Cat Noise: সাবধান! মাঝরাতে বেড়ালের ডাক শুনতে পেলে বিপদ, ভাগ্যে ঘনিয়ে আসতে পারে প্রচণ্ড দুর্দশা

বিড়ালদের সাথে আধ্যাত্মিকতার যোগ খুব ঘনিষ্ঠ। সেই মতানুসারে বিড়ালের ডাকের সঙ্গে ভাগ্য পরিবর্তনের বেশ কয়েকটি সম্ভাবনা থাকে।

Sahely Sen | Published : Feb 27, 2024 1:34 AM IST

19

প্রত্যেকটি প্রাণীরই একটি অভ্যন্তরীণ জ্ঞান বা ষষ্ঠ ইন্দ্রিয় রয়েছে, মানুষ ছাড়া অন্যান্য সকল প্রাণীরই সেই ইন্দ্রিয় অতিরিক্ত সজাগ থাকে বলে মনে করা হয়। মানুষ যা দেখতে পায় না, অন্যান্য অবোলা প্রাণীরা খুব সহজেই অনুভূতি দিয়ে তা টের পায়। 

29

প্রাচীন মিশরীয়রা মনে করতেন, বিড়ালদের সাথে আধ্যাত্মিকতার খুব দৃঢ় যোগাযোগ রয়েছে। রাতের বেলা বিড়াল ডাকলে তার অর্থ ভিন্ন ভিন্ন রকমের হতে পারে।

39

গভীর রাতে যদি বিড়ালের ডাক শোনেন, তাহলে এমন হতে পারে যে, আপনার আশেপাশের পরিবেশ থেকে আপনার উদ্দেশ্যে ডাক আসছে। এর অর্থ হল, সজাগ থাকা।

49

হয়তো আপনি এমন কোনও পরিস্থিতির মধ্যে রয়েছেন বা পড়তে চলেছেন, যে পরিস্থিতিতে আপনার খুব বুঝেশুনে পা ফেলা প্রয়োজন। সেই ক্ষেত্রে বিড়ালের ডাক আপনার জন্য সজাগ থাকার সতর্কবার্তা দেয়।

59

মাঝরাতে অনেকক্ষণ ধরে যদি একনাগাড়ে একটি বিড়ালের ডাক শুনেই চলেন, তাহলে এমন হতে পারে যে, আপনার খুব কাছের কোনও প্রিয়জন, যিনি এখন আর বেঁচে নেই, তিনি আপনার উদ্দেশ্যে ডাক পাঠাচ্ছেন। অথবা, হয়তো তিনি আপনাকে দেখতে চাইছেন। এই ডাক একেবারেই ক্ষতিকর নয়।

69

রাতের বেলা একটানা বিড়ালের ডাক শুনলে দীর্ঘদিনের কোনও প্রার্থনা পূরণ হতে পারে। বিড়ালের ডাক শোনার সময় নিজের কাছেই ধীরে ধীরে নিজের মনোস্কামনা বলুন। শুভ শক্তি আপনার মনোস্কামনা পূরণ করতে সহায়তা করবে।

79

রাত্রিবেলা আপনি যদি অনেকক্ষণ ধরে বিড়ালের কান্না শুনতে পান, তাহলে তা শুভ লক্ষণ না-ও হতে পারে। কোনও খারাপ খবরের আশঙ্কা করে থাকলে, সেই খবর সত্যি হওয়ার সম্ভাবনা রয়েছে। দুখী বিড়ালের ডাক জীবনে অসুস্থতা এবং অন্যান্য নেতিবাচক পরিস্থিতি আসতে পারে।

89

যদি কোনও একটি বিড়ালকে অন্য একটি বিড়ালের সঙ্গে ঝগড়া করতে শোনেন, তাহলে তা আপনার জন্য একটি সতর্কবাণী দিচ্ছে। এটির অর্থ হল, আপনি নিজের আশেপাশের সহকর্মী বা বন্ধুবান্ধবের সম্পর্কে সতর্ক থাকুন। 

99

এটি আপনাকে ইঙ্গিত দেয় যে, মানুষের সঙ্গে বুঝেশুনে বন্ধুত্ব করুন। ব্যক্তিগত সম্পর্কে জড়ানোর ক্ষেত্রেও তাড়াহুড়ো না করে ধীরে ধীরে পা ফেলুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos