৭০০ বছর পর গ্রহের 'মহা কাকতালীয়' যোগ, এই ৪ রাশি পাবেন অঢেল অর্থ ও অগ্রগতি

৪ টি রাশির জাতকরা এই রাজ যোগের সর্বাধিক শুভ ফল পাবেন। এই সময়টি এই ৪ রাশির জাতকদের ধন, প্রতিপত্তি এবং সম্মান পেতে সাহায্য করবে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কোনটি।

 

Web Desk - ANB | Published : Mar 8, 2023 7:50 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের রাশি পরিবর্তনের ফলেও অনেক ধরনের রাজযোগ তৈরি হয়। বর্তমানে, গ্রহের অবস্থানগুলি এমন যে তারা ৫ টি রাজ যোগের একটি দুর্দান্ত সমন্বয় তৈরি করছে। এই যোগগুলি হল কেদার, হংস, মালব্য, চতুষ্টচক্র এবং মহাভাগ্য যোগ। ৪ টি রাশির জাতকরা এই রাজ যোগের সর্বাধিক শুভ ফল পাবেন। এই সময়টি এই ৪ রাশির জাতকদের ধন, প্রতিপত্তি এবং সম্মান পেতে সাহায্য করবে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো কোনটি।

রাজযোগে প্রচুর আর্থিক লাভ হবে এই রাশিগুলির-

কর্কট: এই রাজ যোগ কর্কট রাশির জাতকদের ভাগ্যের প্রবল সমর্থন দেবে। ভাগ্যের সাহায্যে কর্মজীবনে বড় অগ্রগতি হবে। পেয়ে যাবেন কাঙ্খিত চাকরির অফার। পদোন্নতি-বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা প্রবল। শিক্ষার্থীরা সাফল্য পাবে। জীবনে সুখ বাড়বে। ভ্রমণ উপকারী হবে।

কন্যা রাশি: এই ৫ রাজ যোগ কন্যা রাশির জাতকদের অনেক উপকার দেবে। আপনার এবং আপনার স্ত্রী উভয়ের জন্যই অগ্রগতি হবে। ব্যবসায়ীরা বড় লাভ পেতে পারেন। বড় চুক্তি চূড়ান্ত হতে পারে. অবিবাহিতদের সম্পর্ক ঠিক হতে পারে। অর্থনৈতিক অবস্থা খুব শক্তিশালী হবে।

আরও পড়ুন- শুক্রের মহাদশা একজন ব্যক্তিকে রাজার মতো জীবন দেয়, ২০ বছরে এটি আপনাকে ফকির থেকে সিংহাসনে নিয়ে যেতে পারে

আরও পড়ুন- আর্থিক সঙ্কটের আগে এমন লক্ষণ দেখা দিতে শুরু করে, আগে থেকেই সতর্ক হোন, জানায় চাণক্য নীতি

আরও পড়ুন- ঠিক ১০ দিন পরে খুলবে এই রাশিগুলির ভাগ্য, অর্থ সম্পদে ভরে উঠবে সিন্দুক

মিথুন: ৫ রাজ যোগের যোগফল মিথুন রাশির জাতকদের কর্মজীবনে দারুণ সুবিধা দেবে। বেকারদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আকস্মিক সম্পদ লাভের যোগফল। চাকরিজীবীদের পদ, অর্থ ও সম্মান বৃদ্ধি পেতে পারে।

মীন: ৫ রাজ যোগের সংমিশ্রণ কর্মজীবন এবং ব্যবসায় দুর্দান্ত সাফল্য বয়ে আনবে। আপনার স্বপ্ন পূরণ হতে পারে। জাতকরা আপনার প্রশংসা করবে। সমস্ত কাজ হয়ে যাবে। বড় খবর পাওয়া যেতে পারে। অর্থনৈতিক সুবিধা পেতে পারেন। নিজের স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

Share this article
click me!