দেখে নিন প্রেমের ক্ষেত্রে কার দিন কেমন কাটবে, কার জন্য দিনটি ভালো কার নয়

রাশিফল মানুষের ভবিষ্যতের কথা বলে। দেখে নিন আজ কার প্রেম জীবন কাটবে শান্তিতে। কে সম্মুখীন হবেন নানা সমস্যার। দেখে নিন আজ কার প্রেম ভাগ্য কেমন কাটবে। রইল বিস্তারিত তথ্য।

Web Desk - ANB | Published : Dec 9, 2022 5:42 AM IST

112

মেষ রাশি- 
প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। আজ স্বামী-স্ত্রী সম্পর্ক মধুর হবে। আজ সম্পর্কে মানসিক শান্তি মিলবে। বিবাহিত দম্পতিরা একে অপরের পরামর্শে উপকৃত হবেন। এক সঙ্গে সময় কাটানোর সুযোগ আসবে। দিনটি আজ অনুকূল। 
 

212

বৃষ রাশি- 
আজ প্রেমের ক্ষেত্রে আনন্দের দিন। প্রেম জীবনে আনুগত্য বজায় রাখুন। রাগ রাখুন নিয়ন্ত্রণে। আজ সঙ্গীর সঙ্গে বেড়াতে যাওয়ার সময় আসবে। দিনটি প্রেমের জন্য অনুকূল। আজ সঙ্গীর সঙ্গে উপভোগ করুন।  
 

312

মিথুন রাশি- 
আপনাকে পরিপক্কতার সঙ্গে আপনার সম্পর্কগুলো পরিচালনা করতে হবে। আপনার সঙ্গী সম্পর্কে কোনও গুজব আজ কানে আসতে পারে। সেই কথা বিশ্বাস করবেন না। অন্যরা যা বলেছেন,তা বিশ্বার করার থেকে নিজে সব কিছু খুঁটিয়ে দেখুন। তর্ক-বিতর্কে না গিয়ে আপনার কাজে মন দিন। বাস্তব বুদ্ধি দিয়ে কাজ করুন। 
 

412

কর্কট রাশি- 
আপনি যে ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়ানোর কথা ভাবছেন তার প্রসঙ্গে সব জেনে রাখা প্রয়োজন। আজ মনের মানুষের সঙ্গে সময় কাটানোর সুযোগ আসবে। ডিনারে যেতে পারেম। আগের চেয়ে আজ খুশি অনুভব করবেন। বিবাহিত জীবন ভালো কাটবে। এখনও প্রেমে না জড়ালে বিয়ের প্রস্তাব আসতে পারে।  
 

512

সিংহ রাশি- 
প্রেম জীবন সম্পর্কে নতুন সিদ্ধান্ত নিতে পারেন। আজ হতাশ হতে পারেন। আজ আপনার ইচ্ছাশক্তি ও আত্মবিশ্বাসের ওপর ভরসা রাখুন। সঙ্গীর প্রতি প্রতিশ্রুতি বজায় রাখুন। উদ্বেগকে জয় করুন। আজ কোনও ভুল সিদ্ধান্ত নেবেন না। বিপদে পড়তে পারেন। সঙ্গীকে সব দিক থেকে সহায়তা করুন। 
 

612

কন্যা রাশি- 
আজ আপনি আপনার প্রেমের জীবনে সময় কাটান। দাম্পত্য জীবনে সময় কাটান। দুজনের মধ্যে রসায়ন বজায় রাখুন। আজ কোনও পুরনো বিবাদ টেনে আনবেন না। এতে বিবাদ দেখা দিতে পারে। আজ রাগ নিয়ন্ত্রণ করুন। ভুল কথা বলে সমস্যায় পড়তে পারেন। 
 

712

তুলা রাশি- 
আপনার জীবনে পরিবর্তন আসতে চলেছে। আজ পেশাগত ক্ষেত্রে কাজের চাপ বেশি থাকবে। সে কারণে বিবাদ হতে পারে। মানসিক নিরাপত্তা খুঁজে পেতে পারেন। আজ সম্পর্ক নিয়ে নতুন সিদ্ধান্ত নিতে পারেন। দিনটি প্রেমের জন্য অনুকূল। আজ কোনও সঠিক সিদ্ধান্ত নিতে পারেন।   
 

812

বৃশ্চিক রাশি- 
আপনার প্রেমের জীবন দিন দিন আরও উন্নত হবে। আজ ভালোবাসার মানুষের প্রতি আপনার প্রতিশ্রুতি রাখতে সক্ষম হবেন। আজ অশান্তি করবেন না। স্বাধীনতার ধারণা আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে। দিন ভালো কাটবে। কোনও কঠিন সিদ্ধান্ত নেবেন না। 
 

912

ধনু রাশি- 
আপনার প্রেম জীবনে শান্তির অনুভূতি থাকবে। কিছু পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে। আজ প্রিয়জনের সঙ্গে সময় কাটান। আজ সঙ্গীকে সারপ্রাইজ দিতে পারেন। এতে দাম্পত্য সম্পর্ক উন্নত হবে। আজ সম্পর্কে দীর্ঘমেয়াদি কোনও পরিকল্পনা করতে পারেন। সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবনা চিন্তা করে নিন। প্রেমের ক্ষেত্রে দিনটি গুরুত্বপূর্ণ।  
 

1012

মকর রাশি- 
কোনও বিশেষ ব্যক্তির প্রতি আপনার আসক্তি প্রতিদিন বাড়বে। দীর্ঘ দূরত্বের সম্পর্ক থাকতে পারে। যারা লং ডিস্টেন্স সম্পর্কে আছেন তাদের সম্পর্কে উন্নতি ঘটবে। তবে, দাম্পত্য জীবনে কোনও অশান্তি হতে পারে। আজ কোনও বিবাদে জড়াবেন না। এতে সমস্যা হতে পারে। 
 

1112

কুম্ভ রাশি- 
আপনার ভালোবাসার মানুষের সঙ্গে সম্পর্কে উন্নতি হবে। দাম্পত্য জীবনে উন্নতি ঘটবে। দিন ভালো কাটবে। সঙ্গীর প্রতি স্নেহশীল আচরণের প্রকাশ করুন। বিতর্ক থেকে আজ দূর থাকুন। সঠিক আচরণে আজ সম্পর্কে উন্নতি দেখা দেবে।

1212

মীন রাশি- 
সম্পর্কের প্রতি আপনার অনুভূতি ব্যক্ত করুন। আজ প্রতিশ্রুতিবদ্ধ ও মানসিক নিরাপত্তার অনুভূতিতে আচ্ছন্ন থাকতে পারেন। আপনার অনুভূতি গোপন করবেন না। প্রেমিকের কাছে আপনার মনের কথা খুলে বলুন। দিন ভালো কাটবে।   
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos