Shani Uday 2024: শনি উদিত হওয়ার সঙ্গে সঙ্গে এই রাশিগুলির ভাগ্য পরিবর্তন হবে, কর্ম ও অর্থজীবনে মিলবে প্রচুর সুবিধা

শনি একটি অত্যন্ত শক্তিশালী গ্রহ, এর শুভ প্রভাবে সাধক উচ্চতায় উঠে যায় কিন্তু এর অশুভ প্রভাবে রাজাও নিঃস্ব হয়ে যায়। শনি বর্তমানে কুম্ভ রাশিতে অস্ত যাচ্ছে।

 

deblina dey | Published : Feb 25, 2024 5:17 AM IST

Shani Uday 2024: নয়টি গ্রহের মধ্যে শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে মনে করা হয়। এই কারণেই শনির গতি পরিবর্তন হলে এর শুভ ও অশুভ প্রভাব দীর্ঘকাল ধরে রাশিচক্রের উপর পড়ে। শনির স্থানান্তর, অস্তগামী এবং উত্থান অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শনি একটি অত্যন্ত শক্তিশালী গ্রহ, এর শুভ প্রভাবে সাধক উচ্চতায় উঠে যায় কিন্তু এর অশুভ প্রভাবে রাজাও নিঃস্ব হয়ে যায়। শনি বর্তমানে কুম্ভ রাশিতে অস্ত যাচ্ছে।

১৮ মার্চ, ২০২৪-এ শনি কুম্ভ রাশিতে উঠবে, এমন পরিস্থিতিতে শনি কিছু রাশিকে মারাত্মক সুবিধা দেবে, দীর্ঘদিনের সমস্যা দূর হবে, চাকরির পাশাপাশি ব্যবসায়ীদের অর্থপ্রবাহও বাড়বে। আসুন জেনে নেওয়া যাক শনির উত্থানের ফলে কোন রাশির জাতকদের সবচেয়ে বেশি উপকার হবে।

শনি উদয় ২০২৪ তারিখ-

১১ ফেব্রুয়ারি ২০২৪-এ শনি কুম্ভ রাশিতে অস্তমিত। এখন প্রায় এক মাস পরে, ১৮ মার্চ, ২০২৪ তারিখে ৭ টা ৪৯ মিনিটে শনি উদিত হবে। কুম্ভ হল শনির আদি ত্রিভুজ চিহ্ন। জ্যোতিষশাস্ত্র অনুসারে শনি একটি রাশিতে প্রায় আড়াই বছর অবস্থান করে।

শনি উদয় ২০২৪এই রাশিগুলি উপকৃত হবে (শনি উদয় ২০২৪ভাগ্যবান রাশির চিহ্ন)

মেষ রাশি-

মেষ রাশির জাতক জাতিকাদের একাদশ ঘরে শনির উদয় হচ্ছে। আপনার মানসিক চাপ দূর হবে। আপনার কর্মক্ষেত্রে যে সমস্যাগুলির কারণে কাজ নষ্ট হয়ে যাচ্ছিল তা প্রকাশ্যে বেরিয়ে আসবে এবং সমাধান পাওয়া যাবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। আপনি উপকৃত হবেন এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাহায্য পাবেন। কর্ম সংক্রান্ত ভ্রমণ সফল হবে।

মিথুন রাশি-

মিথুন রাশির নবম ঘরে শনি উদিত হবে। আপনার দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। চাকরি পরিবর্তনের পরিকল্পনা ভালো ফল দিতে পারে। পুরনো বিনিয়োগ থেকে ব্যবসায়ীরা আর্থিক সুবিধা পাবেন। এই সময়ে, আপনি নতুন লোকের সঙ্গে দেখা করবেন এবং আপনার বিদ্যমান বন্ধু এবং পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক শক্তিশালী হবে। পরীক্ষায় শিক্ষার্থীরা তাদের কঠোর পরিশ্রমের ফল পাবে। শারীরিক সমস্যা দূর হবে।

বৃষ রাশি -

শনির উত্থানের ফলে বৃষ রাশির জাতকদের অর্থ সংক্রান্ত সমস্যার সমাধান হবে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। আপনি শীঘ্রই যে কোনও দীর্ঘ অসুস্থতা থেকে মুক্তি পাবেন। শনির পরিবর্তনশীল গতি আপনার ক্যারিয়ারকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়ার একটি ভাল সুযোগ দেবে। বদলির সম্ভাবনা রয়েছে যা পদোন্নতির ক্ষেত্রেও সুবিধা দেবে।

Share this article
click me!