১ ফেব্রুয়ারি এই রাশিগুলির খুব সতর্ক থাকতে হবে অর্থনাশের আশঙ্কা, দেখে নিন আপনার বুধবারের রাশিফল

১ ফেব্রুয়ারি বুধবার, বৃশ্চিক রাশির জাতক জাতিকারা যদি কোনও নতুন ব্যবসা শুরু করতে চলেছেন, তবে গুরুজনদের আশীর্বাদ নিন বৃষ রাশির লোকদের কাজে খুশি হবেন, যার কারণে তাদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

Web Desk - ANB | Published : Jan 31, 2023 10:12 AM IST

112

মেষ– 
মেষ রাশির জাতক জাতিকাদের অফিস থেকে অর্পিত দায়িত্বে অবহেলা করা উচিত নয়, অন্যথায় হাতে থাকা কাজও পিছিয়ে যেতে পারে। ব্যবসায়ীরা বর্তমান কাজের পাশাপাশি উপার্জনের নতুন উপায় খোঁজার প্রয়োজন অনুভব করতে পারেন। বিভ্রান্তির অবস্থা এই দিনে যুবকদের কাজের থেকে মনোযোগ সরিয়ে দিতে পারে, যার কারণে তারা তাদের লক্ষ্য থেকে অনেক দূরে যেতে পারে। উচ্চশিক্ষা বা চাকরির কারণে সন্তানকে বাড়ি থেকে দূরে পাঠাতে হতে পারে, যার জন্য আগে থেকেই হৃদয়কে শক্তিশালী করতে হবে। গরম তরল পানীয়ের ব্যবহার বাড়ালে মৌসুমি রোগ দূরে রাখা সহজ হবে।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ– 
বৃষ রাশির জাতক জাতিকাদের দক্ষতা ও পরিশ্রমের সমন্বয় তাদের সাফল্যের সিঁড়ি বেয়ে উঠতে সাহায্য করবে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি কিছুটা কঠিন হতে পারে, আপনার আয় বাড়াতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। গণিত বিষয়ের শিক্ষার্থীদের অবিরাম অনুশীলন করতে হবে, এর সঙ্গে সঙ্গে অন্যান্য বিষয়েও ধরে রাখতে হবে। বাড়ির বড়দের সঙ্গে কথা বলার সময় ভালো ব্যবহার রাখুন, নিজের মর্যাদাকে একটুও ভুলে যাবেন না। যারা আর্থ্রাইটিসে ভুগছেন, তাদের রোগ আজ আবার দেখা দিতে পারে, যার কারণে তারা সারাদিন কষ্টে থাকবেন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন– 
মিথুন রাশির জাতক জাতিকাদের অফিসের গোপন কথা বাইরের লোকের সঙ্গে শেয়ার করা এড়িয়ে চলা উচিত। অফিসিয়াল জিনিস ফাঁস হলে, আপনি তদন্তের কাঠগড়ায় দাঁড়াতে পারেন। ব্যবসায়ীদের আর্থিক বিষয়ে সতর্কতা বজায় রাখা উচিত, লেনদেনের সময় সতর্ক থাকুন কারণ আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। যুবকদের অজানা ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ানোর জন্য তাড়াহুড়ো করা উচিত নয়, ব্যক্তিটিকে ভালভাবে জানার পরেই যোগাযোগ বাড়ানো ঠিক হবে। জীবন সঙ্গীর সঙ্গে কোনও বিষয়ে মতবিরোধ হতে পারে, তাই ছোটখাটো বিষয়কে গুরুত্ব না দিয়ে বিষয়টিকে এগোতে বাধা দিন। স্বাস্থ্যের দিক থেকে একজন সায়াটিকা রোগীর জন্য আজ একটি সাধারণ দিন নয়, আপনার স্বাস্থ্য সম্পর্কে অবহেলা করবেন না।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট– 
ক্যারিয়ার গড়তে কর্কট রাশির জাতকদের উচিত বিদেশের সঙ্গে সম্পর্কিত এমন কোর্সগুলিতে মনোযোগ দেওয়া এবং আপনাকে আপডেট করা উচিত। ব্যবসায়ীদের গ্রাহক এবং ক্লায়েন্টদের সঙ্গে আচরণ করার সময় স্বচ্ছতা বজায় রাখা উচিত, কারণ আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। আপনি যদি কাজে মনোনিবেশ করতে না পারেন, তাহলে কমেডি মুভি দেখুন বা গান শুনুন। আপ্যায়ন করার পর মন কাজে লেগে যাবে। পারিবারিক সিদ্ধান্ত খুব সাবধানে নিন। পরিবারের অন্যান্য সদস্যদের আশা আপনার সিদ্ধান্তের উপর নির্ভর করে। হালকা এবং হজমযোগ্য খাবার খান কারণ বদহজম এবং বমি আপনাকে বিরক্ত করতে পারে। সমস্যা বাড়লে চিকিৎসকের পরামর্শ নিয়েই ওষুধ খান।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৭১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
সিংহ রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে সহকর্মী এবং অধস্তনদের প্রতিশোধমূলক আচরণ তাদের বিরক্ত করতে পারে, যার কারণে আপনার আচরণও আজ কিছুটা বিরক্তিকর হবে। চিকিৎসা সংক্রান্ত ব্যবসায়ীদের আইনি প্রক্রিয়ায় সতর্ক থাকতে হবে। ফ্যাশন শিল্পের সঙ্গে যুক্ত যুবকরা ভাল সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে, কোনও বড় ব্যক্তিত্বের জন্য পোশাক ডিজাইন করার সুযোগ থাকতে পারে, যা আপনার ক্যারিয়ারকে বাড়িয়ে তুলতে পারে। পৈতৃক জমি নিয়ে কোনও বিবাদ চলছিল, আজ ত্রাণ পাওয়ার সম্ভাবনা রয়েছে, আশা করা যায় সিদ্ধান্ত আপনার পক্ষে আসবে। স্বাস্থ্য নিয়ে খুব বেশি চিন্তা করার দরকার নেই, সামান্য ঠান্ডা লাগার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতকদের উচিত মনোনিবেশ করে দাপ্তরিক কাজ করা, যাতে কাজে ভুলের সুযোগ না থাকে। ব্যবসায়ীদের অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলতে হবে। এই সময়ে ভ্রমণ আপনার এবং আপনার ব্যবসার জন্য উপযুক্ত নয়। যুবসমাজকে নিরর্থক সিদ্ধান্ত না নিয়ে বিচক্ষণ সিদ্ধান্ত নিতে হবে। দিন শুরু করুন গণপতির পূজা দিয়ে। গণপতিজীর কৃপায় সন্তান ও পরিবার থেকে তৃপ্তি ও শান্তি আসবে। কাজ করার সময় সতর্ক থাকুন, এর পাশাপাশি বাড়িতে ফার্স্ট এইড বক্স রেডি রাখুন কারণ হাতে আঘাতের সম্ভাবনা রয়েছে। 
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
তুলা রাশির জাতকরা কাজের সময় সিনিয়র এবং সহকর্মীদের কাছ থেকে সঠিক নির্দেশনা পাবেন, যার সাহায্যে আপনি সময়মতো কাজ শেষ করতে সক্ষম হবেন। ব্যবসায় অর্থ সংকট এবং বড় ব্যয়ের চাপ ব্যবসায়ীদের মনকে বিরক্ত করতে পারে। এমতাবস্থায় মানসিক চাপে না পড়ে শান্ত মনে চিন্তা করে ব্যবসায়িক পরিকল্পনা করতে হবে। সব বন্ধুদের সঙ্গে যোগাযোগ রাখুন নবীন পুরাতন। বন্ধুদের সহযোগিতায় আটকে থাকা কাজগুলো সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি যদি কোনও নতুন কাজের পরিকল্পনা করছেন, তবে আপনি বাড়ির সমস্ত বড়দের সমর্থন পাবেন, যাইহোক বড়দের আশীর্বাদ এবং সহযোগিতা খুব গুরুত্বপূর্ণ। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে কারণ আগামী সময়ে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বাড়বে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের যথাসম্ভব ইতিবাচক লোকদের সঙ্গে থাকার চেষ্টা করা উচিত, তাদের সঙ্গে আরও বেশি সময় ব্যয় করা উচিত, এটি আপনার ব্যক্তিত্বকে আলাদাভাবে বাড়িয়ে তুলবে। ব্যবসায়ীদের বিতর্কিত বিষয়ে সতর্ক হওয়া উচিত এবং যতটা সম্ভব শান্ত থাকার চেষ্টা করা উচিত, অন্যথায় আপনাকে আদালতের দ্বারস্থ হতে হতে পারে। যুবকদের উচিত নেতিবাচক চিন্তাকে নিজেদের উপর প্রাধান্য না দেওয়া, অন্যথায় তারা নেতিবাচকতার জলাবদ্ধতায় পড়তে পারে। সন্ধ্যায় বাড়ির সকলের সঙ্গে পুজো ও আরতি করুন। পূজার পরে, আপনি ঘরে ইতিবাচক শক্তির সঞ্চার অনুভব করবেন। ঠাণ্ডাজনিত কারণে বুক ও মাথা ব্যথা হতে পারে। ঠান্ডা এখনো যায় নি, তাই নিজের প্রতি বিশেষ যত্ন নিন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকাদের অফিসে তাদের চিন্তাভাবনা এবং কর্ম পরিকল্পনায় স্পষ্টতা রাখা উচিত, অন্যথায় লোকেরা আপনার সম্পর্কে বসের কাছে অভিযোগ করতে পারে। ব্যবসায়িক গ্রাহকদের পছন্দ-অপছন্দের কথা মাথায় রেখে পণ্য মজুদ করুন, যাতে গ্রাহকদের চাহিদা মেটাতে কোনও সমস্যা না হয়। তরুণরা যদি কোনও দ্বিধায় পড়ে থাকেন, তাহলে অবশ্যই আপনার বড়দের পরামর্শ নিন, তাদের পরামর্শ আপনার ভবিষ্যৎ গড়তে সহায়ক হবে। আপনার রাগ এবং কথাবার্তা নিয়ন্ত্রণ করুন, বাড়িতে কথোপকথনের সময় সংযত আচরণ রাখুন, অন্যথায় বড়রা আপনার উপর রেগে যেতে পারেন। আপনি যদি রোগের কবলে পড়ে থাকেন তবে আতঙ্কিত হবেন না, শীঘ্রই অবস্থার উন্নতি হতে শুরু করবে।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
মকর রাশির বিপণন বা অর্থায়নে কর্মরত ব্যক্তিরা লক্ষ্য পূরণে সফল হবেন, বস কাজের প্রতি সন্তুষ্ট হয়ে বেতন বাড়াতে পারেন। পাত্রের ব্যবসা করছেন ব্যবসায়ীরা হতাশ হবেন না, ব্যবসায় লাভ-লোকসান আছে। তরুণরা যদি দীর্ঘদিন ধরে কোথাও যাওয়ার পরিকল্পনা করে থাকেন, তাহলে আজকের দিনটি শুভ। চুরি হওয়ার সম্ভাবনা আছে বলে সময়ে সময়ে বাড়ির নিরাপত্তা ব্যবস্থা পরীক্ষা করতে থাকুন। যদি কোনও রোগের কারণে আপনার ওষুধ চলছে, তাহলে সেই ওষুধ সেবনে অবহেলা করবেন না, অন্যথায় আপনার সমস্যা বাড়তে পারে।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ২৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ- 
কুম্ভ রাশির জাতক জাতিকাদের কাজ করার সময় সতর্ক থাকা উচিত এবং ন্যূনতম ভুল করার চেষ্টা করা উচিত, কারণ বিরোধীরা উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ত্রুটি এবং গসিপকে অতিরঞ্জিত করতে পারে। ব্যবসায়িক পরিস্থিতি বিপরীত হলে ব্যবসায়ীরা কিছুটা ভয় পেতে পারেন, তবে চিন্তা করবেন না, ধৈর্য ধরুন, শীঘ্রই পরিস্থিতি ঠিক হয়ে যাবে। তরুণদের জন্য প্রতিযোগিতা বাড়তে চলেছে। এখন তাদের লক্ষ্য অর্জনে আরও কঠোর পরিশ্রম করতে হবে। বন্ধু এবং প্রতিবেশীদের সঙ্গে তাল মিলিয়ে চলুন, কারণ আর্থিক বিষয়ে শুধুমাত্র আপনার বন্ধু এবং প্রতিবেশীরা আপনার সাহায্যকারী হবে। কাজের পাশাপাশি বিশ্রামও নিন, তা না হলে শারীরিক ক্লান্তি ও দুর্বলতা অনুভূত হতে পারে, সেই সঙ্গে পুষ্টিকর খাবার খেতে ভুলবেন না।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন- 
মীন রাশির জাতক জাতিকারা বিবেক ও বিশ্বাস সংগ্রহ করে কঠোর পরিশ্রম করে এগিয়ে গেলেই সফলতা পাবেন। ব্যবসায়ীদের গ্রাহক সংখ্যা বাড়ানোর দিকে নজর দিতে হবে, যার জন্য তাদের গ্রাহকদের সুবিধার দিকে নজর দিতে হবে। তরুণদের সময়ের মূল্য বুঝতে হবে এবং তা নষ্ট না করে ক্যারিয়ার গড়ার দিকে মনোযোগ দিতে হবে। বাড়িতে ভাইবোনদের সঙ্গে আচরণ করার সময় স্নেহ বাড়াতে হবে, তাদের সঙ্গে বসে গল্প করতে হবে এবং তাদের সমস্যাগুলি জানার চেষ্টা করতে হবে। যারা সম্প্রতি অস্ত্রোপচার করেছেন, তাদের সংক্রমণ এড়াতে বিশেষ মনোযোগ দিতে হবে।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos