পায়ে কালো ধাগা পরছেন, জেনে নিন কোন রাশির জন্য এই ধাগা শুভ ও অশুভ

জানেন কি কালো ধাগা সবার জন্য শুভ নয়। এমন পরিস্থিতিতে জ্যোতিষশাস্ত্র অনুসারে কিছু রাশির মানুষের কালো ধাগা পরা উচিত নয়, জেনে নিন কোন কোন রাশির জন্য এই কালো ধাগা একেবারেই শুভ নয়।

 

Web Desk - ANB | Published : Apr 19, 2023 10:06 AM IST

এটা বিশ্বাস করা হয় যে কালো ধাগা খারাপ নজর এড়ানোর জন্য পরা হয়। সেই সঙ্গে কালো ধাগা অশুভ শক্তি থেকেও দূরে রাখে। প্রায়ই মানুষকে হাতে-পায়ে কালো ধাগা বেঁধে থাকতে দেখা যায়। এছাড়াও অনেকেই তাদের গলায় কালো ধাগা দিয়ে লকেট পরে থাকে। কিন্তু জানেন কি কালো ধাগা সবার জন্য শুভ নয়। এমন পরিস্থিতিতে জ্যোতিষশাস্ত্র অনুসারে কিছু রাশির মানুষের কালো ধাগা পরা উচিত নয়, জেনে নিন কোন কোন রাশির জন্য এই কালো ধাগা একেবারেই শুভ নয়।

কালো ধাগা এই রাশির জন্য শুভ

এই রাশির জাতক জাতিকাদের জন্য কালো ধাগা পরা বর হিসেবে বিবেচিত হয়। জ্যোতিষশাস্ত্র বিশ্বাস করে যে তুলা, মকর, কুম্ভ রাশির জাতকরা কালো ধাগা পরতে পারেন। তুলা রাশি হল শনিদেবের উচ্চ চিহ্ন, অন্যদিকে মকর ও কুম্ভের শাসক গ্রহ হল শনি। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকাদের চাকরিতে উন্নতি হয় এবং জীবন থেকে দারিদ্র্য দূর হয়।

এই দুই রাশির মানুষদের কালো ধাগা পরা উচিত নয়

মেষ: মেষ রাশির শাসক গ্রহ মঙ্গল। এবং মঙ্গল কালো রঙ ঘৃণা করে। এমন পরিস্থিতিতে বলা হচ্ছে এই রাশির জাতক জাতিকাদের কালো ধাগা পরা এড়িয়ে চলা উচিত। এমনটা বিশ্বাস করা হয় যে মেষ রাশির জাতকরা যদি কালো রঙের ধাগা পরেন তাহলে খারাপ কিছু ঘটতে পারে।

আরও পড়ুন- শীঘ্রই শনি বিপরীত পথে যাবে, পরবর্তী ১৩৯ দিন এই রাশিগুলির জীবনে অশান্তি নিয়ে আসবে

আরও পড়ুন- এই ৩ রাশির সংকটের সময় শুরু হবে, রাহু-কেতু বিপর্যয় তৈরি করতে পারে

আরও পড়ুন- নবদম্পতির ঘরের সাজসজ্জা এমন হওয়া উচিত, সারা জীবনে ভালবাসা কম হবে না

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গল। আর মেষ রাশির মত এই রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের কালো রঙ পরিহারের কারণে কালো ধাগা পরা শুভ বিবেচিত হয় না। এই রাশির জাতক জাতিকারা কালো ধাগা পরলে মঙ্গলের শুভ প্রভাব শেষ হয়ে যায় এবং অনেক সমস্যার সম্মুখীন হতে হয়।

Share this article
click me!