খুলে যাবে উন্নতির দুয়ার! লক্ষ্মীপুজোর পরেই এই তিন রাশির ভাগ্য হবে সুপ্রসন্ন, জানুন বিস্তারিত

প্রত্যেক বছর কার্তিক মাসের কৃষ্ণপক্ষের চতুর্থী তিথিতে করভা চৌথের উপবাস পালন করা হয়।

Subhankar Das | Published : Oct 15, 2024 7:13 PM IST

প্রত্যেক বছর কার্তিক মাসের কৃষ্ণপক্ষের চতুর্থী তিথিতে করভা চৌথের উপবাস পালন করা হয়। এই দিনেই বিবাহিত মহিলারা তাদের স্বামীর দীর্ঘায়ু কামনা করে উপবাস করে থাকেন।

আর এই বছর আগামী ২০ অক্টোবর করভা চৌথের উপবাস পালিত হবে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এই বছরের করভা চৌথকে বিশেষ বলেই মনে করা হয়। কারণ, এইদিন বিশেষ কিছু রাজযোগ তৈরি হতে চলেছে। যা মূলত ৩টি রাশির জন্য ভীষণই শুভ হতে চলেছে।

Latest Videos

জ্যোতিষশাস্ত্রের হিসেব অনুযায়ী, এবার করভা চৌথের দিনে শশরাজযোগ, গজকেশরী যোগ, সমাসপ্তক, বুধাদিত্য এবং মহালক্ষ্মীর মতো রাজযোগ তৈরি হতে চলেছে। ফলে, এই সমস্ত রাজযোগ ৩টি রাশির জন্য দুর্দান্ত সাফল্য এনে দেবে বলেই মত জ্যোতিষশাস্ত্রের।

উল্লেখ্য, করভা চৌথের দিনে গঠিত ৫টি রাজযোগ বৃষ রাশির জন্য ভীষণভাবেই উপকারী হতে চলেছে। যারা নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তাদের জন্য সময়টা বেশ অনুকূল থাকবে। তাছাড়া কর্মরত ব্যক্তিরাও নতুন দায়িত্ব পেতে পারেন, যা আপনি পালনে সফল হবেন। অন্যদিকে, বিনিয়োগের জন্যও সময়টা বেশ ভালোই। অপরদিকে, প্রেম জীবনও আগের চেয়ে ভালো হতে পারে।

এবার আসা যাক কন্যা রাশির কথায়। এই রাজযোগ কন্যা রাশির জাতকদের জন্য খুবই উপকারী হতে চলেছে। যারা ব্যবসা-বাণিজ্য করেন, তারা নতুন চুক্তি পেতে পারেন। আর এতে লাভও হবে প্রচুর। এছাড়াও, যারা চাকরি খুঁজছেন তদেরও নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা বিবাহিত নন বা যাদের দাম্পত্য জীবনে সমস্যা হচ্ছে, তাদের সম্পর্ক স্থায়ী হয়ে যেতে পারে। অন্যদিকে, দাম্পত্য জীবনের সমস্যাও সমাধান হবে।

এদিকে কর্মজীবনের দিক থেকে তুলা রাশির জাতকরা নতুন সুযোগ সুবিধা পেতে পারেন। খুলে যাবে উন্নতির দুয়ার। কর্মক্ষেত্রে নতুন সম্পর্ক তৈরি হতে পারে, যা ভবিষ্যতে উপকারী প্রমাণিত হতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা সাফল্য পেতে পারেন। অন্যদিকে, টাকাও অনেকটাই সাশ্রয় হবে। অর্থনৈতিক অবস্থা আগের থেকে উন্নত হতে পারে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Suvendu-র ডাকে মশাল মিছিল! কার্নিভাল বয়কটের দাবিতে কলকাতায় বিক্ষোভের আগুন! | RG Kar Protest
Bangla News : কার্নিভালের পাল্টা মিছিল শুভেন্দুর! সেই ডিসি সেন্ট্রালকে দেখে বিক্ষোভ চরমে | Kolkata
লক্ষ্মীপুজো কী এবার বন্ধ Narayanganj বাসিন্দাদের? কী হল দেখুন! | South 24 Parganas News
Dum Dum-এ ধুন্ধুমার! রাস্তায় সাইড চাওয়াকে ঘিরে তীব্র বচসা! অভিযোগ গায়ে হাত তোলার! | Dum Dum News
'ভাইটাই চলে গেল, পুলিশ বলছে সকালে যাবে ডুবুরি নিয়ে!' তোলপাড় কৃষ্ণগঞ্জে | Krishnanagar News