২২ অগাষ্ট আপনার মনের যে কোনও ইচ্ছা পূরণ হবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

তারা সর্বত্র প্রশংসা পেতে সক্ষম হবে। পরিবারের একজন বয়স্ক সদস্যের স্বাস্থ্যের অবনতি আপনার জন্য উদ্বেগের বিষয় হতে পারে।

 

deblina dey | Published : Aug 21, 2024 6:08 PM IST

112

মেষ–

আজ আপনি সব দিক থেকে সুখ পেতে পারেন। পেশাগতভাবে আপনি সক্রিয় এবং সতর্ক থাকবেন। বৈদেশিক যোগাযোগ থেকে অর্থনৈতিক লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে আচরণ করার সময়, তাদের সঙ্গে বিবাদে না জড়াতে আপনার খেয়াল রাখা উচিত, অন্যথায় আপনাকে পরিণতি ভোগ করতে হতে পারে। স্ত্রীর স্বাস্থ্যের অবনতি হতে পারে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ২২। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আপনি অপ্রত্যাশিত সুবিধা পেতে পারেন। ফলস্বরূপ, আপনি আপনার ব্যবসার সঙ্গে সম্পর্কিত সমস্যা সমাধানে উদ্যোগ এবং আরও আগ্রহ দেখাতে পারেন। অংশীদারিত্ব আপনাকে কিছু দুর্দান্ত প্রণোদনা দিতে পারে, যা আপনার আর্থিক অবস্থানকে ব্যাপকভাবে শক্তিশালী করতে পারে। শিশুরা যে কাজই করুক না কেন, তা পড়াশুনা হোক বা পাঠ্যক্রম বহির্ভূত কার্যকলাপ, তারা সর্বত্র প্রশংসা পেতে সক্ষম হবে। পরিবারের একজন বয়স্ক সদস্যের স্বাস্থ্যের অবনতি আপনার জন্য উদ্বেগের বিষয় হতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২২। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

বৈদেশিক সম্পর্ক স্থাপন করতে ইচ্ছুক ব্যক্তিদের সফল হওয়ার জন্য অক্লান্ত পরিশ্রম করতে হতে পারে। শিক্ষার্থীরা তাদের একাডেমিক এবং পেশাগত দক্ষতা বাড়ানোর সুযোগ পাবে। আর্থিক বিষয়ে দিনটি ভালো। বিনিয়োগ ও সঞ্চয় পরিকল্পনাও করা হবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। সন্তানের বিয়ে নিশ্চিত হওয়ায় পরিবারে আনন্দের পরিবেশ থাকবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২২। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

পেশাগত প্রেক্ষাপটে, কাজ সুচারুভাবে এগিয়ে যাবে এবং পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। লেখালেখি, সাহিত্য, শিল্প, সঙ্গীত, সিনেমা, টিভি ইত্যাদির সঙ্গে যুক্ত ব্যক্তিরা তাদের প্রতিভার ছাপ ফেলবেন। আর্থিক বিষয়গুলি কোনও বাধা ছাড়াই সুষ্ঠুভাবে এগিয়ে যাবে। পারিবারিক জীবনে সম্প্রীতি বজায় থাকবে এবং একটি উদযাপনের আয়োজন করা যেতে পারে। আত্মীয়দের কাছ থেকে বড় উপহার পেতে পারেন। ব্যবসায়িক ভ্রমণ লাভজনক হবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২২। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আপনি ধর্মপ্রবণ থাকবেন এবং কিছু পুণ্যময় কাজ করবেন, যা আপনার সামাজিক জনপ্রিয়তা বৃদ্ধি করবে। আপনার পারিবারিক জীবন সুখী হবে এবং আপনি মানসিকভাবে শান্ত থাকবেন। আপনি অন্যদের সাহায্য করবেন এবং এর জন্য লোকেরা আপনাকে অনেক সম্মান করবে। আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে এবং আপনি আপনার সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা ও সমর্থন পাবেন। আপনি একটি নতুন ব্যবসা শুরু করতেও সফল হতে পারেন। আপনার আর্থিক অবস্থার দ্রুত উন্নতি সম্ভব এবং আপনার যেকোনও ইচ্ছা পূরণ হবে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ২২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আপনি যদি সহযোগিতা নিতে প্রস্তুত থাকেন, আপনার সিনিয়ররা আপনাকে সম্ভাব্য সব উপায়ে সাহায্য করবে। আপনার অংশীদাররা আপনাকে সম্পূর্ণ সমর্থন করবে এবং আপনি আর্থিক লাভের সুযোগ পাবেন। কিছু নতুন পরিচিতদের দ্বারা প্রতারিত হওয়া এড়াতে বিজ্ঞতার সঙ্গে আপনার বিকল্পগুলি বেছে নিন। পারিবারিক জীবন চাপের হতে পারে, তবে আপনাকে কৌশলে পরিস্থিতি সামাল দিতে হবে। আপনাকে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে হবে এবং মানসিক শান্তি অর্জন করতে হবে। সামগ্রিকভাবে, আজ আপনার ব্যক্তিগত এবং আর্থিক বিষয়ে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করা উচিত।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২২। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

এবার মিশ্র প্রভাব দিতে চলেছে। পেশাগত ও অর্থনৈতিক অগ্রগতি এবং সম্মান অর্জনের জন্য এই সময়টি অনুকূল। আপনি ধার্মিক এবং বিবাদে বিজয়ী হবেন। যাইহোক, আপনাকে আপনার আবেগ এবং চিন্তাভাবনা সম্পর্কে সতর্কতা অবলম্বন করতে হবে কারণ এটি একটি সম্পর্ক তৈরি করতে বা ভাঙতে পারে। আপনার ধার কমানো উচিত এবং অনুমানমূলক বিনিয়োগ এড়ানো উচিত। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

হাড় এবং কিডনি সম্পর্কিত স্বাস্থ্য সমস্যায় ভুগছেন এমন ব্যক্তিদের জন্য এই সময়টি কিছুটা কঠিন হতে পারে। প্রবীণ নাগরিকদের যেকোনও ধরনের মানসিক সম্পৃক্ততা এবং দীর্ঘ ভ্রমণ এড়িয়ে চলা উচিত। পরিবারের সদস্যদের মধ্যে অশান্তি আপনার জন্য উদ্বেগের বিষয় হতে পারে। সরকার বা উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে ভালো সহযোগিতা আশা করবেন না। কর সংক্রান্ত বিষয়গুলিও উদ্বেগের বিষয় হতে পারে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২২। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

ব্যবসায়িক প্রেক্ষাপটে, আজ আপনি আপনার কমফোর্ট জোন থেকে বেরিয়ে আসতে পারেন এবং কিছু ঝুঁকি নিতে পারেন। যাইহোক, আপনার এই প্রবণতা নিয়ন্ত্রণ করা আপনার পক্ষে ভাল হবে, কারণ এটি আপনার ক্ষতির কারণ হতে পারে। শেষার্ধে স্বস্তি পাবেন। নতুন যোগাযোগ স্থাপন করা হবে যা সহায়ক প্রমাণিত হবে। আপনি সময়ে সময়ে শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে সাহায্য পাবেন এবং এটি আপনাকে অসুবিধাগুলি কাটিয়ে উঠতে সাহায্য করবে। ব্যবসায়ীরা অংশীদারিত্ব করতে পারেন। পারিবারিক জীবন সৌহার্দ্যপূর্ণ হবে এবং পরিবারে কিছু উদযাপন হতে পারে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

কর্মক্ষেত্রে করা প্রচেষ্টা আগামী দিনে আপনার সাফল্য এবং অগ্রগতিতে অবদান রাখবে। পারিবারিক জীবন হবে আনন্দদায়ক ও আনন্দময়। প্রেমিক-প্রেমিকাদের মধ্যে কিছু বিবাদ হতে পারে। তোমাদের মধ্যে কেউ কেউ বস্তুগত সম্পদে ব্যয় করবে। আপনার কিছু ব্যয়বহুল জিনিস থাকতে পারে, যা আপনার সন্তুষ্টি এবং সামাজিক প্রভাবিত করতে পারেমর্যাদা বাড়াবে। সম্পত্তি বিনিয়োগ বা বাড়ির সংস্কারে অর্থ ব্যয় হতে পারে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ২২। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

পেশাদার ফ্রন্টে কঠোর পরিশ্রম প্রয়োজন। ঊর্ধ্বতনদের খুশি করা কঠিন হতে পারে। কঠোর পরিশ্রম এবং নম্রতা এই সময়ের মধ্যে সাফল্যের চাবিকাঠি। এটা জল্পনা-কল্পনার সময় নয়। আপনার পারিবারিক জীবনে অশান্তি হতে পারে। ভাইবোনদের সঙ্গে তর্ক আপনাকে হতাশ করতে পারে এবং আপনি অসহায় বোধ করতে পারেন।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২২। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

চিকিৎসা এবং অপ্রয়োজনীয় খরচ আপনার বাজেট নষ্ট করতে পারে। আপনার পরিবারের সদস্যদের (বিশেষ করে আপনার সন্তানদের) স্বাস্থ্য একটি বড় উদ্বেগের বিষয় হতে পারে। আপনার খিটখিটে স্বভাবকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করা উচিত এবং আপনার পরিবারের সদস্যদের মানসিক আবেগকে কৌশলে মোকাবেলা করা উচিত। আপনার কিছু শত্রু আপনার কর্মক্ষেত্রে সমস্যা সৃষ্টি করতে পারে। আপনার ব্যবসার জন্য আপনাকে অনেক দূর যেতে হতে পারে কিন্তু এই যাত্রা নিরর্থক হতে পারে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos