২৫ অগাষ্ট মনের কোনও ইচ্ছা পূরণ হতে চলেছে, দেখে নিন আপনার আজকের রাশিফল

আপনি আপনার বিবাহিত জীবন সম্পর্কে খুব খুশি হবেন কারণ আজ আপনি একটি রোমান্টিক মেজাজে থাকবেন। আপনি যদি কাউকে ভালোবাসেন। তাই আজ আপনার মনের কথা প্রকাশ করার একটি ভাল সুযোগ প্রদান করবে। কাজের জন্য সত্য ও সততার প্রয়োজন হবে।

 

deblina dey | Published : Aug 24, 2024 5:48 PM IST

112

মেষ–

অর্থ বিনিয়োগের জন্য আজ আপনার জন্য একটি ভাল সময় হবে, তবে আপনি স্বল্পমেয়াদী বিনিয়োগ থেকে ভাল লাভ পেতে পারেন। আপনি কাজের ক্ষেত্রে কিছু নতুন সুযোগ পাবেন, যেগুলো সময়মতো কাজে লাগাতে পারলে আপনি অনেক উপকার পাবেন। অন্যথায় তাদের নির্মূল করা হবে। আপনি আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে খুব আবেগপ্রবণ হবেন এবং আপনার জীবনে প্রেমের প্রতি বিশেষ আকর্ষণ অনুভব করবেন। আজ আপনাকে অর্থের দিক থেকে এগিয়ে নিয়ে যাবে। সন্তানদের নিয়ে কিছু চিন্তা থাকবে। আজ আপনি খুব খুশি বোধ করবেন কারণ আপনার মনের কোনও ইচ্ছা পূরণ হবে। এটি আপনাকে আর্থিক লাভের শক্তিশালী সম্ভাবনাও দেবে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ২৪। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

প্রেমের জীবনযাপনকারী লোকেরা আজ তাদের সম্পর্কের মধ্যে কিছু অদ্ভুত পরিস্থিতি অনুভব করবে। আপনি অনুভব করবেন যে আপনার প্রিয়জন আপনার কাছ থেকে কিছু লুকাচ্ছেন, যেখানে পরিস্থিতি ঠিক বিপরীত হবে। কাজের ক্ষেত্রে পরিস্থিতি ভালো থাকবে। আজ আপনি অন্য দিনের তুলনায় আপনার কাজে ভালো পারফর্ম করবেন এবং আজ আপনি মানসিকভাবেও খুব শক্তিশালী হবেন। শক্তিশালী আয়ের কারণে, আপনি আপনার পরিবারের সদস্যদের জন্য নতুন কিছু কিনতে পারেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৪। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজ আপনার মায়ের আপনাকে প্রয়োজন হবে কারণ তার স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনি বন্ধুদের কাছ থেকে ভালবাসা এবং সমর্থন পাবেন। তিনি আপনাকে একটি পার্টিতে যেতে অনুরোধ করতে পারেন। প্রেমের জীবনযাপনকারী লোকেরা আজ তাদের সম্পর্কের সাফল্য দেখে খুব ভাল অনুভব করবে। আপনার প্রিয় তার বুদ্ধিমত্তা দিয়ে আপনার হৃদয় জয় করবে। বিবাহিতদের গার্হস্থ্য জীবন আজ আরও আনন্দদায়ক হবে। আপনার স্ত্রী আপনাকে কিছু ব্যবসায়িক পরামর্শ দিতে পারেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৪। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আপনি চাকরির জন্য একটি শক্তিশালী অবস্থানে থাকবেন। আপনি আবেগপ্রবণতা থেকে বেরিয়ে আসবেন এবং ব্যবহারিকতার সঙ্গে সুসংগত হবেন। আপনার কোনও ইচ্ছা পূরণ হলে আপনার আয় ভালো হবে এবং আপনার মনোবল তুঙ্গে থাকবে। আপনি বন্ধুদের সঙ্গে অনেক কথোপকথন করবেন এবং তাদের সঙ্গে আপনার ব্যক্তিগত জীবনের কিছু সমস্যাও শেয়ার করবেন। আজ আপনি কোনও বিষয়ে আপনার প্রিয়জনের কাছে আপনার রাগ প্রকাশ করতে পারেন, যেখানে বিবাহিত ব্যক্তিরা তাদের বিবাহিত জীবন নিয়ে সন্তুষ্ট বোধ করবেন, তারা অনুভব করবেন যে তাদের জীবনসঙ্গী একজন দুর্দান্ত ব্যক্তি, যার উপর তাদের সম্পূর্ণ আস্থা রয়েছে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৪। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজ আপনি আপনার পারিবারিক দায়িত্ব পালনে সময় ব্যয় করবেন। আপনি গৃহস্থালির কাজে আগ্রহী হবেন এবং পরিবারের সদস্যদের কাছ থেকেও সমর্থন পাবেন, তবে আপনার পরিবারে কিছু বিষয় নিয়ে উত্তেজনা থাকতে পারে, যা বাড়ির পরিবেশকে কিছুটা শান্ত করে তুলবে। আপনার ব্যক্তিগত জীবন আজ খুব ভালো যাবে। আপনি আপনার বিবাহিত জীবন সম্পর্কে খুব খুশি হবেন কারণ আজ আপনি একটি রোমান্টিক মেজাজে থাকবেন। আপনি যদি কাউকে ভালোবাসেন। তাই আজ আপনার মনের কথা প্রকাশ করার একটি ভাল সুযোগ প্রদান করবে। কাজের জন্য সত্য ও সততার প্রয়োজন হবে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ২৪। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

ব্যবহারিকতার জন্য আবেগপ্রবণতা থেকে দূরে সরে যাবেন না। আজ আপনার একজন বিশেষ বন্ধু আপনার প্রয়োজন হবে। এমন পরিস্থিতিতে অবশ্যই তাদের সাহায্য করুন কারণ এটি বন্ধুত্বের লক্ষণ। আজ আপনি আপনার বৈবাহিক জীবন সম্পর্কে কিছুটা রাগান্বিত মনে হতে পারেন কারণ আপনার জীবনসঙ্গী এমন কিছু কথা বলবে যা আপনি মোটেও পছন্দ করবেন না। স্বাস্থ্যের অবনতি এবং ব্যয় বৃদ্ধি হতে পারে, তবে কাজের ক্ষেত্রে আপনি স্বাধীন এবং সুস্থ থাকবেন এবং আপনার কঠোর পরিশ্রম ও বুদ্ধিমত্তা আপনাকে প্রশংসার যোগ্য করে তুলবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৪। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজ আপনি আপনার শারীরিক সমস্যায় কিছুটা অস্থির মনে হবে এবং এর জন্য আপনি একজন ডাক্তারের সঙ্গে দেখা করতে পারেন। অর্থ বিনিয়োগের জন্যও আজকের দিনটি ভালো হবে। আদালত সম্পর্কিত বিষয়গুলি আপনার জন্য উপকারী প্রমাণিত হবে এবং আপনি বাড়িতে কিছু নতুন নির্মাণ কাজ করতে পারেন। আজ আপনি কাজের ক্ষেত্রে কিছুটা দুর্বল বোধ করবেন এবং আপনি কারও সাহায্যে আপনার কাজ শেষ করবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৪। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আপনাকে ভ্রমণও করতে হতে পারে। ব্যক্তিগত জীবন আপনাকে সুখ দেবে। নিজেকে একা ভাবতে ভুল করবেন না। এই পৃথিবীতে প্রতিটি মানুষ একা, কিন্তু তার চারপাশের মানুষ তাকে সেরকম অনুভব করতে দেয় না। আপনারও অনেক মানুষ আছে যারা আপনাকে ভালোবাসে। তাদের বিশ্বাস করুন, কর্মক্ষেত্রে আপনাকে অপ্রয়োজনীয় জিনিস থেকে দূরে থেকে আপনার ভবিষ্যৎ লক্ষ্য নির্ধারণ করতে হবে এবং সেই অনুযায়ী কাজ শুরু করতে হবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনার বস আপনার কাজের ক্ষমতা সম্পর্কে জিজ্ঞাসা করবেন। আপনি আপনার সহকর্মী দলের সদস্যদের কাছ থেকে সমর্থন পাবেন এবং তারা আপনার জন্য কঠোর পরিশ্রম করবে। প্রেম জীবন সম্পর্কে কিছু হতাশা হতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৪। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজকের দিনটি আপনাকে এক অদ্ভুত উৎসাহে ভরিয়ে দেবে। প্রতিটি কাজ সময়ের আগে শেষ করে বাকি সময় পরিবারকে দেওয়ার চেষ্টা করবেন। এতে আপনার মুখে তৃপ্তির ভাব ফুটে উঠবে। স্বাস্থ্য ভালো থাকবে মন ভালো থাকবে। ধর্মীয় চিন্তা আসবে। কিছু সম্পত্তি সংক্রান্ত আলোচনা চূড়ান্ত হতে পারে। আজ আপনি আয়ের দিক থেকে সুসংবাদ পাবেন এবং অজানা উত্স থেকে অর্থ আসার সম্ভাবনা থাকতে পারে। ব্যক্তিগত জীবন হবে সন্তোষজনক এবং আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২৪। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজ আপনার নিজের উপর আস্থা থাকবে এবং সবকিছু নিজেই করার কথা ভাববেন। এতে আপনার অনেক শক্তি লাগবে, কিন্তু তারপরও আপনার যথেষ্ট কারণ থাকবে এবং এখন আপনি উৎসাহের সঙ্গে কাজ করবেন। ভাগ্যের উপর কুসংস্কার পরিহার করুন এবং কর্মের প্রতি আরও মনোযোগ দিন। গোপন খরচ এড়াতে চেষ্টা করলে আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে। ব্যক্তিগত জীবন সম্পর্কিত পরিস্থিতি স্বাভাবিক হবে, শুধুমাত্র আরও প্রচেষ্টা করে আপনি আপনার সম্পর্কের মধ্যে সামঞ্জস্য বজায় রাখতে সক্ষম হবেন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ২৪। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজ আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং আপনি এমন কাজগুলি গ্রহণ করবেন যা আপনাকে সাফল্য এনে দেবে। পারিবারিক এবং দাম্পত্য জীবনে সুখ থাকবে এবং আপনার স্ত্রী আপনাকে কিছু পরামর্শ দিতে পারেন যা আপনার সামনে এগিয়ে যাওয়ার পথ খুলে দেবে। এতে আপনি আর্থিকভাবে লাভবান হবেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে বিবাহ অনুষ্ঠানে যেতে পারেন। প্রেমময় জীবনযাপনকারী ব্যক্তিদের জন্য আজকের দিনটি ভালো যাবে। কাজের সঙ্গে সম্পর্কিত, আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়ার সময় আপনার গুরুত্বপূর্ণ কাজগুলিতে মনোনিবেশ করা উচিত এবং উত্সব উদযাপনের সময় সতর্কতা অবলম্বন করা উচিত।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৪। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজকের দিনটি হবে ব্যস্ততায় ভরা। কাজে ভালো ফল পাবেন। আজ আপনি এমন ফলাফল পেতে পারেন যা আপনি বছরের পর বছর ধরে খুঁজছিলেন। বড়দের কাছ থেকে আশীর্বাদ পাবেন এবং সম্মান বৃদ্ধি পাবে। ভ্রমণের জন্য দিনটি অনুকূল নয়। ব্যয় কিছুটা বাড়তে পারে, অপ্রয়োজনীয় ভ্রমণ আপনার দিন নষ্ট করতে পারে, তাই আপনার এটি এড়ানো উচিত। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে। সবাই উৎসব উপভোগ করবেন।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৪। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos