বাংলার নতুন বছরে কোন রঙ হবে আপনার জন্য শুভ, জেনে রাখুন রাশি অনুযায়ী

জ্যোতিষশাস্ত্রে ১২ টি রাশির জন্য শুভ রং দেওয়া হয়েছে। আপনি কি জানেন রাশি অনুযায়ী আপনার শুভ রং আপনার জীবন বদলে দিতে পারে। তবে জেনে নিন নতুন বছরে কোন রঙ হতে চলেছে আপনার জন্য শুভ

 

Web Desk - ANB | Published : Apr 11, 2023 6:59 AM IST / Updated: Apr 11 2023, 01:17 PM IST

পয়লা বৈশাখ বাংলা পঞ্জিকার প্রথম মাস বৈশাখের ১ তারিখ বঙ্গাব্দের প্রথম দিন, তথা বাংলার নববর্ষ। এই দিনটি সকল বাঙালির ঐতিহ্যবাহী বর্ষবরণের দিন। জ্যোতিষশাস্ত্রে ১২ টি রাশি স্বতন্ত্র অধিপতিরা হল গ্রহ৷ প্রতিটি রাশির নিজস্ব ভিন্ন প্রকৃতি এবং নিজস্ব প্রকৃতি রয়েছে, যার প্রভাব মানুষের জীবনে দৃশ্যমান। জ্যোতিষশাস্ত্রে ১২ টি রাশির জন্য শুভ রং দেওয়া হয়েছে। আপনি কি জানেন রাশি অনুযায়ী আপনার শুভ রং আপনার জীবন বদলে দিতে পারে। তবে জেনে নিন নতুন বছরে কোন রঙ হতে চলেছে আপনার জন্য শুভ-

মেষ- নতুন বছরে মেষ রাশির জাতকদের জন্য লাল রং শুভ। জ্যোতিষশাস্ত্র অনুসারে মেষ রাশির অধিপতি মঙ্গল। এটি আগুনের উপাদানের একটি চিহ্ন। প্রতি মঙ্গলবার লাল রঙের পোশাক পরা উচিত।

বৃষ- গোলাপী রঙ এই রাশির জন্য ভাগ্যবান। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃষ রাশি শুক্র দ্বারা শাসিত হয় । এটি পৃথিবীর উপাদানের রাশিচক্র। তাই শুক্রবারে গোলাপি রঙের পোশাক পরা উচিত। এটি আপনার ভাগ্যকে শক্তিশালী করবে।

মিথুন- সবুজ রং মিথুন রাশির জন্য শুভ। জ্যোতিষশাস্ত্র অনুসারে মিথুন রাশির অধিপতি বুধ। মিথুন রাশি বায়ু উপাদানের চিহ্ন। এই রাশির জাতক জাতিকাদের বুধবার সবুজ পোশাক পরা উচিত।

কর্কট- কর্কট চিহ্ন কর্কট জলের উপাদানের চিহ্ন। সাদা, সামুদ্রিক সবুজ বা হালকা নীল রং কর্কট রাশির জন্য শুভ। জ্যোতিষশাস্ত্র অনুসারে কর্কট রাশির অধিপতি চন্দ্র। প্রতি সোমবার এই রঙের পোশাক পরা উচিত। এটি আপনার ভাগ্যকে শক্তিশালী করবে।

সিংহ- জাফরান এবং সোনালি রঙ সিংহ রাশির জন্য শুভ। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এটি আগুনের উপাদানের চিহ্ন। সূর্য সিংহ গ্রহের অধিপতি। আপনার ভাগ্যের নক্ষত্রকে উজ্জ্বল করতে রবিবার আপনার জাফরান বা কমলা রঙের পোশাক পরা উচিত।

কন্যা- সবুজ রঙ কন্যা রাশির জন্য শুভ। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এটি পৃথিবীর উপাদানের রাশিচক্র। কন্যা রাশির শাসক গ্রহ বুধ। কন্যা রাশির জাতক জাতিকাদের বুধবার সবুজ পোশাক পরা উচিত। এতে করে জাতক-জাতিকারা ইতিবাচক ফল পাবেন।

তুলা- তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শুভ রং হল গোলাপী এবং আধা-সাদা। জ্যোতিষশাস্ত্র অনুসারে, তুলা রাশি শুক্র গ্রহ দ্বারা শাসিত হয় এবং এটি বায়ু উপাদানের চিহ্ন। শুক্রবার এই রঙের পোশাক পরতে হবে। এতে আপনার ভাগ্যের উন্নতি হবে।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতকদের জন্য লাল রং সৌভাগ্যবান। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃশ্চিক রাশি জল উপাদানের চিহ্ন এবং বৃশ্চিক রাশির অধিপতি হল মঙ্গল। ইতিবাচক ফল পেতে বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের মঙ্গলবার লাল রঙের পোশাক পরা উচিত।

ধনু- এই রাশির জাতকদের জন্য হলুদ রঙ শুভ। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ধনু রাশি অগ্নি উপাদানের চিহ্ন, ধনু রাশির অধিপতি বৃহস্পতি। তাই ধনু রাশির জাতকদের বৃহস্পতিবার হলুদ রঙের পোশাক পরা উচিত।

আরও পড়ুন- বাংলার নতুন বছরে এই রাশিগুলির ব্যাঙ্ক ব্যালেন্সে পড়বে প্রভাব, মহাধন রাজ যোগে কোন রাশির খুলছে বরাত

আরও পড়ুন- নতুন বছরে বাস্তুর টোটকা, নারকেল কাজে লাগিয়ে দূর করুন যাবতীয় অর্থ কষ্ট

আরও পড়ুন-  জীবনের সমস্ত বাধা দূর করতে, বাস্তু মতে বছরের প্রথম দিন থেকে রান্নাঘরে পালন করুন এই নিয়ম

মকর- মকর রাশির জাতকদের জন্য কালো রং শুভ। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মকর রাশি হল পৃথিবীর উপাদানের চিহ্ন এবং শনি গ্রহ এই রাশির অধিপতি। শুভ ফল পেতে শনিবার কালো রঙের কাপড় পরিধান করুন।

কুম্ভ- কুম্ভ রাশির জাতকদের জন্য কালো, বেগুনি ও গাঢ় নীল রং শুভ। রাশির জ্যোতিষশাস্ত্র অনুসারে, কুম্ভ হল বায়ু উপাদানের চিহ্ন এবং শনি গ্রহ এই রাশির অধিপতি। তাই শুভ ফল পেতে শনিবার কুম্ভ রাশির জাতক জাতিকাদের কালো, বেগুনি ও গাঢ় নীল রঙের পোশাক পরা উচিত।

মীন- মীন রাশির জাতক জাতিকাদের জন্য হলুদ রং শুভ। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মীন হল জলের উপাদানের চিহ্ন এবং বৃহস্পতি হল এর শাসক গ্রহ। তাই মীন রাশির জাতক জাতিকাদের বৃহস্পতিবার হলুদ পোশাক পরা উচিত। এতে আপনার ভাগ্যের উন্নতি হবে।

Read more Articles on
Share this article
click me!