোন তিনটি রাশির চিহ্ন যা এই নীচভঙ্গ রাজযোগের ফল পেতে চলেছে।

 

deblina dey | Published : Nov 8, 2023 7:57 AM IST

Neechbhang Rajyoga: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে রাশি করতে থাকে। গ্রহগুলির এই রাশি পরিবর্তন রাশিচক্রের চিহ্নগুলিকেও প্রভাবিত করে এবং এর শুভ ও অশুভ প্রভাব পড়ে। এই সময়ে শুক্র কন্যা রাশিতে দুর্বল, অন্যদিকে সূর্য তুলা রাশিতে দুর্বল, যার কারণে নীচভঙ্গ রাজযোগ তৈরি হচ্ছে। এই রাজযোগটি তিনটি রাশির জাতকদের জন্য খুব উপকারী বলে মনে করা হয়, হঠাৎ আর্থিক লাভ এবং উন্নতির সম্ভাবনা রয়েছে, আসুন জেনে নেওয়া যাক কোন তিনটি রাশির চিহ্ন যা এই নীচভঙ্গ রাজযোগের ফল পেতে চলেছে।

মকর - সূর্য ও শুক্রের নিচভঙ্গ রাজযোগ মকর রাশির জাতকদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। মকর রাশির জাতকদের জন্য এটি খুব শুভ হবে, কারণ শুক্র আপনার রাশির নবম ঘরে চলে যাচ্ছে, অন্যদিকে সূর্য দশম ঘরে যাচ্ছে। অতএব, আপনার ভাগ্যের তালা খুলতে পারে, ব্যবসায় উন্নতি হতে পারে, আপনার ইচ্ছা পূরণ হতে পারে, আপনার বাড়িতে একটি নতুন গাড়ি আসতে পারে বা আপনি কিছু নতুন জমি বা বাড়ি কিনতে পারেন। মকর রাশির জাতক জাতিকাদের এই সময়ে দেশ-বিদেশ ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি - কন্যা রাশির জাতকদের জন্য নীলভঙ্গ রাজযোগ অত্যন্ত অনুকূল বলে মনে হয়, কারণ এই রাশিতে শুক্র ধনগৃহে গমন করে যখন সূর্য ধনগৃহে গমন করছে। তাই এই সময়টিকে খুবই শুভ বলে মনে করা হয়। জ্যোতিষীদের মতে, এই সময়টি কন্যা রাশির জাতকদের আত্মবিশ্বাস বাড়াবে। সময়ে সময়ে অপ্রত্যাশিত আর্থিক লাভ হবে, আপনাকে কেবল আপনার গুরুজন এবং আশীর্বাদ নিতে হবে। আপনার ভাগ্যের উন্নতির সঙ্গে সঙ্গে আপনার অসম্পূর্ণ কাজও সম্পন্ন হবে এবং আপনার কোথাও থেকে অর্থ আটকে যেতে পারে।

কর্কট - কর্কট রাশির জাতকদের জন্য সূর্য ও শুক্রের নিচভঙ্গ রাজযোগ অত্যন্ত ফলদায়ক বলে মনে করা হয়, কারণ শুক্র আপনার রাশির তৃতীয় ঘরে গমন করছে যখন সূর্য চতুর্থ ঘরে যাচ্ছে। অতএব, এই সময়ে, সাহস এবং বীরত্ব আপনার ব্যক্তিত্বে দৃশ্যমান হবে। আপনার ব্যবসা যদি বিদেশের সঙ্গে সম্পর্কিত হয় তবে আপনি ভাল লাভ পেতে পারেন। সম্পত্তি এবং যানবাহন কেনার জন্য এই সময়টিকে সেরা সময় বলে মনে করা হয়। কন্যা রাশির জাতকদের জন্য বিলাসিতা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন সুখকর হবে এবং কর্মজীবীরাও কর্মক্ষেত্রে কিছু নতুন দায়িত্ব পেতে পারেন।

Share this article
click me!