শনিবারে সিংহ রাশির ব্যবসা ভালভাবে এগিয়ে যেতে পারে, দেখে নিন আজকের রাশিফল

শনিবার, সিংহ রাশির জাতকদের তাদের কাজের প্রতি নিবেদিত হতে দেখা যাবে, যা তাদের সাফল্যের সিঁড়ি বেয়ে উঠতে সাহায্য করবে, অন্যদিকে কুম্ভ রাশির ব্যবসায়ীদের তাদের প্রতিষ্ঠানে পণ্যের মান বজায় রাখার চেষ্টা করা উচিত। তবেই গ্রাহক আপনার সঙ্গে সংযুক্ত হবে।

 

Web Desk - ANB | Published : Dec 10, 2022 3:52 AM IST

112

মেষ রাশি– 
মেষ রাশির জাতক জাতিকাদের ইতিবাচক গ্রহ তাদের অনুকূলে, যার কারণে আপনি যে কাজেই সাফল্য পাবেন। অর্থনৈতিক দিক থেকে ব্যবসায়ী শ্রেণীর জন্য আজকের দিনটি অনুকূল হতে চলেছে। কাজের ব্যস্ততার পরে, পরিবারের সদস্যদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করা যেতে পারে। হৃদরোগ ও রক্তচাপে আক্রান্ত ব্যক্তিদের সতর্ক থাকতে হবে, একটু দুর্বল বোধ করলে অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিন। বিশেষ কৃতিত্ব বা জন্মদিনে আপনি আপনার কাছের এবং প্রিয়জনের কাছ থেকে একটি প্রিয় উপহার পেতে পারেন, যা পেয়ে আপনি খুশি হবেন।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
এই রাশির জাতকরা তাদের অফিসে উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে গুরুত্বপূর্ণ মতামত পাবেন, তাদের কাজ সহজ হবে। এমতাবস্থায় তাদের ধন্যবাদ জানানো উচিত। আজ, অর্থের বিষয়ে ব্যবসায়ীদের মেজাজ কিছুটা খারাপ থাকবে, তবে হঠাৎ ধার করা অর্থ প্রাপ্তির কারণে সন্ধ্যার মধ্যে মেজাজও ঠিক হয়ে যাবে। জীবনসঙ্গীর স্বভাবে কিছু উগ্রতা দেখা যেতে পারে, যার কারণে সারাদিন মেজাজ খারাপ থাকবে। যাদের জয়েন্টে ব্যথার সমস্যা ছিল, তাদের ব্যথার কারণে সমস্যা বাড়তে পারে, তাই নিজের প্রতি বিশেষ যত্ন নিন। আপনাকে সামাজিক কাজে অংশগ্রহণ করতে হতে পারে, বিয়ের অনুষ্ঠানের মতো কাজে আপনাকে বেশি সময় দিতে হতে পারে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
মিথুন রাশির জাতক জাতিকারা অফিসের কাজে আগ্রহী হবেন, কাজে যেন কোনও ভুল না হয়, তাই তাড়াহুড়ো করে কাজ করা থেকে বিরত থাকতে হবে। প্রত্যাশিত লাভ না পেলে ব্যবসায়ীরা নতুন ব্যবসা শুরু করতে পারেন। উদ্যম ও উদ্দীপনা বৃদ্ধির কারণে আপনি পরিবারে আকস্মিক সমস্যার বিরুদ্ধে লড়াই করতে সক্ষম হবেন। যা দিয়ে আপনি নিজের পাশাপাশি শান্তিতে নিঃশ্বাস নিতে পারবেন। ঠান্ডা খাবার ও পানীয় এড়িয়ে চলুন, অসাবধানতা সমস্যা বাড়াতে পারে। বন্ধুত্বে তৃতীয় ব্যক্তির বিরোধ মেটাতে মধ্যস্থতা করতে হতে পারে।আপনার বোঝাপড়ার কারণে সেই বিবাদের অবসান ঘটছে বলে মনে হচ্ছে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
এই রাশির জাতক জাতিকাদের অলসতা ত্যাগ করে পরিশ্রমের হাত ধরতে হবে, ক্ষেত্রে সক্রিয় থাকুন তবেই আপনার উন্নতি হবে। বণিক শ্রেণীকে ক্রেডিটে পণ্য দেওয়া এড়াতে হবে, বেশি বেশি পণ্য নগদে বিক্রি করার চেষ্টা করুন তবেই আপনি লাভ পাবেন। গৃহস্থালির দায়িত্বকে বোঝা মনে করে ভয় পাবেন না, বরং বুদ্ধিমানের সঙ্গে তা পূরণ করার চেষ্টা করুন। পায়ে ব্যথা ও জ্বালাপোড়ার সমস্যা হতে পারে, তাই পায়ে কিছু লাগানোর আগে ভালো করে দেখে নিন। পুরানো বন্ধুদের সঙ্গে একসঙ্গে, আপনি একটি নতুন কাজের পরিকল্পনা করতে পারেন। কাজটি সফল হলে সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
জাতিকাদের কাজের প্রতি নিবেদিতপ্রাণ দেখা যাবে, কাজের প্রতি নিবেদন তাদের শীঘ্রই সাফল্যের সিঁড়ি বেয়ে উঠতে সাহায্য করবে। বণিক ব্যবসা সম্প্রসারণের জন্য, একজন অভিজ্ঞ ব্যক্তিকে আপনার ব্যবসার অংশীদার করুন বা তাদের মতামত নিন যাতে তাদের ব্যবসা ভালভাবে এগিয়ে যেতে পারে। যৌথ পরিবারে বসবাসকারীদের মধ্যে পারস্পরিক সমন্বয় থাকবে। খাওয়া-দাওয়ার ক্ষেত্রে কঠোরতা অবলম্বন করতে হবে, অন্যথায় অন্ত্র ফুলে যাওয়ার মতো সমস্যার সম্মুখীন হতে হতে পারে। যেখানেই, যখনই আপনি একটি সামাজিক ইভেন্টের অংশ হওয়ার সুযোগ পান, এটি মিস করবেন না। আপনার আশেপাশের অসহায় মানুষকে সাহায্য করুন সামাজিক কর্মসূচিতে অংশ নিন।
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
এই রাশির জাতকদের অফিসের রাজনীতি থেকে দূরে থাকা উচিত, তাদের কাজের প্রতি নিবেদিত হওয়া উচিত এবং কোনও ধরণের ভুলের সুযোগ ছেড়ে দেওয়া উচিত নয়। আয়ের নতুন উৎস তৈরি করতে ব্যবসায়ী শ্রেণীকে ব্যবসা সম্প্রসারণের জন্য ভাবতে হবে। ব্যবসার পাশাপাশি জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়েও উদ্বেগ থাকতে পারে। এমন পরিস্থিতিতে মন খারাপ না করে ধৈর্য ধরে কাজ করতে হবে। আজ স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। প্রচুর সময়ের কারণে, আপনি আপনার পছন্দের খাবার রান্না করার এবং নিজের পাশাপাশি মানুষকে খাওয়ানোর সুযোগ পাবেন। নিজের বিবেকের দ্বার সর্বদা খোলা রাখুন, কারো আবেগগত বিষয়ে জড়াবেন না।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকারা নিজেদের কাজ করার জন্য কাউকে অহেতুক দোষারোপ করবেন না, এমনটা করা ঠিক নয়। বণিক গ্রাহকের চাহিদা অনুযায়ী পণ্য ডাম্প করুন, অন্যথায় আপনাকে ভারী ক্ষতি সহ্য করতে হবে। বিবাহ বা বিশেষ ব্যক্তির পূজার মতো কোনও শুভ অনুষ্ঠানে অংশগ্রহণের আমন্ত্রণ পেতে পারেন। এই ধরনের প্রোগ্রামে আপনাকে অবশ্যই অংশগ্রহণ করতে হবে। খাবারে অমনোযোগী হতে পারেন, যা স্বাস্থ্যের জন্য ভালো হবে না, স্বাস্থ্যের কথা মাথায় রেখে কিছু খাওয়া-দাওয়া করলে ভালো হবে। আপনি কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে বিভ্রান্ত হতে পারেন, এতে বন্ধুদের পরামর্শ আপনাকে অনেক সাহায্য করবে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
এই রাশির জাতক জাতিকাদের আজ অফিসের মিটিং এর জন্য শক্তভাবে প্রস্তুতি নিতে হবে, বস আপনার ছোট ভুলের জন্য খুব রেগে যেতে পারেন। ব্যবসায় অবহেলা করবেন না। সঠিক সময়ে যেকোনও ধরনের কর পরিশোধ করুন, অন্যথায় আদালতের দ্বারস্থ হতে হতে পারে। পরিবারে হঠাৎ খরচের কারণে ঘরোয়া বাজেটের ভারসাম্য নষ্ট হতে পারে। যাদের পাথরের সমস্যা আছে, তাদের ব্যথা আবার উঠতে পারে, তাই তাদের আগে থেকেই সতর্ক থাকতে হবে। অন্যদের সাহায্য করার জন্য সর্বদা প্রস্তুত থাকা আপনার প্রতিপত্তি বৃদ্ধি করবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকাদের চাকরিতে সংকট রয়েছে, তাই কোনও ভুল না করে গুরুত্ব সহকারে কাজ করুন এবং আপনার আচরণের ত্রুটিগুলো দূর করতে থাকুন। আজ একজন হার্ডওয়্যার ব্যবসায়ীর জন্য একটি শুভ দিন, একটি বড় চুক্তি চূড়ান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে যাতে আপনি প্রচুর লাভ পাবেন। পরিবারে সন্তানের ক্যারিয়ারকে ঘিরে উদ্বেগ আসতে পারে, তাই মন খারাপ না করে তার সঙ্গে কথা বলুন এবং তাকে পথ দেখানোর চেষ্টা করুন। ন্যূনতম মানসিক চাপ নেওয়ার পাশাপাশি সাধারণ খাবার খাওয়ার চেষ্টা করুন, অন্যথায় বুক সংক্রান্ত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। মন ব্রত-পুজা ও দান-পুণ্যের মতো উত্তম কাজে নিয়োজিত থাকবে।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
এই রাশির জাতক জাতিকারা আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন, সহকর্মীদের সঙ্গে অহংকার লড়াইয়ের কোনও যৌক্তিকতা নেই। খুচরা ব্যবসায়ীকে গ্রাহকের সঙ্গে লেনদেন করার সময় সতর্কতা অবলম্বন করতে হবে, তার সঙ্গে কোনও বিষয়ে বিবাদ আপনার খ্যাতি নষ্ট করতে পারে। আপনি পরিবারের ছোট সন্তানের পরিবর্তনশীল আচরণ নিয়ে চিন্তিত হতে পারেন, এমন পরিস্থিতিতে আপনার তার সঙ্গের প্রতি কড়া নজর রাখা উচিত। কোনও কিছুর চাপের কারণে মাথাব্যথার সমস্যার পাশাপাশি কানে ব্যথাও হতে পারে। দৈনন্দিন সমস্যায় অস্থির না হয়ে তাদের সঙ্গে লড়াই করার সাহস পান। আতঙ্কিত না হয়ে, আপনি যদি শান্ত মনে চিন্তা করেন তবে আপনি অবশ্যই সমস্যার সমাধান পাবেন।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
কুম্ভ রাশির জাতকদের জন্য অফিস সহকর্মীদের সঙ্গে প্রতিযোগিতা বাড়তে পারে, এমন পরিস্থিতিতে আপনাকে এগিয়ে যাওয়ার প্রক্রিয়ায় কারও ক্ষতি এড়াতে হবে। ব্যবসায়ী শ্রেণীকে পণ্যের মান বজায় রাখার চেষ্টা করা উচিত, তবেই গ্রাহক আপনার সঙ্গে যুক্ত হবে। শ্বশুর-শাশুড়ির সঙ্গে কোনও বিষয়ে বিবাদ হতে পারে, যার কারণে পরিবারে উত্তেজনার পরিবেশ তৈরি হবে। পেট ও গলায় জ্বালাপোড়ার সমস্যায় ভুগতে পারেন, এই সমস্যা থেকে মুক্তি পেতে ঘরোয়া উপায়ও অবলম্বন করতে পারেন, যা দ্রুত আরাম দেবে। কাউকে আশ্বাস দেওয়ার আগে আপনার সামর্থ্য যাচাই করেই তাকে সান্ত্বনা দিন, প্রতিশ্রুতি পূরণ না হলে আপনার ভাবমূর্তি ক্ষুণ্ন হতে পারে।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
এই রাশির লোকেরা অফিসের কাজ সময়মতো শেষ করার চেষ্টা করবে এবং এতে তারা সফলও হবে। আপনার এই গুণের কারণে, ক্ষেত্রে আপনার কাজ প্রশংসা করা হবে। ব্যবসায়ীকে কোনও চুক্তি বা ব্যবসায়িক বৈঠকের জন্য বাইরে যেতে হতে পারে। পরিবারের যেকোনও বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার আমন্ত্রণ পেতে পারেন পরিবার। ঠাণ্ডার কারণে পেটে ব্যথার সমস্যা হতে পারে, সেই সঙ্গে চিকিৎসকের পরামর্শ নিয়ে যদি পেটের ব্যায়ামও করেন, তাহলে দ্রুত আরাম পাবেন। পৈতৃক সম্পত্তি নিয়ে যদি কোনও বিবাদ চলছিল, তাহলে সেই বিবাদ এখনই মিটে যাবে। 
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos