সূর্যগ্রহণের পর মেষ রাশিতে অস্ত যাবে বুধ, এই ৩টি রাশির মানুষ সব ক্ষেত্রেই সাফল্য পাবেন

বুধের অবস্থান শক্তিশালী হলে সুস্বাস্থ্য ও তীক্ষ্ণ বুদ্ধি লাভ হয়। প্রতিটি কাজেই সাফল্য ও অনুকূল ফল পাওয়া যায়। বুধ মেষ রাশিতে রাত ১১টা ৫৮মিনিটে অস্ত যাবে। বুধ অস্ত যাওয়ার সঙ্গে সঙ্গে তিনটি রাশির ভাগ্য খুলে যাবে। 

Web Desk - ANB | Published : Apr 20, 2023 5:45 AM IST

বুধ মেষ রাশিতে ২৩ এপ্রিল রাত ১১ টা ৫৮ মিনিটে অস্ত যাবে। বুধ অস্ত যাওয়ার কারণে কিছু রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। এর প্রভাবের কারণে, তারা কেবল উপকৃত হবে। সূর্যগ্রহণের পর মেষ রাশিতে অস্ত যাবে 'বুধ' গ্রহ, এই ৩টি রাশির মানুষ সব ক্ষেত্রেই সাফল্য পাবেন। বুধ গ্রহকে বুদ্ধিমত্তার কারক বলে মনে করা হয়। বুধের অবস্থান শক্তিশালী হলে সুস্বাস্থ্য ও তীক্ষ্ণ বুদ্ধি লাভ হয়। প্রতিটি কাজেই সাফল্য ও অনুকূল ফল পাওয়া যায়। বুধ মেষ রাশিতে রাত ১১টা ৫৮মিনিটে অস্ত যাবে। বুধ অস্ত যাওয়ার সঙ্গে সঙ্গে তিনটি রাশির ভাগ্য খুলে যাবে। এই রাশির জাতকরা সব ক্ষেত্রেই সাফল্য পাবেন।

মেষ- এই রাশির জাতকদের জন্য বুধ তৃতীয় ও ষষ্ঠ ঘরের অধিপতি। বিপরীতমুখী বুধের প্রভাবে আপনি কঠোর পরিশ্রম করতে এবং আপনার কর্মক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য অনুপ্রাণিত হবেন। এই সময়ে আপনি অনেক নতুন সুযোগ পাবেন যা আপনার জন্য আরও ভাল প্রমাণিত হবে। এই সময়ে, আপনি চাকরিতে ইতিবাচক ফলাফলও পাবেন। মেষ রাশির মানুষ যারা সরকারি চাকরি বা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা ভালো ফল পাবেন। যারা ব্যবসা করছে তারাও তাদের লক্ষ্য অর্জন করবে। এই সময়ে, আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে।

মিথুন- আপনার একাদশ ঘরে বুধ অস্ত যাবে। বুধের এই অবস্থান মিথুন রাশির জাতক জাতিকাদের জীবনের সব ক্ষেত্রেই অনুকূল হতে চলেছে। এই সময়ে আপনি কোনও শুভ কাজ শুরু করতে পারেন। কর্মক্ষেত্রে সুফল পাবেন। ভবিষ্যতে সাফল্য অর্জনের জন্যও এটি একটি দুর্দান্ত সময়। মিথুন রাশির জাতক জাতিকারা যারা ব্যবসা করছেন তাদের এই সময়ে তাদের প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে কঠিন প্রতিদ্বন্দ্বিতা করার জন্য প্রস্তুত থাকতে হবে। যাইহোক, শেষ পর্যন্ত আপনি সফলতা পাবেন। ব্যবসায় সাফল্য পেতে, আপনি এই সময়ে অনেক নতুন পরিকল্পনা করতে পারেন।

কন্যা রাশি - বুধ আপনার অষ্টম ঘরে অস্তমিত হবে। বুধের স্থিত অবস্থা কন্যা রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। কর্মক্ষেত্রে আপনার সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। এই সময়ে আপনি কঠোর পরিশ্রম করতে প্রস্তুত থাকবেন। কন্যা রাশির জাতক জাতিকারা কঠোর পরিশ্রমের জোরে তাদের লক্ষ্য অর্জন করবে। শেয়ারবাজার, শেয়ারবাজারের মতো ফটকা বাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্যও এই সময়টা ভালো হতে চলেছে। এই সময়ে আপনাকে নিয়মতান্ত্রিকভাবে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে যাতে কোনও ক্ষতি না হয়।

Share this article
click me!