Zodiac Signs: এই ৪ রাশির সঙ্গে সম্পর্ক তৈরির আগে সাবধান! এরা নিজেদের অবহেলিত মনে করে

আমরা চারটি রাশিচক্রের চিহ্ন নিয়ে আলোচনা করব যেগুলি প্রায়শই আবেগগতভাবে অবহেলিত বোধ করে এবং কীভাবে তাদের সঙ্গে আরও সুন্দর সম্পর্ক তৈরি করা যাবে তারই টিপস রইল

 

Saborni Mitra | Published : Oct 6, 2023 3:10 PM IST

মানসিক সংযোগ ও সুস্থ সম্পর্ক বজায় রাখার জন্য একজন মানুষের মন সম্পর্কে জানা প্রয়োজন। কারণ অনেক মানুষ রয়েছে যারা সচারচর বিচ্ছিন্ন একা একা উদাস হয়ে থাকতে ভালবাসে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী চার রাশির জাতক ও জাতিকা রয়েছে যারা সাধারণত নিজেদের মানসিকভাবে অবহেলিত মনে করে । আমরা চারটি রাশিচক্রের চিহ্ন নিয়ে আলোচনা করব যেগুলি প্রায়শই আবেগগতভাবে অবহেলিত বোধ করে এবং কীভাবে তাদের সঙ্গে আরও সুন্দর সম্পর্ক তৈরি করা যাবে তারই টিপস রইল।

কর্কট রাশি

এরা অত্যান্ত সংবেদনশীল। এরা আবেগপ্রবণ। কিন্তু সংবেদনশীল মানুষের জন্য সম্পর্ক তৈরি আর তা বজায় রাখার জন্য কিছুটা অন্য রকম হতে হয়। কারণ এই রাশির জাতকরা নিজেদের সাধারণত মানসিকভাবে অবহেলিত বোধ করেন। কর্কট রাশির ব্যক্তিরা মানসিকভাবে একা একা থাকতে ভালবাসেন। তবে এরা খুবই নিরাপত্তাহীনতায় ভোগেন।

কর্কট রশির মানুষ সাধারণ একটু যত্ন চান। এরা মৌখিক ও স্নেহ চায়। এদের অনুভূতি ও উদ্দেশ্য সম্পর্কে খোলামেলা যোগাযোগ করার জরুরি। এদের মেজাজের পরিবর্ত হয় দ্রুত।

কন্যা রাশি

পারফেকশনিস্ট হয় এই রাশির জাতক ও জাতিকারা। এরা আদের ও পরিপূর্ণতার জন্য আকাঙ্খা চান। কন্যা রাশিকে মানসিকভাবে অবহেলিত বোধ করতে পারে। কন্যা রাশির ব্যক্তিদের নিজেদের এবং তাদের অংশীদারদের প্রতি উচ্চ প্রত্যাশা থাকতে পারে, যা ক্রমাগত হতাশার অনুভূতি তৈরি করতে পারে।প্রেমের ব্যবহারিক অঙ্গভঙ্গির মাধ্যমে বৈধতা খোঁজে।

এদের প্রতি সর্বদা কৃতজ্ঞতা প্রকাশ করতে হবে। ছোট হলেও তাই করতে হবে। এদের ব্যবহারিক চাহিদার প্রতি মনোযোগ দিতে হবে। কঠোর সমালোচনা পছন্দ নয়। এরা যেকোনও কাজও শেষ দেখে ছাড়ে।

তূলা রাশি

সম্প্রীতির সন্ধানকারী হয় তূলা রাশির জাতক ও জাতিকারা। এরা মানসিক সংযোগ উন্নতি করতে চায় শান্তিপূর্ণ ও প্রেমময় পরিবেশ পছন্দ করে। কিন্তু নিজেদের অবহেলিত মনে করে। তুলারা তাদের সম্পর্কের মধ্যে দ্বন্দ্ব বা উত্তেজনা অনুভব করলে মানসিকভাবে অবহেলিত বোধ করতে পারে। এরা ঝগড়াঝাটি করতে অভ্যস্থ নয়।

এদের সঙ্গে খুবই ঠান্ডা মাথায় সম্পর্ক তৈরি করতে হবে। এরা কঠিন বিষয়গুলি জটিল করে। আর সহজ বিষয়গুলিও কঠিন করে। তাই খুব সাবধানে পা ফেলা প্রয়োজনীয়। তবে এরা খুব শান্ত প্রকৃতির হয়। ধীরে সুস্থ কিছু বোঝালে এরা ভাল করে তা বুঝতে পারে। এরা খুব রোমান্টিক হয়। সঙ্গীর কাছ থেকেও তাই চায়।

মীন রাশি

স্বপ্ন দেখতে ভালবাসে এই রাশির জাতকরা। মীন রাশির ব্যক্তিরা তাদের সৃজনশীলতা, সহানুভূতি এবং গভীর মানসিক সংযোগের জন্য পরিচিত। তাদের প্রায়শই সমৃদ্ধ অভ্যন্তরীণ জগত থাকে এবং তারা অন্যদের আবেগের সঙ্গে আবদ্ধ হয়। স্বপ্নময় প্রকৃতি কখনও কখনও তাদের মানসিকভাবে অবহেলিত বোধ করতে পারে। মীনদের প্রেমের অবাস্তব প্রত্যাশা থাকতে পারে এবং প্রায়শই একটি আত্মা-গভীর সংযোগ খুঁজতে পারে।

এদের সঙ্গে সম্পর্ক রাখতে গেলে অর্থপূর্ণ কথাবার্তা জরুরি। এদের মানসিক অস্থিরতার জন্য সহানুভূতি দেখান প্রয়োজন। সৃজনশীল কাজে ও স্বপ্ন বাস্তবায়িত করতে এদের সাহায্য করলে এরা সফল হয়।

 

Share this article
click me!