অর্থ, শারীরিক বা পারিবারিক! অগাষ্ট মাসের প্রথম তিন সপ্তাহ বেশ সমস্যার মুখে পড়বেন এই ব্যক্তিরা

পরিবারের কোনও সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে। অর্থ সংক্রান্ত বিষয়ে সতর্ক না হলে ক্ষতির সম্মুখীন হতে পারেন।

 

deblina dey | Published : Aug 4, 2024 7:42 AM IST

110

Budh Vakri 2024: বুধ ৫ আগস্ট সিংহ রাশিতে বিপরীতমুখী গতি শুরু করবে। বুধের বিপরীতমুখী আন্দোলনের প্রভাব সমস্ত রাশির উপর ভিন্নভাবে দেখা যাবে।

210

কোন কোন রাশি বুধের বিপরীতমুখী হওয়া সমস্যার মুখে পড়তে পারে সে সম্পর্কে তথ্য দেব। বুধ গ্রহের অশুভ প্রভাব এড়াতে কী কী কাজ করা উচিত তাও আমরা আপনাকে জানাব।

310

মেষ রাশি

বুধের গতিবিধির পরিবর্তনের কারণে এই মেষ রাশির জাতকদের জীবনে চ্যালেঞ্জ বাড়তে পারে। এই সময়ের মধ্যে, ছাত্রদের মন চঞ্চল হতে পারে যার কারণে আপনি শিক্ষাক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন।

410

এই সময়ের মধ্যে প্রেমের সম্পর্কের মধ্যে উত্থান-পতন আসতে পারে, আপনার রাগ সম্পর্কের শক্তিকে দুর্বল করে দেবে, তাই একটু সতর্ক থাকুন। আপনাকে আপনার অনুভূতিগুলি সামাজিক স্তরে ভেবেচিন্তে প্রকাশ করতে হবে, আপনার কথার ভুল ব্যাখ্যা হতে পারে।

510

কর্কট রাশি-

আপনার রাশির অধিপতি চন্দ্র এবং বুধ গ্রহের মধ্যে শত্রুতার সম্পর্ক রয়েছে। অতএব, বুধের বিপরীতমুখী আন্দোলনের সময় আপনাকে সতর্ক থাকতে হবে। অর্থ সংক্রান্ত বিষয়ে সতর্ক না হলে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

610

এই রাশির জাতকদেরও তাদের মায়ের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। পরিবারের কোনও সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে। একই সময়ে, বুধের পশ্চাদপদ আপনার স্বাস্থ্যের জন্য ভাল হিসাবে বিবেচিত হতে পারে না, পেট এবং ত্বক সংক্রান্ত রোগগুলি আপনাকে বিরক্ত করতে পারে। সমাধান হিসেবে গণেশের পূজা করুন।

710

বৃশ্চিক রাশি-

মঙ্গল আপনার রাশির অধিপতি যার সঙ্গে বুধের সম্পর্ক ভালো বলে মনে করা হয় না। অতএব, বিপরীতমুখী গতির সময়, বুধ গ্রহ বৃশ্চিক রাশির লোকদের কষ্ট দিতে পারে। এই সময়ের মধ্যে, আপনি কর্মজীবনের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হবেন।

810

সহকর্মীরা ইচ্ছাকৃতভাবে আপনার কাজের ত্রুটিগুলি খুঁজে বের করার চেষ্টা করতে পারে। তাই প্রতিটি কাজ খুব ভেবেচিন্তে করুন। অফিসের রাজনীতি থেকেও দূরে থাকতে হবে। এই সময়কালে, আপনার ভাল ফলাফল পেতে সবুজ পোশাক পরা উচিত।

910

মীন রাশি-

বুধ, গ্রহের রাজকুমার, মীন রাশিতে দুর্বল। মীন রাশির জাতক জাতিকাদের জন্য বুধের বিপরীতমুখীকে শুভ ভাবা যাবে না। বুধের বিপরীতমুখী সময়ে আপনি আপনার কঠোর পরিশ্রমের সঠিক ফল পাবেন না।

1010

এই সময়ে আপনি কিছু আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। বিজ্ঞান এবং গণিত অধ্যয়নরত ছাত্রদের এই সময়ে ভুল সঙ্গ থেকে দূরে থাকা উচিত। সমাধান হিসাবে, মীন রাশির লোকেরা এই সময়ে তাদের পিসি, বোন বা মাসিকে উপহার দেওয়া উচিত।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos