চলছে বছরের প্রথম সূর্যগ্রহণ, ৮৭ বছর পর গ্রহণের দিনে এমন বিরল যোগের সৃষ্টি হল

এই সূর্যগ্রহণ সকাল ৭ টা ৫ মিনিট থেকে দুপুর ১২ টা ৩০ মিনিট পর্যন্ত চলবে। সূর্যগ্রহণের সময় সবচেয়ে শুভ হংসরাজ যোগ তৈরি হচ্ছে, যা ৩টি রাশির জন্য খুব শুভ বলে মনে করা হয়। আসুন জেনে নিই সেই রাশিগুলো কোনটি।

 

Web Desk - ANB | Published : Apr 20, 2023 4:18 AM IST / Updated: Apr 20 2023, 09:51 AM IST

২০ এপ্রিল ২০২৩, সালের প্রথম সূর্যগ্রহণ বৃহস্পতিবার ঘটতে চলেছে। এ বার সূর্যগ্রহণে ৪৭ বছর পর হংসরাজ যোগ তৈরি হবে। এই যোগ গঠনের পরে, এই ৩টি রাশির চিহ্নগুলি আর্থিক সুবিধা পেতে চলেছে। আসুন জেনে নেই হংসরাজ যোগ সম্পর্কে।

হংসরাজ যোগ কি-

বৃহস্পতি যদি কর্কট, ধনু ও মীন রাশিতে অবস্থান করে প্রথম, চতুর্থ, সপ্তম ও দশম ঘরে এবং চন্দ্র কোনও ব্যক্তির জন্মকুণ্ডলীতে থাকে তবে হংস যোগ তৈরি হয়। এই যোগ থাকলে দেশবাসীকে সুখ, সমৃদ্ধি, সম্পদ এবং আধ্যাত্মিক শক্তি প্রদান করতে পারে।

শুরু হয়েছে বছরের প্রথম সূর্যগ্রহণ ঘটবে। এই সূর্যগ্রহণ সকাল ৭ টা ৫ মিনিট থেকে দুপুর ১২ টা ৩০ মিনিট পর্যন্ত চলবে। সূর্যগ্রহণের সময় সবচেয়ে শুভ হংসরাজ যোগ তৈরি হচ্ছে, যা ৩টি রাশির জন্য খুব শুভ বলে মনে করা হয়। আসুন জেনে নিই সেই রাশিগুলো কোনটি।

বৃষ রাশি-

সূর্যগ্রহণের সময় হংসরাজ যোগ গঠনের কারণে বৃষ রাশির জাতকরা খুব উপকৃত হবেন। এসব মানুষের অর্থনৈতিক অবস্থারও উন্নতি হবে। যদি এখন পর্যন্ত আপনি আর্থিক সংকট নিয়ে চিন্তিত ছিলেন, তবে এখন আপনার সমস্যা দূর হবে এবং আপনার আটকে থাকা কাজগুলি আবার সংশোধন হতে শুরু করবে।

কন্যা রাশি-

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য শুভ সময় শুরু হবে হংসরাজ যোগ গঠনের পর। যারা বিয়ে সংক্রান্ত সমস্যায় ভুগছিলেন, তাদের সমস্যার সমাধান হবে। পরিবারের পূর্ণ সমর্থন থাকবে। আপনার কোনও কাজে তাড়াহুড়ো করবেন না।

আরও পড়ুন- ২০২৩ সালের সূর্যগ্রহণ ও চন্দ্রগ্রহণ আপনার জীবনে বড় প্রভাব ফেলবে, জেনে রাখুন বিস্তারিত

আরও পড়ুন- হতে চলেছে বছরের প্রথম সূর্যগ্রহণ, এই ৪ রাশির জীবনে আসতে চলেছে বড় সমস্যা

আরও পড়ুন- মাত্র ১৫ দিনের ব্যবধানে চন্দ্র ও সূর্যগ্রহণ, জানুন গ্রহণে আর্থিক সংকট মুক্তির উপায়

মীন রাশি-

মীন রাশির জাতক জাতিকারা হংসরাজ যোগে অনেক উপকার পাবেন। মীন রাশির জাতকদের আয় বৃদ্ধি পাবে। সাফল্য হাতের মুঠোয় থাকবে। আপনি যে কাজে হাত দেবেন, কর্মক্ষেত্র বা ব্যবসা, আপনার সমস্ত কাজ সম্পন্ন হবে এবং আপনি সম্মান পাবেন।

Share this article
click me!