সপ্তাহের এই দিনগুলিতে কখনও টাকা ধার নেওয়া বা দেওয়া উচিত নয়, জেনে নিন জ্যোতিষশাস্ত্রের নিয়ম

জীবনে এমন সময় আসে যখন আমাদের কিছু বন্ধু এবং আত্মীয়দের কাছ থেকে অর্থের প্রয়োজন হয় এবং কিছু না ভেবেই আমরা তাদের সাহায্য করি। কিন্তু জ্যোতিষশাস্ত্রে কাউকে টাকা ধার দেওয়ার বিষয়ে কিছু নিয়ম দেওয়া হয়েছে।

Web Desk - ANB | Published : Nov 29, 2022 12:55 PM IST

18

প্রায়ই আমরা আমাদের আশেপাশের লোকজন ও পরিচিতদের কাছ থেকে শুনি আয় ভালো, কিন্তু টাকা জমা হয় না। অর্থের অভাব রয়েছে এবং কঠোর পরিশ্রম করেও ভাল সাফল্য পাওয়া যায় না। এ ছাড়া জীবনের ছোট-বড় সমস্যা ও রোগ তো আছেই। 

28

অর্থ সংক্রান্ত সমস্যা যদি আপনার সঙ্গেও থেকে যায়, তাহলে তা আপনার বাড়িতে উপস্থিত বাস্তু ত্রুটির কারণে হতে পারে। অর্থের অভাব, রোগ ও গ্রহের দোষ থেকে মুক্তি পেতে শাস্ত্রে কিছু প্রতিকার দেওয়া হয়েছে। 

38

এই উপায়গুলি করার ফলে ঘরে উপস্থিত নেতিবাচক শক্তির প্রভাব শেষ হয়, যার ফলে সুখ-সমৃদ্ধির অধিবাস এবং দেবী লক্ষ্মী ও ভগবান কুবেরের কৃপা বজায় থাকে।

48

জ্যোতিষীরা বলছেন যে ভুল দিনে করা লেনদেন আপনার সর্বনাশ করতে পারে। সপ্তাহে এমন কিছু দিন আছে যখন ভুল করেও টাকা ধার দেওয়া উচিত নয়। এতে করে আপনারও অনেক ক্ষতি হতে পারে। 

58

এই দিনগুলিতে কাউকে টাকা ধার দিলে ক্ষতি হতে পারে আপনার পরিবারের। আসুন জেনে নেওয়া যাক সপ্তাহের কোন দিন ঋণ দেওয়া উচিত নয়। এই দিনগুলি সম্পর্কে জেনে নিলে ক্ষতির হাত থেকে বাঁচার সম্ভাবনা থাকে। 

68

মঙ্গলবার- জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মঙ্গলবার কোনও ব্যক্তিকে ঋণের টাকা দেওয়া উচিত নয়। আপনি যদি এটি করেন তবে আপনার অর্থ কখনই ফিরে আসবে না। শুধু তাই নয়, জ্যোতিষশাস্ত্রে এই দিনে টাকা ধার নেওয়াও নিষিদ্ধ।

78

বৃহস্পতি- সপ্তাহের বৃহস্পতিবারও ধার দেওয়া ও ধার নেওয়ার জন্য শুভ বলে মনে করা হয় না। এটি বিশ্বাস করা হয় যে আপনি যদি বৃহস্পতিবার কাউকে ধার দেন তবে তা ফেরত পাওয়ার সম্ভাবনা শূন্য। শুধু তাই নয়, কেউ লাখ টাকা চাইলেও তাড়াতাড়ি শোধ করতে পারে না, যার কারণে ঋণের চাপ বাড়ে।

88

শনিবার- এমনকি শনিবারেও টাকা ধার নেওয়া ও দেওয়া নিষেধ। এতে ক্ষতির মুখে পড়তে হতে পারে। কথিত আছে, শনিবার ধার দেওয়া টাকা আর ফেরত আসে না। অন্যদিকে, শনিবার এমনটা করলে চাইলেও টাকা ফেরত দিতে পারবেন না। টাকা বেশি প্রয়োজন হলে সোমবার, বুধবার ও শুক্রবার টাকা নেওয়া যেতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos