Weekly Horoscope: বাংলা নববর্ষের প্রথম সপ্তাহ ১২ রাশির কেমন কাটবে, জেনে নিন আপনার সাপ্তাহিক রাশিফল

Weekly Horoscope: সপ্তাহে এই সপ্তাহের শুরুটা মেষ রাশির কর্মজীবীদের জন্য স্বাভাবিক হবে, তবে সপ্তাহের শেষ পর্বে তার আরও কঠোর পরিশ্রম করতে হবে। তুলা রাশির ব্যবসায় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। উপার্জনের কিছু অংশ সঞ্চয় হিসাবে তুলে রাখুন।

deblina dey | Published : Apr 14, 2024 10:14 AM IST / Updated: Apr 14 2024, 04:01 PM IST

112

মেষ -

প্রবীণদের চাপ থাকতে পারে, যার কারণে আপনি কাজ করার সময় বিরক্তি ও বিরক্তি প্রকাশ করতে পারেন, এটি নিয়ন্ত্রণ করতে হবে। ব্যবসায় জড়িত ব্যক্তিরা আকস্মিক আর্থিক লাভ পেতে পারেন। তরুণরা যে শিল্পে পারদর্শী তা কর্মসংস্থান হিসেবে ব্যবহার করতে পারে। প্রেমিক দম্পতিদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। বাড়িতে বিদ্যুত সংক্রান্ত কোনও সমস্যা থাকলে কাজটি নতুন করে করতে হতে পারে, পাশাপাশি পরিবারের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা করার সুযোগও থাকবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন, নাক, কান এবং গলা সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে, অবিলম্বে একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন।

212

বৃষ–

বৃষ রাশির জাতকদের এই সপ্তাহে অফিসের কাজে যেতে হতে পারে। কেউ কেউ অংশীদারিত্বের জন্য ব্যবসায়ীদের কাছে যেতে পারেন, একটি বড় চুক্তির সম্ভাবনাও রয়েছে। তরুণরা নতুন কিছু শেখার কথা ভাববে, নিজেদের দক্ষতা বাড়ানোর চেষ্টা চালিয়ে যাবেন, প্রেমিক সঙ্গীর সঙ্গে কিছু তর্ক-বিতর্কেরও সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে পরিবারে সবকিছু ঠিকঠাক যাবে এবং শান্তি ও সুখের পরিবেশ থাকবে। স্বাস্থ্যের দিক থেকে ত্বকে ফোঁড়া, ব্রণ বা অন্য কোনও ধরনের সমস্যা হতে পারে।

312

মিথুন-

এই রাশির জাতকদের জন্য সপ্তাহটি মিশ্র যাবে। সিনিয়র এবং সহকর্মীদের সঙ্গে কিছু বিবাদের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্য অমীমাংসিত সরকারী কাজ আরও সময় লাগতে পারে, যদি আমরা অর্থনৈতিক দৃষ্টিকোণ সম্পর্কে কথা বলি, তাহলে বকেয়া অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। তরুণরা এই সপ্তাহে আধ্যাত্মিকতার দিকে বেশি ঝুঁকে পড়বে। বিবাহিত জীবন ভালো যাবে, দেবীর আরাধনা করবেন এবং আপনার স্ত্রীকেও পূজা করতে অনুপ্রাণিত করবেন। অ্যাসিডিটির অভিযোগ থাকতে পারে, আপনার খাদ্যতালিকায় ফল এবং ক্ষারীয় তরল খাওয়ার পরিমাণ বাড়াতে হবে।

412

কর্কট–

কর্কট রাশির মানুষ যারা মিডিয়া সেক্টরের সঙ্গে যুক্ত, তাদের কাজের চাপ এই সপ্তাহে কিছুটা বাড়তে পারে। আপনি আপনার ব্যবসায়িক অংশীদারের কাছ থেকে ভাল সমর্থন পাবেন, তাই যেকোনও বিষয়ে তাদের সঙ্গে সমন্বয় করে কাজ করুন। যুবকরা একটি গাড়ি কেনার সিদ্ধান্ত নিতে পারে, এটির বৈশিষ্ট্যগুলি আগে থেকে জেনে নেওয়া ভাল। কিছু লোক তাদের সন্তানের আচরণ নিয়ে চিন্তিত হতে পারে, এটির উন্নতির জন্য ক্রমাগত চেষ্টা চালিয়ে যান। অ্যাসিডিটির সমস্যা হতে পারে, তাই প্রচুর জল পান করতে থাকুন এবং সাবধানে হাঁটুন কারণ ছোটখাটো আঘাতও হতে পারে।

512

সিংহ-

এই রাশির জাতক জাতিকাদের অফিসে মুলতুবি কাজ আছে, তাই এই সপ্তাহে অবশ্যই সেগুলি সম্পূর্ণ করুন, আপনিও এর জন্য সময় পাবেন। ব্যবসায়ীরা গ্রাহকদের কাছ থেকে ভাল প্রতিক্রিয়া পেতে সক্ষম হবেন, তারা কোথাও থেকে একটি বড় অর্ডারও পেতে পারেন যা ভাল আয় নিয়ে আসবে। বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন, যুবকদের সঙ্গীর সঙ্গেও দেখা হতে পারে। আত্মীয়স্বজনের সঙ্গে যোগাযোগ শুরু হবে, এর মাধ্যমে আপনি মানুষকে জানতে ও বুঝতে পারবেন। এই সপ্তাহে ছোটখাটো বিষয়ে রাগ বেশি থাকবে, রক্তচাপও বেশি হতে পারে যা এড়িয়ে চলা উচিত।

612

কন্যা–

কন্যা রাশির জাতক জাতিকাদের অফিসে একটি বদলি তালিকা প্রকাশ করা হতে পারে, যেখানে তাদের নাম থাকার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের টাকা যদি ঋণে ভাগ করা হয়, তবে তা একমুঠো না হয়ে টুকরো টুকরো করা যেতে পারে। অল্পবয়সী দম্পতির মধ্যে তর্ক হতে পারে, সঙ্গীর স্বাস্থ্যের কিছুটা অবনতি হতে পারে। আপনি যদি একটি ধর্মীয় অনুষ্ঠানের অংশ হওয়ার সুযোগ পান তবে আপনার এটি মিস করা উচিত নয়। শিরায় স্ট্রেনের সমস্যা হতে পারে, মরিচ, মসলাসহ অন্যান্য জিনিস খেলে অ্যাসিডিটির পাশাপাশি গ্যাসের সমস্যাও হতে পারে।

712

তুলা–

এই রাশির জাতক জাতিকারা যারা স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত তাদের জন্য সপ্তাহটি কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। ব্যবসায় যারা প্রযুক্তি সংক্রান্ত জিনিস বিক্রি করে তারা ভালো লাভ পেতে পারেন। যৌবনের ক্ষেত্রে বিদেশ ভ্রমণের সম্ভাবনা থাকবে, অন্যথায় বিদেশে চাকরি পাওয়ার সম্ভাবনা বাড়বে, চেষ্টা চালিয়ে যান। রাম নবমীর দিন, মেয়েদের জন্য একটি ভোজের আয়োজন করুন, ভোজে দই দান করুন এবং দক্ষিণা সহ সুগন্ধি দান করুন। আবহাওয়ার পরিবর্তনের কথা মাথায় রেখে গরম-ঠাণ্ডা এড়াতে হবে, না হলে ঠাণ্ডার শিকার হতে পারেন।

812

বৃশ্চিক –

বৃশ্চিক রাশির জাতকদের জন্য কর্মক্ষেত্রে সিনিয়রদের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে, তবে এটি এড়াতে হবে। ব্যবসায় আর্থিক ক্ষতি হতে পারে, এটি মাথায় রেখে লেনদেন এবং লেনদেনে সতর্ক থাকতে হবে। রাজনীতির মাঠে সক্রিয় তরুণদের সময় ভালো যাচ্ছে, রাজনীতি হল সুযোগের খেলা। ঘরোয়া বিবাদে শান্ত থাকুন, অন্যথায় বিষয়টি এতটাই বাড়তে পারে যে বিষয়টি বিচ্ছেদ বা বিভক্তির দিকে নিয়ে যেতে পারে, একসঙ্গে বসে বিবাদের সমাধান করুন। ফুড পয়জনিং হতে পারে, তাই বাসি বা বাজারের জিনিস খাওয়া এড়িয়ে চলতে হবে।

912

ধনু–

বর্তমান সময় এই রাশির জাতক জাতিকাদের কেরিয়ারের জন্য স্বাভাবিক ফল দিতে চলেছে, তবে কঠোর পরিশ্রম চালিয়ে যান। আপনি যদি পৈতৃক ব্যবসা করে থাকেন, তাহলে পরিবারের সিনিয়র সদস্যদের পরামর্শ নিতে ভুল করবেন না, তাদের নির্দেশনা আপনাকে অগ্রগতি এনে দেবে। আপনি আপনার তরুণ সঙ্গীর সঙ্গে একটি পার্টির অংশ হতে পারেন, আপনার উভয়ের মধ্যে একটি মৃদু উষ্ণতা থাকতে পারে। সন্তান এবং পরিবার নিয়ে আপনি কিছুটা চিন্তিত হতে পারেন, তাই আপনাকে বিচক্ষণতার সঙ্গে কাজ করতে হবে। এই সপ্তাহে, আপনি স্বাস্থ্যের দিক থেকে দুর্বল বোধ করতে পারেন, আপনি হাত ও পায়ে ব্যথার অভিযোগও করতে পারেন।

1012

মকর–

মকর রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্র থেকে জ্ঞান বাড়বে, তাই পরিশ্রমের সঙ্গে কাজ শিখুন এবং কাজে লাগান। যারা ব্যবসা করছেন তারা আর্থিক সহায়তা পাবেন, অর্থের কারণে যে কাজগুলি বন্ধ ছিল তা শুরু করতে সক্ষম হবেন। এই সপ্তাহটি খেলাধুলায় আগ্রহী ছাত্র এবং যুবকদের জন্য ইতিবাচক ফলাফল বয়ে আনবে। শিশুদের শিক্ষা পরিবারের জন্য বিবেচনার বিষয় হতে পারে, সতর্কতার সঙ্গে বিবেচনা করেই সিদ্ধান্ত নিতে হবে। শুধু পরিবারের বড়দের স্বাস্থ্যের যত্ন নিতে হবে না, নিজের স্বাস্থ্যেরও যত্ন নিতে হবে।

1112

কুম্ভ-

এই রাশির জাতক জাতিকারা যারা কোম্পানীতে কাজ করেন তাদের অ্যাকাউন্ট রক্ষণাবেক্ষণের জন্য সতর্ক থাকতে হবে। ব্যবসায়ী শ্রেণীকে টাইম টেবিলের বিশেষ যত্ন নিতে হবে, বিশেষ করে যারা সরকারি চুক্তিতে কাজ করেন। কোন বিষয়ে বন্ধুদের সঙ্গে বিবাদ হতে পারে, তাই সতর্ক থাকুন এবং বন্ধুদের ক্ষতি না করার জন্য সতর্ক থাকুন। যদি আপনার সন্তানের বিবাহ চূড়ান্ত না হয়, তবে তাকে এই নবরাত্রিতে মাতার অলংকরণ করতে বলুন। স্বাস্থ্যের স্তরে কিছুটা অবনতি হতে পারে, মা শক্তির আরাধনা করে আপনার সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করুন।

1212

মীন–

মীন রাশির জাতকদের যদি কর্মক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ মিটিং থাকে, তবে তার জন্য প্রস্তুতি নিন কারণ আপনার কর্মক্ষমতা খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনাকে এখন ব্যবসায় বিনিয়োগ এড়াতে হবে কারণ প্রত্যাশিত লাভ না পাওয়ার সম্ভাবনা রয়েছে। যুবকদের নিয়ম মেনে চলা উচিত কারণ আর্থিক জরিমানা দিতে হতে পারে। পারিবারিক বিষয়ে এই সপ্তাহে ব্যয় হবে, যার মধ্যে মেরামতের মতো খরচে কিছু অতিরিক্ত অর্থ ব্যয় হতে পারে। থাইরয়েড এবং চিনির সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে, সঠিকভাবে পরীক্ষা করুন এবং বিরত থাকুন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos