Holi 2024 Lucky Colours: রাশি অনুযায়ী বেছে নিন রং, হোলির পর থেকেই পাবেন শুভ প্রভাব

জানেন কি রাশি অনুযায়ী যদি আমরা আমাদের শুভ রং বেছে নিই, তবে তা জীবনে শুভ প্রভাব নিয়ে আসে। দেখে নিন কোন রাশির জাতক জাতিকারা কোন রং দিয়ে দোল খেললে তা শুভ হবে।

Parna Sengupta | Published : Mar 15, 2024 1:42 PM IST

কোন রংয়ের আবির বা রং দিয়ে দোল খেলা উচিত। এই প্রশ্ন অনেকেই আমরা করি না। কিন্তু জানেন কি রাশি অনুযায়ী যদি আমরা আমাদের শুভ রং বেছে নিই, তবে তা জীবনে শুভ প্রভাব নিয়ে আসে। দেখে নিন কোন রাশির জাতক জাতিকারা কোন রং দিয়ে দোল খেললে তা শুভ হবে।

মেষ রাশি

মেষ রাশির জাতকদের জন্য লাল রঙের হোলি খেলা শুভ হবে। লাল রঙ আপনার শক্তির ভারসাম্য বজায় রাখতে সাহায্য করবে এবং আপনাকে অর্থ সঞ্চয় করতে অনুপ্রাণিত করবে।

বৃষ রাশি

বৃষ রাশির জাতক জাতিকারা সবুজ রঙের হোলি খেলে উপকার পাবেন। সবুজ রঙ আপনাকে বৃদ্ধির দিকে নিয়ে যাবে এবং প্রকৃতির সাথে সংযোগ করতে সাহায্য করবে।

মিথুন রাশি

মিথুন রাশির জাতক জাতিকারা হলুদ রঙ দিয়ে হোলি খেলে উপকার পাবেন। হলুদ রঙ আপনাকে উন্নত মানসিকতা এবং স্বাস্থ্য দেবে, এবং আপনার কৌতূহলও বাড়িয়ে তুলবে।

কর্কট রাশি

সাদা ও রূপালী রং কর্কট রাশির মানুষের জন্য মানানসই, যদি এ ধরনের রং না পাওয়া যায় তাহলে খুব হালকা রং ব্যবহার করুন, আপনি জীবনে স্বচ্ছতা পাবেন এবং আপনি গভীরভাবে চিন্তা করতে পারবেন।

সিংহ রাশি

সিংহ রাশির জাতক জাতিকাদের সোনালি রং ব্যবহার করা উচিত, অন্যথায় জাফরান চন্দনের তিলক লাগান, এতে আপনার সামাজিক প্রতিপত্তি বাড়বে এবং আপনার হৃদয়ে ভালবাসা বৃদ্ধি পাবে।

কন্যা রাশি

কন্যা রাশির ব্যক্তিদের বাদামী এবং হালকা সবুজ রং ব্যবহার করা উচিত, এটি আপনাকে মাটির সাথে সংযুক্ত থাকতে সাহায্য করবে, অহংকারের মতো নেতিবাচক আবেগ আপনার মনে আসবে না এবং আপনি এগিয়ে যাওয়ার জন্য অনুপ্রাণিত হবেন।

তুলা রাশি

তুলা রাশির জাতক জাতিকাদের বেবি পিঙ্ক অর্থাৎ হালকা গোলাপি এবং আকাশী নীল রং ব্যবহার করা উচিত, এটি আপনার ব্যক্তিত্বকে উন্নত করবে এবং আপনার ভদ্র আচরণকে উন্নত করবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির ব্যক্তিদের কালো বা রাজকীয় নীল ব্যবহার করা উচিত, এটি আপনার জীবনে আসন্ন পরিবর্তনের জন্য আপনাকে সাহস এবং জ্ঞান দেবে।

ধনু রাশি

বেগুনি রঙের হোলি খেলে উপকার পাবেন ধনু রাশির জাতকরা। এটি আপনাকে ইতিবাচক চিন্তাভাবনা এবং ঐশ্বরিক সংযোগ দেবে। সময়ের সাথে সাথে পরিবর্তনের চিন্তাও বাড়বে।

মকর রাশি

মকর রাশির লোকেরা নেভি ব্লু বা গাঢ় নীল এবং ধূসর রঙের সাথে হোলি খেলে উপকৃত হবে। এটি আপনাকে আপনার লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করবে, আপনাকে কঠিন সিদ্ধান্ত এবং পরিবর্তনগুলি গ্রহণ করার সাহস দেবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতক জাতিকাদের নীল রঙের সাথে হোলি খেলা উচিত, এটি আপনাকে মানুষের সাথে আরও ভাল সংযোগ করতে সাহায্য করবে এবং আপনার তীক্ষ্ণ মন স্থিতিশীলতা পাবে।

মীন রাশি

মীন রাশির মানুষদের সামুদ্রিক সবুজ অর্থাৎ হালকা সবুজ এবং ল্যাভেন্ডার অর্থাৎ হালকা বেগুনি ব্যবহার করা উচিত, এটি আপনাকে সৃজনশীল চিন্তাভাবনা দেবে এবং চিন্তায় ইতিবাচকতা আনবে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!