শুক্রবারে শারীরিকভাবে অসুস্থতা দেখা দিতে পারে এই রাশিগুলির, দেখে নিন আপনার আজকের রাশিফল

পঞ্জিকা অনুসারে, শুক্রবার, মিথুন রাশির জাতক জাতিকারা সহকর্মী এবং অধীনস্থদের বিনিময়ে স্বভাবগতভাবে সমস্যায় পড়বেন। যারা টার্গেট ভিত্তিক কাজ করছেন তাদের উপর বসের চাপ থাকবে। জেনে নেওয়া যাক শুক্রবার কোন রাশির কেমন কাটবে-

Web Desk - ANB | Published : Nov 10, 2022 6:30 PM IST

112

মেষ রাশি– 
মেষ রাশির জাতক জাতিকাদের কর্মজীবনের জন্য দিনটি শুভ, ক্ষেত্রবিশেষে ভালো কাজের জন্য পুরষ্কার দেওয়া যেতে পারে, সেই সঙ্গে অফিসিয়াল কাজেও দেখা যায়। ব্যবসায়ীদের ব্যবসা সংক্রান্ত সমস্ত গুরুত্বপূর্ণ নথিপত্র রাখতে হবে, যে কোনও সময় তাদের প্রয়োজন হতে পারে, বিবাদ থেকে দূরে থাকুন। লেখালেখিতে আগ্রহী তরুণ-তরুণীদের জন্য সময় উপযুক্ত, তাদের নিবন্ধগুলো কোনও বড় জার্নালে প্রকাশিত হতে পারে। আপনার বাড়ির ছোট সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন, তার স্বাস্থ্যের হঠাৎ অবনতি হতে পারে। লিভারের রোগীদের সতর্কতা অবলম্বন করা উচিত, তারা যদি অ্যালকোহল পান করে তবে তাদের এখনই এটি থেকে বিরত থাকতে হবে। অমীমাংসিত কাজগুলি সম্পন্ন করতে অসুবিধার সম্মুখীন হতে পারে, তবে অসুবিধাগুলিকে ভয় পাবেন না, অবিরাম চেষ্টা চালিয়ে যান, কাজটি সম্পূর্ণ হবে।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
এই রাশির জাতক জাতিকাদের মনিব ও উচ্চপদস্থ কর্মকর্তাদের উপর আস্থা বেশি থাকবে, যার কারণে তারা আপনাকে কিছু গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব অর্পণ করতে পারে, অতিরিক্ত আত্মবিশ্বাসকে এড়িয়ে চলতে হবে সুখে এসে। সাজসজ্জার সামগ্রী বিক্রিকারী ব্যবসায়ীরা আজ ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন, তারা যদি পণ্য প্রদর্শন করেন তবে বিক্রি আরও বেশি হতে পারে। তরুণরা যেন তাদের মন থেকে সুখ কমতে না দেয় এবং পূর্ণ উদ্যমে কাজ করতে থাকে এবং হতাশাকে আসতে না দেয়। যদি এটা আপনার হয়, তাহলে আপনি তাদের সন্দেহ করবেন কিভাবে? আপনার প্রিয়জনকে বিশ্বাস করুন নাহলে সম্পর্কের স্ট্রিংগুলি খুব সূক্ষ্ম হয়, সেগুলি ভাঙতে কোনও সময় লাগে না। কাজের পাশাপাশি বিশ্রামও প্রয়োজন, তাই পর্যাপ্ত ঘুম নিন। অনিদ্রা অনেক রোগকে আমন্ত্রণ জানাতে পারে। আপনার বুদ্ধিমত্তার সাহায্যে আপনি অনেক কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
মিথুন রাশির জাতক জাতিকারা সহকর্মী ও অধস্তনদের পরিবর্তে স্বভাবগতভাবে সমস্যায় পড়বেন, যারা লক্ষ্য ভিত্তিক কাজ করছেন তাদের উপর বসের চাপ থাকবে। বিয়ের মরসুম নক করেছে, তাই বণিক শ্রেণীকে পণ্যের মজুদ বজায় রাখতে হবে, যাতে কোনও খদ্দের ফিরতে না পারে। যদি পরিবারে বিবাহযোগ্য সন্তান থাকে তবে তার জন্য একটি সম্পর্ক আসতে পারে, যার কারণে পরিবারে সুখের পরিবেশ থাকবে। বাবার সঙ্গে সখ্যতা বজায় রাখুন, তার সঙ্গে বিবাদ করা ঠিক হবে না। সুস্থ এবং ফিট থাকার জন্য, একটি সাধারণ এবং পুষ্টিকর খাদ্য গ্রহণ করুন এবং যতটা সম্ভব জাঙ্ক ফুড এবং আমিষ জাতীয় খাবার এড়িয়ে চলুন। এই খাবার স্বাস্থ্য নষ্ট করতে পারে। আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ কাজ করতে চান বা করতে যাচ্ছেন, তাহলে প্রথমে হনুমান পূজা করুন, হনুমান আপনার কাজ সেরে ফেলবেন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
এই রাশির জাতকদের উচিত তাদের শারীরিক স্তর বাড়ানোর চেষ্টা করা, গুরুত্বপূর্ণ কাজ করার সময় আপনার মনকে শান্ত রাখুন। ব্যবসায়ীদের কোনও কাজে তাড়াহুড়ো করা উচিত নয়, কারণ তাড়াহুড়ো করে করা কাজ ভুল হতে পারে, যার কারণে বাধা আসতে পারে। গবেষণা ও গবেষণা কাজের সঙ্গে যুক্ত যুবকরা তাদের কাজে সাফল্য পাবেন। এই সাফল্য তাদের আরও এগিয়ে নিতে কাজ করবে। আপনার পরিবারে সামান্য অতিথির আগমন চলছে, গর্ভবতী মহিলাদের তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। হাঁপানি রোগীদের ধুলাবালিযুক্ত স্থানে যাওয়ার আগে অবশ্যই মাস্ক পরতে হবে। আজকে সতর্ক থাকতে হবে। আপনার বাগ্মীতা আশ্চর্যজনক এবং লোকেরা সর্বদা আপনার শৈলী দ্বারা মুগ্ধ হবে। আপনার এই গুণটি রাখুন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
সিংহ রাশির জাতক জাতিকাদের সহকর্মীদের সন্দেহ করা ক্ষতিকর প্রমাণিত হতে পারে, সহকর্মী থাকলে বিশ্বাস করতে ক্ষতি নেই। ব্যবসায় সচেতন থাকুন, এই সময়ে, কোনও ধরণের অসাবধানতা আপনাকে ভারী মূল্য দিতে পারে। তারুণ্য যেন শৃঙ্খলাহীন না হয়, শৃঙ্খলাহীনতার কারণে তাদের কাজ নষ্ট হয়ে যেতে পারে, তখন অনুতপ্ত হওয়া ছাড়া আর কিছুই থাকবে না। লক্ষ্মী শুধুমাত্র একটি পরিষ্কার বাড়িতে বাস করেন, পাশাপাশি আমরা সুস্থ থাকি, তাই বাড়ির পরিষ্কার-পরিচ্ছন্নতার বিশেষ যত্ন নিন। ল্যাপটপ এবং মোবাইলের অত্যধিক ব্যবহার এড়িয়ে চলুন এবং আপনার চোখের যত্ন নিন, যদি তাদের উপর কাজ করা প্রয়োজন হয় তবে মাঝে কিছু সময় বিশ্রাম নিন। সময়ের মূল্য বুঝে অন্যের পাশে বসে থাকার চেয়ে নিজেকে সময় দেওয়া এবং নিজের ভবিষ্যৎ নিয়ে ভাবা ভালো। 
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
এই রাশির জাতক জাতিকাদের উচিত তাদের অফিসের কাজগুলো সময়মতো সম্পন্ন করা এবং তাদের তালিকা তৈরি করা। আপনার বস যে কোনও সময় আপনার কাজের বিবরণ নিতে পারেন। ব্যবসায় অংশীদারের সঙ্গে অর্থের লেনদেনে স্বচ্ছতা থাকতে হবে, পুরনো বিনিয়োগের দিকেও কড়া নজর রাখতে হবে। তারুণ্য মানসিক ও শারীরিকভাবে সক্রিয় দেখাবে। সর্বদা আপনার এই কার্যকলাপ বজায় রাখুন. প্রিয়জনের কথা আপনাকে বিরক্ত করতে পারে, তারা যাই বলুক না কেন, তার মধ্যেই লুকিয়ে থাকবে আপনার ভালো। তাই তাদের কথাকে মনের মধ্যে নেবেন না এবং শান্ত থাকুন। যদি ঘন ঘন পায়ে ব্যথা হয় এবং ক্লান্তি হয় তবে আপনার ক্যালসিয়ামের ঘাটতি হতে পারে। এটা চেক করা. প্রত্যেকের প্রত্যাশা পূরণ করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করা উচিত, তবেই আপনি সবার প্রিয় হয়ে উঠতে সক্ষম হবেন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
তুলা রাশির জাতক জাতিকারা স্থবির পদোন্নতি পাওয়ার পূর্ণ সম্ভাবনা দেখছেন, অফিসের ঊর্ধ্বতন ব্যক্তিদের কাছ থেকে নির্দেশনা পাবেন। ব্যবসায়ীরা ব্যবসার প্রাথমিক পর্যায়ে অর্থের ঘাটতি থাকবে, তাই ধৈর্য ধরুন, কিছু সময় পরে কাজ শুরু হলে আয় হবে। তরুণরা পরীক্ষায় সাফল্য পাচ্ছে বলে মনে হচ্ছে, তাই আপনার প্রচেষ্টা চালিয়ে যান এবং কঠোর পরিশ্রম করতে কোন কসরত রাখবেন না। পরিবারে কোনও বিবাদ চললে তা বাড়তে না দিয়ে শান্ত করুন, ছোটখাটো বিষয় উড়িয়ে দেওয়া উচিত নয়। যারা বিভিন্ন রোগে ভুগছেন এবং ওষুধ খান তারা সময়মতো ওষুধ খেতে ভুলবেন না। বাড়িতে অতিথিদের আগমন হতে পারে, যার কারণে আপনাকে বাড়িতে সময় কাটাতে হবে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
এই রাশির জাতক জাতিকাদের মনিবের সঙ্গে ভালো সম্পর্ক থাকবে। এই সমন্বয় আপনার সাফল্যের পথপ্রদর্শক হবে। ব্যবসায়ীদের ব্যবসা সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে, পুরানো ব্যবসার পাশাপাশি তারা নতুন ব্যবসার পরিকল্পনাও করতে পারেন। যুবকদের বুদ্ধিমত্তা আছে, কিন্তু এই বুদ্ধিমত্তাকে কাজে লাগিয়ে কারো ক্ষতি করবেন না। বাড়ির পরিবেশের অবনতি নিয়ে চিন্তিত হতে পারেন, পরিবারের অংশ হয়ে বাড়ির পরিবেশের উন্নতির চেষ্টা করা আপনার কর্তব্য। পেট সংক্রান্ত রোগের ক্ষেত্রে, আপনাকে খুব সতর্কতা অবলম্বন করতে হবে এবং এর জন্য, আপনাকে প্রথমে আপনার খাদ্যের দিকে মনোযোগ দিতে হবে। আপনারা আপনাদের সমস্যা সমাধানে সরকারের সহযোগিতা পেতে পারবেন, এই সহযোগিতার মাধ্যমেই সমস্যার সমাধান হবে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকাদের অমীমাংসিত কাজগুলি নিয়ে চিন্তিত হওয়া উচিত নয়, সেগুলি সম্পূর্ণ করার চেষ্টা শুরু করুন, অমীমাংসিত কাজগুলি শেষ হয়ে যাবে। আপনি যদি ব্যবসা করেন, তাহলে কিছু সৃজনশীল কাজ করলে ভালো হবে, আপনার মন খুশি হবে এবং গ্রাহকরাও আকৃষ্ট হবে। তরুণদের তীক্ষ্ণ প্রতিক্রিয়া দেওয়া এড়ানো উচিত, একটি তীক্ষ্ণ প্রতিক্রিয়া কখনই ভাল নয়, এটি নিজের ক্ষতি করে। আজ পুরানো আত্মীয়-স্বজন ও বন্ধুদের সঙ্গে দেখা হবে, যাদের সঙ্গে দেখা করে মন খুশি হবে, তারাও আপনার সঙ্গে দেখা করতে পছন্দ করবে। খাওয়া-দাওয়ার ক্ষেত্রে অসতর্ক হবেন না অন্যথায় আপনার ওজন বাড়বে এবং এটি আপনার জন্য সমস্যা হয়ে দাঁড়াতে পারে। মন যদি বিচলিত হয় এবং শান্তি না পাওয়া যায়, তাহলে নীরবতা না রেখে মনের কথাটা প্রিয়জনের সঙ্গে শেয়ার করা উচিত।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
এই রাশির জাতক জাতিকারা অফিসের কাজ এগিয়ে নিতে টিমের সাহায্য পেতে পারেন, টিমের সাহায্য পেলেই কাজ সহজে শেষ হয়ে যাবে । সাবধানে ব্যবসা করতে হবে, বড় স্টক ভেবেচিন্তে ডাম্প করতে হবে, না হলে মালও আটকে যেতে পারে। তরুণরা কিছু শিক্ষিত লোকের সঙ্গে থাকার সুযোগ পাবে, তাদের সঙ্গে থাকার কিছু দিকনির্দেশনা পাবে। পরিবারে সবার সঙ্গে বসে খাবার খাওয়ার একটা প্রথা তৈরি করতে হবে, এতে করে প্রিয়জনের মধ্যে ভালোবাসা বাড়বে। আপনার স্বাস্থ্যকে সুস্থ রাখতে, আপনাকে আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী রাখতে হবে, সেইসঙ্গে আপনার খাদ্যাভ্যাস উন্নত করতে হবে। অনিচ্ছাকৃত ভুলও আপনাকে বিব্রত করতে পারে, তাই না ভেবে কোনও কাজ করবেন না যাতে ভুলের সুযোগ না থাকে।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
কুম্ভ রাশির জাতক জাতিকারা অফিস থেকে নতুন কাজের দায়িত্ব পেতে পারেন, তাই ঊর্ধ্বতন থেকে অধস্তন সবার সঙ্গে ভালো ব্যবহার রাখুন। চিকিৎসা সংক্রান্ত ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে, আপনার ব্যবসায় মনোযোগ দেওয়া উচিত। বড় ভাইদের সঙ্গে আপনার সম্পর্ক উন্নত করার চেষ্টা করুন, আপনার পক্ষ থেকে তাদের সঙ্গে দেখা করতে যান এবং একসঙ্গে বসে পরিবার সম্পর্কে কথা বলুন। সময় বের করুন এবং আপনার প্রিয়জনকে সময় দিন। তাদের সঙ্গে বসে, তাদের সঙ্গে সময় কাটালে আপনি খুব হালকা অনুভব করবেন। আপনি যদি বিপি রোগী হন তবে আপনার সতর্ক হওয়া উচিত, মানসিক চাপ আপনার জন্য মারাত্মক, তাই অযথা কিছু নিয়ে চিন্তা করবেন না। আপনার মনে কিছু অনুশোচনা থাকতে পারে, ধ্যান এবং যোগ আপনার জন্য উপযুক্ত হবে, এটি আপনাকে শান্তি দেবে।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
এই রাশির জাতকরা নতুন চাকরি খুঁজছেন তারা শীঘ্রই তাদের কাঙ্খিত চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের ক্রমাগত সাফল্যের কারণে, আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে, যার কারণে মন খুশি হবে। তরুণদের মানসিকভাবে খুব সক্রিয় হতে হবে, তবেই তারা সময়মতো কাজ শেষ করতে পারবে। পরিবারে প্রিয়জনের কাছ থেকে কাঙ্খিত উপহার পেতে পারেন, উপহার পাওয়ার পর মুখে খুশির ছাপ দেখা স্বাভাবিক। আজ স্বাস্থ্যে কিছুটা নরমতা আসতে পারে, যার জন্য খুব বেশি চিন্তা করার দরকার নেই। গোপন শত্রুদের থেকে সাবধান থাকুন, কারণ তারা পরোক্ষভাবে আপনার ক্ষতি করতে পারে।  
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos