৭ অক্টোবর থেকে এই রাশিগুলির মাথায় থাকবে দেবী লক্ষীর হাত, ধন সম্পদে ভরে উঠবে সংসার

কিছু রাশির মানুষ আছে, যারা দেবী লক্ষ্মীর প্রিয় রাশিচক্রের অন্তর্ভুক্ত। এই মানুষদের জীবনে কোনও ধরনের অভাব বা বস্তুগত সম্পদের অভাব হয় না। আসুন জেনে নিই এই রাশিগুলোর তালিকা।

 

deblina dey | Published : Oct 7, 2023 3:57 AM IST / Updated: Oct 07 2023, 09:32 AM IST

হিন্দু ধর্মে, প্রতিদিন কোনও না কোনও দেবতা বা দেবীর উদ্দেশ্যে উৎসর্গ করা। কিন্তু এমন কিছু দেব-দেবী আছেন যাদের নিয়মিত পূজা করলে ভক্তদের আশীর্বাদ বজায় থাকে। এমন অবস্থায় নিয়মিত দেবী লক্ষ্মীর আরাধনা করলে তিনি ভক্তদের প্রতি সদয় থাকেন। কিন্তু জ্যোতিষশাস্ত্র অনুসারে, কিছু রাশির মানুষ আছে, যারা দেবী লক্ষ্মীর প্রিয় রাশিচক্রের অন্তর্ভুক্ত। এই মানুষদের জীবনে কোনও ধরনের অভাব বা বস্তুগত সম্পদের অভাব হয় না। আসুন জেনে নিই এই রাশিগুলোর তালিকা।

তুলা রাশি-

জ্যোতিষশাস্ত্র অনেক রাশির সম্পর্কে বলে যেগুলির উপর দেবী লক্ষ্মী বিশেষভাবে দয়ালু। তুলা রাশির জাতকরাও এদের মধ্যে অন্তর্ভুক্ত। তাদের উপর দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ রয়েছে। সম্পদের দেবীর আশীর্বাদে তাদের জীবনে কখনও আর্থিক সংকট হয় না। শুধু তাই নয়, প্রতিটি কাজেই তারা সফলতা অর্জন করে। এই রাশির জাতকরা অর্থের দিক থেকে খুব ভাগ্যবান।

সিংহ রাশি-

১২টি রাশির মধ্যে, সিংহ রাশিটি এমন যে এই রাশি দেবী লক্ষ্মীর প্রিয় রাশিগুলির মধ্যে গণনা করা হয়। কথিত আছে যে এই লোকেরা দেবী লক্ষ্মীর আশীর্বাদপ্রাপ্ত। এই রাশি যে কাজই শুরু করুক না কেন, তাতে তারা অসামান্য সাফল্য পায়। দেবী লক্ষ্মীর হাত এই মানুষের মাথায় থাকে। এই ধরনের মানুষ সমাজে বেশ সুনামও পান এবং অনেক সম্মান পান।

বৃষ রাশি-

জ্যোতিষশাস্ত্র অনুসারে, দেবী লক্ষ্মী এই রাশির জাতকদের প্রতি বিশেষভাবে সদয় হন। এই মানুষদের জীবনে কোনও ধরনের বস্তুগত আনন্দের অভাব নেই। অর্থের দিক থেকেও তাদের ভাগ্য তাদের পক্ষে। এই লোকেরা খুব পরিশ্রমী এবং বুদ্ধিমান হয়। এমতাবস্থায় এই দুইয়ের জোরে তারা জীবনে অনেক দূর এগিয়ে যায়।

Share this article
click me!