পারিবারিক বিবাদের সম্ভাবনা আছে এই তারিকের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

দিন কেমন কাটবে তা জানতে সকলে থাকেন আগ্রহী। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jan 31, 2023 5:02 AM IST / Updated: Jan 31 2023, 11:17 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও রাজনৈতিক কাজ যদি আজকে থাকে তবে, সে কাজে গতি আসবে। আপনার প্রচেষ্টায় সাফল্য পেতে পারেন। আপনার নেতিবাচক কাজে কিছু সমালোচনা করতে পারেন। আর্থিক কাজে তাড়াহুড়ো করবেন না।   
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থান সন্তোষজনক হতে পারে। এই সময় আপনি নিজের প্রতিভাকে চিনে নিন। সচেতন থাকুন আজ। বর্তমান সফল হতে পারেন। বাড়িতে উৎসাহের পরিবেশ তৈরি হতে পারে।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আটকে থাকা কাজে গতি আসবে। আজ রাজনৈতিক কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভালো সময়। কর্মক্ষেত্রে আপনার উপস্থিতি ও একাগ্রতার প্রয়োজন। ব্যক্তিগত কাজে বাইরের কাউকে জড়িত করবেন না।
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার মনোযোগ ভুল কাজ থেকে দূরে রাখুন। সময় অনুকূল থাকবে। ছোট ছোট বিষয় নিয়ে চাপ সৃষ্টি করবেন না। ব্যবসা ও চাকরি উভয় ক্ষেত্রেই আপনাকে এক ধরনের রাজনীতির সম্মুখীন হতে হবে।
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আজ কিছু সমস্যা আসতে পারে। বুদ্ধিমত্তার সঙ্গে সব কাজ সামলে নিন। অন্যের সম্পত্তির ব্যাপারে হস্তক্ষেপ করবেন না। কোনও জেদ আপনার বিরক্তির কারণ হতে পারে। শীঘ্রই বৈদেশিক ব্যবসায় গতি আসবে। সন্তানের জেদ বিরক্তির কারণ হতে পারে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলছেন, আজ আপনি আরামদায়ক ও স্বস্তির মেজাজে থাকবেন। যৌথ পরিবারে বিবাদ হতে পারে। মানসিক চাপ ও রক্তচাপ সংক্রান্ত সমস্যা বাড়তে পার। পারিবারিক জীবনে সুখ আসবে। ধৈর্যের সঙ্গে সব কাজ সমাধান করুন। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন বিকেলের পর পরিস্থিতি ভালো হবে। আপনি আরাম পেতে পারেন। আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। মহিলারা জয়েন্টের ব্যথায় ভুগতে পারেন। মন হতাশ থাকবে আজ। কোনও স্বপ্ন আজ পূর্ণ নাও হতে পারে।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে জিনিসগুলো দীর্ঘদিন ধরে বিরক্ত ছিল আজ তার থেকে মুক্তি মিলবে। আজ ভাইবোনের সঙ্গে সম্পর্ক মধুর হবে। কোনও ধরনের ভ্রমণ আজ না করাই ভালো। ব্যবসায়িক কাজে আজ গতি আসবে। আজ ভাগ্য আপনাকে সঙ্গ দেবে।   
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ তাড়াহুড়ো করবেন না। যে কোনও কাজের প্রতিটি স্তর সম্পর্কে সাবধান থাকুন। আত্মবিশ্বাস ও কর্মদক্ষতা বাড়তে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে রোমান্টিক সম্পর্ক হতে পারে। আপনার মন শান্ত রাখুন। মেজাজ রাখুন নিয়ন্ত্রণে।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos