বৃহস্পতিবারে এই রাশিগুলির ব্যবসায় প্রচুর লাভের যোগ, দেখে নিন আজকের রাশিফল

বৃহস্পতিবার, মেষ রাশির লোকেরা যদি সততা এবং নিষ্ঠার সঙ্গে কর্মক্ষেত্রে তাদের দায়িত্ব পালন করে তবে তাদের অর্থনৈতিক অবস্থাও ভাল থাকবে। একই সময়ে, তুলা রাশির ব্যবসায়ীদেরও তাদের পণ্যের গুণমান এবং বৈচিত্র্য বজায় রাখতে হবে, যাতে গ্রাহকরা ফিরে না আসেন।

Web Desk - ANB | Published : Dec 1, 2022 2:41 AM IST

112

মেষ রাশি– 
মেষ রাশির লোকেরা যদি সততা ও নিষ্ঠার সঙ্গে কর্মক্ষেত্রে তাদের দায়িত্ব পালন করে, তাহলে তাদের অর্থনৈতিক অবস্থাও ভালো থাকবে। আপনার পরিচিতি সক্রিয় রাখুন. এই সময়ে, আপনার পুরো মনোযোগ ব্যবসা বাড়ানোর দিকে থাকা উচিত, আজ প্রচারের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে মার্কেটিংয়ে, তাই এটির সমর্থনও নিন। তরুণ ইতিবাচক মানুষদের সঙ্গে রাখুন এবং নেতিবাচকতা থেকে দূরে থাকুন। যখনই সুযোগ পান, পরিবারের সদস্যদের সঙ্গে বসে কথা বলুন যাতে তারা রাগ না করে। স্বাস্থ্য ঠিক রাখতে পরিপূর্ণ ঘুমের পাশাপাশি যোগাসন ও প্রাণায়ামকে রুটিনে অন্তর্ভুক্ত করতে হবে। 
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
এই রাশির জাতক জাতিকাদের নিজেদের দায়িত্ব নিজে থেকে পালনের কৌশল তৈরি করতে হবে, অন্য কারো থেকে সহযোগিতা আশা করবেন না। লোহার ব্যবসায় লাভের পরিস্থিতি রয়েছে, তাই ব্যবসায়ীদের এটির সুবিধা নেওয়া উচিত। তরুণ সময়ের সদ্ব্যবহার করুন এবং পরিকল্পনা করুন এবং পড়াশোনা বা অন্যান্য গুরুত্বপূর্ণ কাজে ব্যয় করুন। পরিবারের চাহিদা মেটাতেও কিছু আর্থিক সীমাবদ্ধতা থাকতে পারে। তালিকা তৈরি করে কাজ করলে সব হয়ে যাবে। আপনি যদি আপনার স্বাস্থ্য ভাল রাখতে চান এবং ডায়াবেটিসও থাকে তবে মিষ্টি জিনিসগুলি এড়িয়ে চলুন। সুগার রোগীকে সব সময় সতর্ক থাকতে হবে। আপনাকে সমাজে অন্যের সেবা করতে হতে পারে, তাই এটাকে বোঝা মনে করবেন না এবং আনন্দের সঙ্গে করুন। 
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
মিথুন রাশির মানুষদের অফিসে কাজ করার সময় ডেটা সেভ করার জন্য ব্যাকআপ নেওয়া উচিত, কারণ আপনার ডেটা উড়ে যেতে পারে। ব্যবসায়ীদের উচিত তাদের ব্যবসার খরচ লিখতে হবে এবং মেলাতে হবে, তবেই তারা সঠিকভাবে হিসাব পেতে সক্ষম হবে। তরুণরা তাদের প্রতিভা দেখানোর সুযোগ পাবে এবং এখান থেকে তারা হয়তো নতুন মাত্রা পাবে। আপনার বাবাকে সম্মান ও সেবা করতে থাকুন, অসুস্থ হলে তাকে ডাক্তার দেখিয়ে চিকিৎসা করান। এই রাশির ছোট বাচ্চাদের খেলার সময় সতর্ক থাকতে হবে, তারা পড়ে গিয়ে আঘাত পেতে পারে। ধর্মীয় অনুষ্ঠানে যাওয়ার সুযোগ পেলে অবশ্যই অংশগ্রহণ করবেন। 
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
এই রাশির জাতকদের তাদের অফিসের সমস্ত কাজ দক্ষ ব্যবস্থাপক হিসাবে করা উচিত, অন্যথায় কাজটি নষ্ট হয়ে যেতে পারে, পরিকল্পনা করে কাজ করুন। কিছু নতুন বিনিয়োগকারীও আপনার ব্যবসায় যোগ দিতে পারে, যার কারণে ব্যবসা আরও দ্রুত বৃদ্ধি পাবে। যুবকদের অলসতা থেকে দূরে থাকতে তার দৈনন্দিন রুটিন সাজাতে হবে, পরিশ্রম থেকে পিছপা হবেন না। মাঝে মাঝে পরিবারকে সময় দিতে হবে, সন্ধ্যার আগে বাসায় এসে ভালো হোটেলে সবার সঙ্গে ডিনার করতে হবে। যারা বিষণ্ণতায় ভুগছেন তাদের তাদের পছন্দের কাজে নিয়োজিত করা উচিত, যাতে তারা সুখী হতে পারে এবং নেতিবাচকতা আসে না। আপনি যদি সামাজিক কাজের জন্য অর্থ সংগ্রহ করতে চান তবে আপনি সাফল্য পাবেন। 
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
যারা সিংহ রাশির জাতক জাতিকাদের বীমা কোম্পানিতে কর্মরত তাদের লক্ষ্য পূরণের জন্য নিকটাত্মীয়দের অনুরোধ করা উচিত। আপনি যদি আপনার ব্যবসা বাড়াতে চান, তবে আপনাকে কিছু জায়গায় যেতে হবে অর্ডার আনার পাশাপাশি পণ্য দেখতে, এর জন্য প্রস্তুত থাকুন। আপনার মস্তিষ্ককে সচল রাখার জন্য শারীরিক কার্যকলাপও প্রয়োজন। যুবকদের কিছু শারীরিক কার্যকলাপে জড়িত করা উচিত। যদি আপনার হৃদয়ে কিছু থাকে তবে তা আপনার হৃদয়ে রাখবেন না, তবে আপনার প্রিয়জনের সঙ্গে শেয়ার করুন এবং আপনার মনকে ভারী হতে দেবেন না। স্বাস্থ্যের ক্ষেত্রে আপনার হাতের যত্ন নিন, কারণ আঘাতের সম্ভাবনা রয়েছে, তাই আপনার হাত এখানে-ওখানে আটকাবেন না। বাড়িতে অতিথিরা আসতে পারেন, তাদের স্বাগত জানাতে প্রস্তুত থাকুন। 
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
এই রাশির জাতক জাতিকারা যদি চাকরি পেয়ে থাকেন তবে তা নিশ্চিত করুন, তবেই মানুষের মধ্যে গিয়ে তথ্য দিন, অন্যথায় শান্ত থাকুন। যেসব ব্যবসায়ী সাধারণ দোকানে কাজ করেন তারা আজ ভালো আয় করতে পারবেন। পরীক্ষা দেওয়ার পর ফলাফলের অপেক্ষায় থাকা যুবকরা সুখবর পেতে পারেন। আপনি যদি পরিবারের প্রধান হন, তবে বাচ্চাদের সঙ্গেও মনোযোগ দিন এবং তাদের বন্ধুদের মধ্যে পৌঁছে সারপ্রাইজ চেক করুন। হাড়ের সমস্যা হতে পারে, আঘাতও হতে পারে, তাই হাঁটার সময় খুব সাবধান। বাড়িতে যত্ন সহকারে ইলেকট্রনিক সামগ্রী ব্যবহার করুন, ভাঙার আশঙ্কা রয়েছে, চুরি বা ক্ষতির সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকাদের নীচের কর্মচারীদের সঙ্গে অশালীন কথা বলা উচিত নয়, অন্যথায় তারা কাজে বাধা সৃষ্টি করতে পারে। ব্যবসায়ীদের উচিত তারা যে পণ্যগুলি অর্ডার করে এবং বিক্রি করে তার গুণমান এবং বৈচিত্র্য বজায় রাখে, অন্যথায় গ্রাহকরা ফিরে যেতে পারেন। যদি তরুণদের ইন্টারভিউতে নির্বাচিত না করা হয়, তবে হতাশ হবেন না, বরং কঠোর পরিশ্রম করুন এবং আবার প্রস্তুতি নিন। ঘরকে সুন্দর করে সাজাতে সাজসজ্জার জিনিসপত্র ও আসবাবপত্র কেনার এটাই উপযুক্ত সময়। অসুস্থরা এখন বিশ্রাম পাবেন, তবে অবহেলা করবেন না। আশেপাশের লোকজন সাহায্য চাইতে আসলে তাদের নিরাশ করবেন না।  
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
এই রাশির জাতকদের ধূর্ত লোকদের থেকে দূরে থাকা উচিত, তারা আপনার প্রকল্পকে নিজের করে নিতে পারে এবং কোম্পানিকে দেখাতে পারে। মানুষ যতই ব্যবসা দেখুক না কেন, বড় স্টক নিজেই দেখুন। তরুণদের রাগ নিয়ন্ত্রণ করুন এবং কথাবার্তায় নম্রতা ও কোমলতা আনার চেষ্টা করুন। পরিবারের সদস্যদের সঙ্গে ভালোবাসার আচরণ করুন, সবকিছু ঠিক হয়ে যাবে। যাদের পাথরের অভিযোগ আছে, তাদের সতর্ক থাকতে হবে। সামাজিক কর্মসূচীতে যোগ দিলে শৈশবের বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনের সঙ্গে দেখা হবে এবং মন খুশি হবে। 
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
ইলেকট্রনিক সামগ্রীর ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি শুভ হতে চলেছে, প্রচুর বিক্রি হবে। তরুণদের কাছে যে বিষয়টা গুরুতর মনে হয়, তাদের আজ থেকেই তা পড়া শুরু করা উচিত। আপনার প্রিয়জনকে তাদের জন্মদিনে অভিনন্দন জানাতে মিস করবেন না এবং এটিকে আনুষ্ঠানিকতা হিসাবে বিবেচনা করবেন না, সবাই অভিনন্দন পেতে পছন্দ করে। বেশি খাবার খাওয়া স্বাস্থ্যের জন্য ভালো হবে না, প্রাকৃতিক চিকিৎসা বলে যে ক্ষুধার তুলনায় কম খান। বড়দের সঙ্গে সময় কাটান এবং উপহার দিয়ে তাদের খুশি করুন।  
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
এই রাশির জাতকদের তাদের কাজের সঙ্গে আপস করা উচিত নয় এবং এটি সম্পূর্ণ করার জন্য অবিচল থাকা উচিত । ব্যবসার জন্য ঋণ নিয়ে থাকলে তা পরিশোধের ব্যবস্থাও করুন, এতেই সদিচ্ছা তৈরি হয়। ভুলের পুনরাবৃত্তি হলে উর্ধ্বতনদের ক্রোধের সম্মুখীন হতে হতে পারে, ভুল থেকে শিক্ষা নেওয়া উচিত এবং বারবার পুনরাবৃত্তি করা উচিত নয়। বিবাহযোগ্য যুবকদের জন্য উপযুক্ত মেয়ে পাওয়া যাবে, সব তদন্তের পর সম্পর্কের জন্য হ্যাঁ দিতে হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, সামান্য অসুস্থতাকেও গুরুত্ব সহকারে নিন এবং একেবারেই অবহেলা করবেন না। মানুষের সেবা করে পুণ্য বৃদ্ধির কাজ করুন।  
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
যারা কুম্ভ রাশির গবেষণামূলক কাজ করছেন তারা তাদের কৃতিত্বে খুশি হবেন। প্লেসমেন্ট ব্যবসার আইনি প্রভাব সম্পর্কে সতর্ক থাকুন, প্রার্থীদের সঙ্গে আগেই চুক্তিটি সম্পন্ন করুন। ছোটখাটো বিষয়ে বিরক্ত করা ঠিক নয়, যুবকদের উচিত তাদের স্বভাবে নম্রতা ও কোমলতা আনার চেষ্টা করা। আপনার পরিবার থেকে দূরে থাকা আপনার কাছের এবং প্রিয়জনদের সঙ্গে দেখা করার পরিকল্পনা করুন এবং ছুটি নিন এবং তাদের সঙ্গে দেখা করতে যান। গাড়ি চালানোর সময় এর গতি নিয়ন্ত্রণে রাখুন, উচ্চ গতিতে দুর্ঘটনার সম্ভাবনা অনেক বেড়ে যায়। সামাজিক এলাকা সকলের সঙ্গে দেখা করুন এবং সক্রিয় থাকার সময় নতুন বন্ধু তৈরি করুন।   
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
এই রাশির জাতকরা তাদের কোম্পানির কাছ থেকে ভালো কাজ করার জন্য প্রণোদনা পাবেন। টেলিকমিউনিকেশনের ব্যবসায়ীরা লাভবান হবেন, তবে তাদের স্টক চেক করা উচিত। জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলো তাড়াহুড়ো করে নেবেন না, সাবধানে বিবেচনা করেই সিদ্ধান্তে পৌঁছাবেন, ধৈর্য ধরলে খারাপ ঘটনাও ঘটতে পারে। শ্বশুরবাড়ির কাছ থেকে খুব শীঘ্রই কিছু ভালো খবর পাবেন। অভিনন্দন জানাতে প্রস্তুত থাকুন। গুরুতর রোগে আক্রান্ত ব্যক্তিদের চিকিৎসায় অবহেলা না করে চিকিৎসকের দেওয়া নির্দেশনা অনুসরণ করা উচিত। আর্থিক অবস্থার উন্নতির জন্য ঋণ নেওয়া থেকে বিরত থাকুন। 
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos