দুর্গাপুজায় বুধের গোচরের ফলে এই ব্যক্তিরা পাবেন বাম্পার লটারি! পকটে ভরবে টাকায়

অক্টোবরে বুধ তার রাশি পরিবর্তন করবে, যার ফলে বৃষ, কর্কট, কন্যা এবং তুলা রাশির জাতকদের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন আসবে।

deblina dey | Published : Oct 8, 2024 6:54 AM IST

বুধকে গ্রহের রাজকুমার বলে মনে করা হয়। অক্টোবর মাসে বুধ তার রাশি পরিবর্তন করতে চলেছে। বুধ যখন রাশিচক্রের চিহ্ন পরিবর্তন করে, তখন এর প্রভাব অনেক রাশিচক্রের উপর দেখা যায়। এবার নবরাত্রির সময় বুধ তার রাশি পরিবর্তন করছে। যার কারণে অনেক রাশির ভাগ্যও বদলে যেতে পারে।

বুধের রাশিচক্রের পরিবর্তন

Latest Videos

জ্যোতিষ ব্যাখ্যা অনুযায়ী "১০ অক্টোবর, বুধ, যিনি গ্রহের রাজকুমার হিসাবেও পরিচিত, তার রাশি পরিবর্তন করবে। বুধ বর্তমানে কন্যা রাশিতে রয়েছে এবং কন্যা থেকে তুলা রাশিতে চলে যাবে। তুলা রাশিতে বুধ সম্পর্কে জানুন।" "এটি এই চারটি রাশির লোকদের ভাগ্যের উন্নতি করতে পারে - বৃষ, কর্কট, কন্যা এবং তুলা।"

বৃষ

১০ অক্টোবর বুধ যখন তুলা রাশিতে গমন করবে, তখন তার প্রভাব বৃষ রাশির জাতকদের উপরও দৃশ্যমান হবে৷ যদি আমরা বৃষ রাশির জাতকদের কথা বলি, তাহলে এই রাশি পরিবর্তনের কারণে বুধ, তারা হঠাত্‍ করেই লাভের সম্ভাবনা থাকবে, চাকরিতে হঠাত্‍ই পদোন্নতি হতে পারে লাভের সম্ভাবনা থাকে।"

কর্কট রাশি-

কর্কট রাশির জাতকদের সম্পর্কে বলতে গেলে বুধের গমন এই রাশির জাতকদের জন্যও ভালো সময় নিয়ে আসবে। অর্থ উপার্জনের মাধ্যম হয়ে উঠবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। পড়াশোনা, ব্যবসা এবং চাকরিতেও উন্নতির সম্ভাবনা থাকতে পারে।

কন্যা রাশি

কন্যা রাশির কথা বললে, কন্যা রাশির জাতকদের জন্য শুভ সময় শুরু হবে। উন্নতির সম্ভাবনা থাকবে এবং কর্মক্ষেত্রে সাফল্যের সম্ভাবনাও থাকবে। যে কাজেই হাত দেবেন না কেন, সাফল্য পাবেনই। অমীমাংসিত কাজ শেষ হবে এবং ব্যবসায় উন্নতির পথ খুলবে।

তুলা রাশি

বুধের গমন তুলা রাশির জাতক জাতিকাদের জন্যও ভালো সময়ের সূচনা করবে। গ্রহের রাজপুত্র বুধ ১০ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবে। তুলা রাশির জাতক জাতিকাদের সব কাজ সেরে যেতে দেখা যাবে। কিছু সময়ের জন্য, যে পরিবেশ খারাপ বলে মনে হচ্ছিল তার উন্নতি হবে, চাকরিতে উন্নতির সম্ভাবনা আছে, ব্যবসায়ও উন্নতি হবে এবং হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। আয়ের নতুন উৎস তৈরি হবে এবং আপনার সুখ বৃদ্ধি পাবে।

Share this article
click me!

Latest Videos

'রাজা চলে বাজার, কুত্তা ভৌকে হাজার...' প্রতিবাদী না ভোটার, কাকে কুত্তা বললেন মমতা? | Mamata Banerjee
'প্যাঁদানি হবে! কলকাতায় কাশ্মীর মাঙ্গে আজাদি বললেই...' সতর্ক করলেন Suvendu Adhikari | Bangla News
Durag Puja 2024: থিম ভাত-কাপড়, নারী সম্মানে অভিনব ভাবনা ক্যানিং হাইস্কুল পাড়া দুর্গা উৎসবে
আহা রে! কতই না টানা-হিঁচড়ে হল! ময়নাতদন্ত শেষে গ্রামের বাড়ির পথে ছোট্ট উমা | Jaynagar Update |
'বিচার না পাওয়া পর্যন্ত আন্দোলন চলবে', এশিয়ানেট নিউজ বাংলার মুখোমুখি হয়ে জানালেন Minakshi Mukherjee