Budh Gochar 2024: ৩১ জানুয়ারির পরেই বুধ বছরের প্রথম গোচর করবে, এইসব ব্যক্তিরা পাবেন অপার সুখের সন্ধান

বুধ ১ ফেব্রুয়ারি, ২০২৪ দুপুর ২ টোয় মকর রাশিতে প্রবেশ করবে। এই গোচর সমস্ত ১২ টি রাশির উপর বিভিন্ন প্রভাব ফেলবে। তবে, তিনটি রাশির চিহ্ন রয়েছে যাদের ভাগ্য ১ ফেব্রুয়ারি থেকে জেগে উঠবে। 

 

deblina dey | Published : Jan 17, 2024 5:16 AM IST

জ্যোতিষশাস্ত্রে, বুধকে গ্রহের রাজপুত্র হিসাবে মনে করা হয় যা বক্তৃতা এবং বুদ্ধিমত্তা প্রদান করে। এই গ্রহ মানুষকে ভাল স্বাস্থ্য এবং আরাম দেয়। যাদের কুণ্ডলীতে বুধের অবস্থান শক্তিশালী তাদের চাকরি, ব্যবসা ও রাজনীতিতে দারুণ সাফল্য পাওয়া যায়। বুধ এবং বৃহস্পতি যদি কোনও রাশিতে একসঙ্গ থাকে তবে ব্যবসা দ্রুত গতিতে চলতে শুরু করে। বুধ ১ ফেব্রুয়ারি, ২০২৪ দুপুর ২ টোয় মকর রাশিতে প্রবেশ করবে। এই গোচর সমস্ত ১২ টি রাশির উপর বিভিন্ন প্রভাব ফেলবে। তবে, তিনটি রাশির চিহ্ন রয়েছে যাদের ভাগ্য ১ ফেব্রুয়ারি থেকে জেগে উঠবে। আজ আমরা আপনাকে সেই সৌভাগ্যবান ৩ রাশি চিহ্নগুলির সম্পর্কে বলতে যাচ্ছি।

বুধের গোচর দ্বারা প্রভাবিত রাশিচক্র-

মেষ রাশি-

মকর রাশিতে বুধের গমন এই রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। তারা একটি নতুন কাজের জন্য একটি অফার লেটার পেতে পারে। তাদের জন্য বিদেশে চাকরির সুযোগও হতে পারে। আপনি আপনার বুদ্ধিমত্তা এবং দক্ষতা ব্যবহার করে অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন। আপনি কর্মক্ষেত্রে আপনার প্রতিদ্বন্দ্বীদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে সক্ষম হবেন। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক মধুর থাকবে।

মিথুন রাশি-

এই রাশির যারা ব্যবসায় নিয়োজিত তাদের জন্য ১ ফেব্রুয়ারির পরের সময়টি ভালো যাবে। শেয়ারবাজারের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাগ্যের যোগান দেবেন। আগামী সময়ে আপনার পদোন্নতি এবং বৃদ্ধির জন্য ভাল সম্ভাবনা থাকতে পারে। আপনার চোখে ব্যথা বা কোনও ধরনের সংক্রমণ হতে পারে, তাই আপনার স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকুন এবং বাইরের খাবার এড়িয়ে চলুন।

সিংহ রাশি-

বুধের গমনের পর এই রাশির জাতক জাতিকারা যে কোনও কাজেই সফলতা পাওয়ার সম্ভাবনা বেশি থাকবে। কর্মক্ষেত্রে সিনিয়ররা আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার প্রশংসা করবে। পদোন্নতির সঙ্গ নতুন দায়িত্ব পেতে পারেন। আপনি আপনার পরিবারের সঙ্গে কোনও তীর্থস্থানে বেড়াতে যেতে পারেন। আপনি এই গোচরের সময়কালে ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

Share this article
click me!