আগষ্ট মাসে কর্কট রাশির সমস্ত কাজ সুষ্ঠুভাবে চলবে, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে আপনার উপর

বছরের অষ্টম মাস আগষ্ট। পাশাপাশি রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট । এই রাশির অধিকর্তা গ্রহ চন্দ্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের অষ্টম মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Jul 29, 2023 8:42 AM IST

রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এদের মধ্যে হৃদরোগ, পেটের রোগ, মাথার রোগ, যক্ষ্মা, হাঁপানি হওয়ার প্রবণতা থাকে। স্বাস্থ্য খুব একটা মজবুত হয় না। চাকরির চেয়ে ব্যবসাতেই জাতক বেশি উন্নতি করে। এরা সব সময় ছিমছাম ও বেহিসেবি হয়ে থাকে। এই জাতকরা সচরাচর কল্পনা প্রিয়, শিল্পী, ভাবপ্রবণ ও রোম্যান্টিক ধরনের হয়ে থাকে। সব বিষয়ে হুড়োহুড়ি করা এদের স্বভাবে। আত্মকেন্দ্রিক অথচ স্পর্শকাতর। দোষের মধ্যে ও চঞ্চল প্রকৃতির হয়। তবে জেনে নেওয়া যাক বছরের চতুর্থ মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

কর্কট রাশির জাতক জাতিকারা সম্প্রতি চাকরি পেয়েছেন, গুরুত্বপূর্ণ কাজে অসাবধানতা তাদের জন্য ব্যয়বহুল হবে। বসের সঙ্গে কিছু বিষয়ে বিবাদের সম্ভাবনা রয়েছে, তাই আপনার শান্ত হয়ে কাজ করা উচিত। আগস্ট মাসের তৃতীয় সপ্তাহটি আপনার জন্য ভালো যাবে এবং সমস্ত কাজ সুষ্ঠুভাবে চলবে। আরও অফিসিয়াল কাজের চাপের কারণে মানসিক চাপ বাড়বে, তবে এই বিষয়ে আপনার মনে নেতিবাচক চিন্তা ঢুকতে দেবেন না।

এই মাসের শুরুতে ব্যবসায়ীদের মন কিছুটা খারাপ হতে পারে, তবে ব্যবসায়ীদের এটি নিয়ে চিন্তা করা উচিত নয়, ভবিষ্যতে সব কিছু ঠিক হয়ে যাবে। আপনার নেটওয়ার্ক শক্তিশালী করার দিকে মনোযোগ দেওয়া উচিত। গ্রাহক এবং সরবরাহকারীদের সঙ্গে যোগাযোগ বজায় রাখুন। ব্যবসায়ীদের মনে রাখতে হবে বড় মুনাফা অর্জনের প্রক্রিয়ায় ছোট মুনাফা যেন হাতের বাইরে না যায়। শুধুমাত্র ছোট ডিল সঙ্গে বৃদ্ধি হবে বিমা পলিসি সংক্রান্ত সুবিধা পাওয়ার সম্ভাবনা দেখছেন ব্যবসায়ীরা। এবার পলিসিতে আরও কিছু বোনাস ঘোষণা করা সম্ভব।

যুব সমাজ যে সুযোগের অপেক্ষায় ছিল বহুদিন ধরে, তা আপনার হাতের মুঠোয় পাওয়ার আশা করা হচ্ছে। প্রতিরক্ষা খাতে প্রবেশের প্রস্তুতি নিচ্ছেন এমন তরুণদের জন্য সময় অনুকূল। কঠোর পরিশ্রম করতে থাকে। পরীক্ষার জন্য প্রস্তুত করা ছাত্র এবং চাকরির জন্য প্রস্তুত যুবকদের তাদের লক্ষ্যে লেগে থাকা উচিত এবং এটি থেকে একেবারেই সরে না যাওয়া উচিত। যাদের পেশা সংক্রান্ত কোর্স করার চিন্তা আছে তাদের জন্য সময় অনুকূল দেখা যাচ্ছে।

আরও পড়ুন- আগষ্ট মাসে মেষ রাশির অ্যালার্জি সংক্রান্ত সমস্যা হতে পারে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আরও পড়ুন- আগষ্ট মাসে বৃষ রাশি প্রতিভা উন্নত করার দিকে মনোনিবেশ করুন, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

আরও পড়ুন- আগষ্ট মাসে মিথুন রাশি অর্থ সংক্রান্ত বিষয়ের উন্নতির যোগ, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে আপনার উপর

 

আপনার দৈনন্দিন জীবনে, আপনি যখনই কোনও কারণে সন্ধ্যায় বাড়িতে থাকবেন বা সন্ধ্যায় আপনার কর্মস্থল থেকে ফিরে আসবেন, শিশুদের সঙ্গে বিনোদন করুন। জীবন সঙ্গীর সঙ্গে ভালো সমন্বয় থাকবে, যার কারণে ঘরের পরিবেশ ভালো থাকবে। পরিবারের যাদের সঙ্গে সম্পর্কের কিছুটা অবনতি হয়েছে তাদের উন্নতি করার চেষ্টা করুন। গৃহস্থালির খরচ নিয়ন্ত্রণ করতে হবে, অন্যথায় শেষ পর্যন্ত আর্থিক সংকটের সম্মুখীন হতে হতে পারে।

আপনার পেটের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই খাবারের প্রতি বিশেষ যত্ন নেওয়া উচিত। যদি ডাক্তার আপনাকে ওজন কমানোর পরামর্শ দিয়ে থাকেন, তাহলে খুব গুরুত্ব সহকারে নিন এবং ওজন কমানো শুরু করুন। আর্থ্রাইটিস রোগীদেরও এর মধ্যে সতর্ক থাকতে হবে। অলসতা আপনার উপর প্রাধান্য না. সকালে ঘুম থেকে উঠুন এবং যোগব্যায়াম এবং শারীরিক কার্যকলাপ করে নিজেকে ফিট রাখুন।

Share this article
click me!