New Year 2024 Prediction: নতুন বছরে এই রাশিগুলির তুঙ্গে থাকবে বৃহস্পতি, পুরোপুরি বদলে যাবে জীবনযাত্রার মান

২০২৪ সালে বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে। এই সময়টি কিছু রাশির জন্য খুব ফলদায়ক প্রমাণিত হবে এবং এই রাশিগুলি নতুন বছরে আরও ভাল হয়ে উঠবে।

 

deblina dey | Published : Nov 8, 2023 6:46 AM IST

Guru Gochar 2024: নতুন বছর শুরু হতে আর মাত্র কয়েক কয়েক দিন বাকি। এর মধ্যেই মানুষ নতুন বছরের জন্য নতুন স্বপ্ন বুনতে শুরু করেছে। এমন পরিস্থিতিতে নক্ষত্রে বিশেষ পরিবর্তন হতে চলেছে এবং বৃহস্পতি যাকে কৃপা করবে তাদের তুঙ্গে থাকবে আর্থিক অবস্থাব। ২০২৪ সালে বৃহস্পতি বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে। এই সময়টি কিছু রাশির জন্য খুব ফলদায়ক প্রমাণিত হবে এবং এই রাশিগুলি নতুন বছরে আরও ভাল হয়ে উঠবে।

বৃহস্পতি ১ মে, ২০২৪ তারিখে বৃষ রাশিতে প্রবেশ করবে এবং ঠিক এক বছর পরে ১৪ মে, ২০২৫ তারিখে মিথুন রাশিতে প্রবেশ করবে। আসুন জেনে নেওয়া যাক বৃষ রাশিতে বৃহস্পতির এই এক বছরের যাত্রার ফলে কোন কোন রাশির জাতক-জাতিকারা লাভবান হতে চলেছেন।

১) সিংহ রাশি-

সিংহ রাশির জাতক জাতিকারা বৃহস্পতির এই যাত্রায় সবচেয়ে বেশি লাভবান হতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের রাশিতে বৃহস্পতি দশম ঘরে প্রবেশ করবে, যা খুবই শুভ সময় নির্দেশ করবে। এই ট্রানজিট এই লোকদের জন্য খুব উপকারী হবে এবং তারা সব দিক থেকে ভাল খবর পাবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে এবং আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। কিছু নতুন কাজও শুরু হবে এবং বড় লোকের সঙ্গে পরিচিতি কাজে লাগবে। আপনি যদি ব্যবসার কথা বলতে যান তবে সাবধানে কথা বলুন, প্রতিটি কাজে লাভ হবে এবং আপনি নতুন কাজেও লাভ পাবেন। সামগ্রিকভাবে, বৃহস্পতি এই সময়ে আপনার জন্য সবকিছু ভাল করবে।

কন্যা রাশির-

বৃহস্পতির এই গমন কন্যা রাশির জাতকদের জন্যও খুব উপকারী হতে চলেছে। এই সময়ে বৃহস্পতি কন্যা রাশির নবম ঘরে অর্থাৎ ভাগ্যের ঘরে প্রতিষ্ঠিত হবে। এই রাশির জাতকরা ভাগ্যবান এবং আর্থিক সুবিধা পাবেন। আপনি পরিবারের সদস্যদের সমর্থন পাবেন এবং ব্যক্তি ভক্তিতে সিক্ত হবেন। আটকে থাকা কাজ শেষ হবে এবং নতুন কাজও লাভ বয়ে আনবে। চাকরিতে লাভ হবে এবং ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। যারা চাকরি খুঁজছেন তারা সুবিধা এবং নতুন সুযোগ পাবেন। পারিবারিক সম্পর্কে মধুরতা থাকবে এবং পরিবারের লোকেরা আপনার সঙ্গে খুশি হবে।

মকর রাশি-

বৃহস্পতি মকর রাশির পঞ্চম ঘরে বৃষ রাশিতে অবস্থান করবে। এই রাশির জাতক জাতিকাদের জন্য আয়ের নতুন পথ খোলা হবে এবং বিভিন্ন দিক থেকে আয়ের উৎস থাকবে। পারিবারিক সম্পর্কে মধুরতা থাকবে। অমীমাংসিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। উচ্চ শিক্ষার জন্য বাইরে যেতে পারেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন। যারা সন্তান নিতে চান তাদের জন্য এটি একটি খুব ফলপ্রসূ সময় হতে পারে।

Share this article
click me!