আজ সব কাজে আসবে বাধা, শনিবার দিন সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Jul 29, 2023 4:48 AM IST / Updated: Jul 29 2023, 10:19 AM IST

শনি ও রবি অধিকাংশেরই ছুটির দিন। সারা সপ্তাহের ক্লান্তি থেকে মুক্তি। নিজের মতো করে এই দিন কাটাতে চান সকলে। সকলেই চান এই দিনটি মনের মতো করে কাটুক। সেই মতো সকলে সারা দিনের পরিকল্পনা করে ফেলেন দিনের শুরুতেই। দিনের কখন, কোন কাজ করবেন, কোন কাজে কত সময় ব্যয় করবেন, সব নিজের মতো করে পরিকল্পনা করে নেন। তবে, আপনার ইচ্ছা মতো যে আপনার দিন কাটবে তা নয়। শাস্ত্র রয়েছে এর ব্যখ্যা। শাস্ত্র মতে, গ্রহের পরিবর্তনের ফলে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়ছে সকলের জীবন। এর প্রভাব কারও ভালো সময় শুরু হয় তো কারও খারাপ সময়। সেই অনুসারে, আজ তিন রাশির ছেলে ও মেয়েদের সতর্ক থাকার পালা। আজ তাদের প্রতি পদক্ষেপে দিতে হবে পরীক্ষা। সম্মুখীন হবেন নানা জটিলতায়। আমাদের সকলেরই গোটা দিন জুড়ে সকলের থাকে নানান পরিকল্পনা। পারিবারিক কাজ থেকে শুরু করে ব্যবসার কাজ- সব নিয়ে একগুচ্ছ ব্যস্ততা। কিন্তু, যে কোনও কাজ সম্পূর্ণ করতে ও যে কোনও কাজে সফল হতে এই তিন রাশিকে সম্মুখীন হতে হবে নানান সমস্যায়। দেখে নিন আজ কাদের দিন কঠিন।

বৃশ্চিক রাশি

২৩ অক্টোবর থেকে ২১ নভেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃশ্চিক। আজ বৃশ্চিক রাশির জন্য কঠিন দিন। আজ নানান কাজে আসবে বাধা। গোটা দিন থাকুন সতর্ক। আজ গ্রহের পরিবর্তনের কারণে নানান কাজে আসবে বাধা। কোনও কাজ পরিকল্পনা মতো নাও হতে পারে। আজ নতুন কোনও পদক্ষেপ নিলে তৈরি হতে পারে সমস্যা।

ধনু রাশি

২২ নভেম্বর থেকে ২১ ডিসেম্বরের মধ্যে কারও জন্ম হলে তার রাশি ধনু। আজ ধনু রাশির জন্য দিন কঠিন। আজ নানান জিনিসে আসবে বাধা। আজ কাইকে নিজের কথা জানাতে গিয়ে পড়তে পারেন বিপদে। ধনু রাশির ছেলে মেয়েরা গোটা দিন থাকুন সতর্ক। আজ কাউকে কোনও গোপন কথা জানাবেন না। এতে তৈরি হতে পারে সমস্যা।

মকর রাশি

কঠিন কাজে দিন কাটবে এই রাশির জাতক জাতিকার। আজ ন্যায্য সম্মান নাও পেতে পারেন। গোটা দিন কাটবে জটিল পরিস্থিতির মধ্য দিয়ে। মেনে চলুন শাস্ত্র মত। আজ সবার সঙ্গে কাজ করার সময় ধৈর্য রাখুন। এতে সমস্যা থেকে মিলবে মুক্তি। মেনে চলুন শাস্ত্র মত। আজ কাউকে রাগ দেখাবেন না। এতে সমস্যা তৈরি হবে।

 

আরও পড়ুন

জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে শনিবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

ব্রহ্ম যোগে ভাগ্যের উন্নতি হবে এই রাশির জাতকদের ভাগ্য সূর্যের মতো উজ্জ্বল হবে, অর্থের অভাব দূর হবে

শনিবার কার সঙ্গী জুটবে কাকে করতে হবে অপেক্ষা, দেখে নিন ২৯ জুলাই আপনার প্রেমের অবস্থা

 

 

Share this article
click me!