সোমবারে এই রাশির জাতক-জাতিকারা ভালো খবর পাবেন, দেখে নিন আজকের রাশিফল

সোমবার, মেষ রাশির জাতকদের জন্য তাদের ক্যারিয়ার সম্পর্কিত সিদ্ধান্ত নেওয়ার আগে সমস্ত দিক বিবেচনা করা ভাল। অন্যদিকে, তুলা রাশির পাইকারি ব্যবসায়ীরা আজ কম লাভের কারণে দিনভর অফ মুডে থাকবেন।

Web Desk - ANB | Published : Dec 12, 2022 3:27 AM IST

112

মেষ রাশি– 
মেষ রাশির জাতক জাতিকারা যদি কাজের ক্ষেত্রের সঙ্গে সম্পর্কিত সিদ্ধান্ত নেওয়ার আগে সমস্ত দিক বিবেচনা করে সিদ্ধান্ত নেন তবে তা তাদের ক্যারিয়ারের জন্য ভাল হবে। আজ ব্যবসায়ী শ্রেণীর জন্য একটি শুভ লক্ষণ নিয়ে এসেছে। হঠাৎ করে দোকানে ক্রেতাদের আনাগোনা বাড়বে, যার কারণে তারা আজ প্রচুর মুনাফা পাবেন। পুরানো ভুলের কারণে যৌবনকে সবার সামনে বিব্রত হতে হতে পারে, যার কারণে আপনি বোঝা বোধ করতে পারেন। কাজের পাশাপাশি বাড়ির প্রতি দায়িত্বের কথা ভেবে তাদেরও কিছু সময় দিন, বাচ্চাদের সঙ্গে সময় কাটান, এতে তারাও খুশি হবে। দুশ্চিন্তা একটি চিতার মত, তাই অকেজো জিনিসের উপর চাপ দেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় আপনি হৃদরোগে আক্রান্ত হতে পারেন।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
এই রাশির জাতক জাতিকাদের উচিত তাদের কাজে মনোনিবেশ করা, এখানে-সেখানে না জড়িয়ে ভুল করা এড়িয়ে চলা। কাজের প্রতি অবহেলা আপনাকে অনেক মূল্য দিতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায়িক কার্যক্রমের উপর নজর রাখতে হবে, কারণ ক্ষতির সম্ভাবনা রয়েছে, যার জন্য আপনাকে আগে থেকেই সতর্ক থাকতে হবে। তরুণদের জ্ঞান আহরণের এটাই উপযুক্ত সময়, তাই তাদের উচিত জ্ঞান গ্রহণের জন্য সর্বদা প্রস্তুত থাকা, জ্ঞান অর্জনের কোনও সুযোগ হাতছাড়া করা উচিত নয়। বাড়ি তৈরিতে বেশি টাকা খরচ হতে পারে, তাই হাত গুটিয়ে হাঁটতে হবে। পেটের রোগ নিয়ে চিন্তিত হতে পারেন, সমস্যা হলে চিকিৎসকের পরামর্শ নিন এবং ওষুধের সঙ্গে বিরত থাকুন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
মিথুন রাশির জাতকরা তাদের সহকর্মীদের উপর নির্ভর করতে পারেন এবং তাদের কাজের দায়িত্ব দিতে পারেন, যা তারাও ভালভাবে পালন করবেন। কাপড়ের বেচাকেনা বৃদ্ধি পাওয়ায় আজ কাপড় ব্যবসায়ীরা প্রত্যাশিত মুনাফা অর্জন করতে পারবেন, যার কারণে আজ তারা খুশি হবেন এবং গ্রাহকদের সঙ্গে কথা বলবেন। যুবকদের তাড়াহুড়ো করে কোনও কাজ করা উচিত নয়, অন্যথায় ভুল হতে পারে, যার কারণে ভবিষ্যতে আপনাকে বিব্রত হতে হতে পারে। আপনার বোঝাপড়া দেখিয়ে, আপনার স্ত্রীর সঙ্গে কথা বলে বিবাহিত জীবনের উত্তেজনা কমানোর চেষ্টা করুন। মৌসুমি ফল বেশি খেতে হবে। আমলা ও কমলালেবুতে প্রচুর পরিমাণে ‘ভিটামিন সি’ থাকায় এ ধরনের ফল খাওয়াই ভালো।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
এই রাশির জাতক জাতিকাদের অফিসের অর্পিত কাজ শেষ করে পরবর্তী পরিকল্পনায় মনোযোগ দেওয়া উচিত। ব্যবসায়ীরা যদি ব্যবসা সম্প্রসারণের চিন্তা করেন, তাহলে তারা বিনিয়োগকারীদের কাছ থেকে সহায়তা নিতে পারেন, যাতে তারা সঠিকভাবে ব্যবসা সম্প্রসারণ করতে সক্ষম হবেন। যুবকদের বন্ধুদের সঙ্গে উত্তেজনার সম্ভাবনা রয়েছে, এমন পরিস্থিতিতে আপনার রাগ এবং কথাবার্তা নিয়ন্ত্রণ করা উচিত। পরিবারে বাবার কথা মেনে চলুন, তাঁর কথাকে উপেক্ষা করবেন না, তিনি যাই বলুন না কেন, তাতে অবশ্যই আপনার মঙ্গল লুকিয়ে আছে। ঠাণ্ডা আবহাওয়ায় সাবধানে হাঁটতে হবে, না হলে ঠান্ডার কারণে আরও অসুস্থ হয়ে পড়তে পারেন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
সিংহ রাশির জাতকদের বসের সঙ্গে বৈঠক করতে হতে পারে, যার জন্য আগে থেকেই প্রস্তুতি নিন। বসের সামনে আপনার পরামর্শ রাখুন। সম্ভাবনা তিনি আপনার পরামর্শে সন্তুষ্ট হবে. ব্যবসায়ীদের বিনিয়োগের জন্য এটি সেরা সময়, তাই তারা চাইলে তারা প্রচুর পরিমাণে পণ্য ডাম্প করতে পারে। তরুণরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিয়ে সাফল্য পেতে পারে, তাই কঠোর পরিশ্রমে কোনও কমতি থাকা উচিত নয়। দীর্ঘদিন পর পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ আসবে, যার কারণে বাড়ির পরিবেশ হয়ে উঠবে মনোরম। হাঁটার সময় সতর্ক থাকুন, কারণ পায়ে আঘাতের সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
এই রাশির জাতক জাতিকাদের কাজের পাশাপাশি অন্যদের কাজ শেষ করার দায়িত্ব বাড়তে পারে। ব্যবসায়ীদের অর্থ লেনদেন পরিষ্কার রাখতে হবে, অন্যথায় ব্যবসায়িক অংশীদারের সঙ্গে মতবিরোধ হতে পারে। তরুণদের হাতে আসা কোনও সুযোগ হাতছাড়া করা উচিত নয়, এই সুযোগ তাদের লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করবে। বাড়ির কোনও ব্যক্তির ইচ্ছা পূরণ হলে মাঙ্গলিক অনুষ্ঠান সম্পন্ন হতে পারে। চোখের সমস্যায় উপশম পাওয়ার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
তুলা রাশির অধীনে কর্মরত ব্যক্তিদের চতুরতার সঙ্গে কাজ করা শিখতে হবে, যাতে আপনার কাজ সহজে সম্পন্ন করা যায়। পাইকার কম লাভ পাবেন, যার কারণে আজ সারাদিন মেজাজ খারাপ থাকবে। যুবকদের গুরু ও গুরুতুল্যের নির্দেশনায় থাকা উচিত, এটি তাদের জন্য উপকারী প্রমাণিত হবে। ঘরোয়া জটিলতা থেকে নিজেকে দূরে রেখে মন শান্ত রাখার চেষ্টা করুন, যার জন্য আপনি যোগব্যায়াম এবং ধ্যানও করতে পারেন। যারা বসে বসে কাজ করেন তাদের কোমর ব্যথার সমস্যায় পড়তে হতে পারে, সমস্যা বাড়লে চিকিৎসকের পরামর্শ নিন।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
এই রাশির জাতক জাতিকাদের সহকর্মীদের ঠাট্টা করা উচিত নয়, তা করলে আপনার সম্পর্ক নষ্ট হতে পারে। বড় অর্ডার পাওয়ায় প্রত্যাশিত লাভের সম্ভাবনা রয়েছে পরিবহন ব্যবসায়ীদের। আপনার বোনের সঙ্গে কোন বিষয়ে বিবাদের সম্ভাবনা রয়েছে, এমন পরিস্থিতিতে আপনার কথার উপর রাগ করা উচিত, যাতে বিষয়টি আরও এগোতে না পারে। বন্ধুত্বের পাশাপাশি আপনার প্রিয়জনকেও সময় দিন, সম্ভব হলে সময় বের করে তাদের সঙ্গে বেড়াতে যান। ডিহাইড্রেশনের সমস্যা হতে পারে, তাই বেশি করে কোনও পান করার চেষ্টা করুন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
ধনু রাশির জাতকরা চাকরি খুঁজছেন একটি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন, যদি প্রস্তাবটি ভাল হয় তবে তাদের অবশ্যই এটি গ্রহণ করার কথা বিবেচনা করতে হবে। অংশীদারিত্বে ব্যবসা করা ব্যবসায়ীরা সুবিধা পাবেন, যার কারণে আপনি অন্যান্য শহরেও আপনার ব্যবসার শাখা খুলতে পারেন। বাড়িতে যুবকদের বড় কিছু বললে তাদের কথা এড়িয়ে যাবেন না, নিজের কাজটা ভবিষ্যতের জন্য ভালো নয়। অনেকদিন পর বাড়িতে আত্মীয়স্বজনের আগমন হতে পারে। তাদের আতিথেয়তায় আপনার সমস্ত সময় কাটবে বাড়িতে। আপনার ক্রমবর্ধমান ওজন বন্ধ করুন, যার জন্য আপনাকে আপনার খাদ্যের উপর অনেক নিয়ন্ত্রণ রাখতে হবে, আপনার ক্রমবর্ধমান ওজন অনেক রোগকে আমন্ত্রণ জানাতে পারে।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে উচ্চপদস্থ আধিকারিকদের দ্বারা কার্যকর করার টিপস দেওয়া যেতে পারে, এই টিপসগুলি আপনার জন্য কার্যকর প্রমাণিত হতে পারে। ইলেকট্রনিক পণ্যের ব্যবসায়ীদের গ্রাহক সংখ্যা বাড়াতে তাদের অফার দেওয়ার কথা ভাবতে হবে, যাতে তারা কাঙ্ক্ষিত মুনাফা পেতে পারে। ইয়ুথ একাডেমি যদি লেখাপড়ার পাশাপাশি কিছু সৃজনশীল কাজ করার দিকে মনোযোগ দেয় তবে তা তাদের ক্যারিয়ারের জন্য ভালো হবে। যদি মেয়েটি বাড়িতে বিবাহযোগ্য হয় তবে তার বিবাহ ঠিক করা যেতে পারে, যার কারণে বাড়িতে প্রেম এবং সুখের পরিবেশ থাকবে। সুগার রোগীদের খাওয়া-দাওয়ার ক্ষেত্রে যে কোনও ধরনের অসাবধানতা এড়িয়ে চলা উচিত, পাশাপাশি তাদের চেকআপ করাতে হবে।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
কুম্ভ রাশির জাতক জাতিকাদের কোনও কাজ পেন্ডিং করা উচিত নয়, যতটা সম্ভব সময় মতো সব কাজ শেষ করার চেষ্টা করুন। আজ খুচরা ব্যবসায়ীদের ব্যবসায় মন্দা থাকবে, যার কারণে তারা হতাশ থাকবেন। যুবকরা তাদের যোগ্যতার ভিত্তিতে তাদের বংশের নাম উজ্জ্বল করবে। আপনি বাড়িতে আপনার মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন, তবে চিন্তার পরিবর্তে, আপনি যদি আগের চেয়ে তার যত্ন নেন তবে আরও ভাল হবে। গর্ভবতী মহিলাদের খাওয়ার পাশাপাশি হাঁটার সময়ও সতর্ক থাকতে হবে।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
এই রাশির জাতকদের নিজেদের পাশাপাশি তাদের দলকে অনুপ্রাণিত করতে হবে, যাতে তারা উদ্যমীভাবে কাজ করে। ব্যবসায়ীরা যদি ঋণ নেওয়ার কথা ভাবছেন, তবে তাদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে, কারণ ঋণ নেওয়ার সময় এখনও অনুকূল নয়। যারা লেখালেখিতে, শিল্পে আগ্রহী, তাদের উচিত এই সময়ে লেখালেখির ওপর বেশি জোর দেওয়া, যাতে তাদের মেধার উন্নতি হয়। পরিবারের কাউকে আর্থিকভাবে অবদান রাখতে হতে পারে, যার কারণে পারিবারিক খরচ বাড়তে পারে। যাদের কিডনি সংক্রান্ত সমস্যা রয়েছে, তাদের নিজেদের বিশেষ যত্ন নিতে হবে। যে কোনও ধরনের অবহেলা এড়িয়ে চলুন, অন্যথায় আপনার সমস্যা বাড়তে পারে। 
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos