আজ গ্রহের অবস্থান অনুকূল থাকবে এই দুই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

রইল নিউমেরোলজির গণনা। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে।

Chirag Daruwalla | Published : Dec 12, 2022 3:19 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোথাও বিনিয়োগ করার জন্য ভালো সময়। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজেও আপনি অবদান রাখবেন। কাছের কারোও থেকে ভালো খবর পেতে পারেন। আজ কারও সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। পরিবারের বয়স্ক সদস্যদের সম্মান করুন। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। সরকারি কাজ আটকে থাকলে তা কোনও প্রভাবশালী ব্যক্তির সাহায্যে সমাধান করুন। স্বামী-স্ত্রী একে অপরকে সহযোগিতা করবে। নিজের কর্মফলের ওপর বিশ্বাস রাখুন।   
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার অনেক কাজ থাকলেও আপনি নিজের ও আপনার পরিবারের জন্য সময় বের করতে সফল হবেন। পারিবারিক সিদ্ধান্ত নিতে সহায়ক হবেন। রাজনৈতির ক্ষেত্রে সমস্যা দূর হবে। যুবকরা কর্মজীবন পরীক্ষায় ইতিবাচক ফল পাবেন। আজ কারও সঙ্গে তর্ক করবেন না। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সয় গ্রহের অবস্থান ভালো থাকবে। আর্থিক পরিকল্পনা সংক্রান্ত কোনও লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন। ধর্মীয় প্রতিষ্ঠানে আপনার নিঃস্বার্থ অবদান থাকবে। রাগ ও আগ্রাসন বিপদ বাড়াতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। স্বামী-স্ত্রী একে অপরের সঙ্গে সু সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন।  

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার একটি দক্ষতা খুঁজে বের করার চেষ্টা করুন। আপনার প্রতিভাও মানুষের সামনে আসবে আজ। যে কোনও ভ্রমণ এড়িয়ে চলুন। নেতিবাচর ও ভুল কাজ থেকে দূরে থাকুন। ব্যবসায় ঝামেলা হতে পারে। আজ নিয়ম মেনে চলুন। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বন্ধুদের সঙ্গে পারিবারিক মিল ঘটবে। সময় কাটবে আনন্দে। শিশুদের সমস্যা একে অপরের সঙ্গে আলোচনা করে সমাধান করুন। ভাইবোনের সঙ্গে বিবাদ হতে পারে। বড়দের আশীর্বাদ ও স্নেহ পরিবারের পরিবেশকে আনন্দময় করবে।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় আপনার জন্য ইতিবাচক পরিবার্তন আসবে। কোনও দ্বিধা দ্বন্দ্বের ক্ষেত্রে আত্মীয়দের সমর্থন পাবেন। আবেগপ্রবণ হয়ে কাউকে কিছু বলবেন না। আজ স্বাস্থ্য ভালো থাকবে। আজ যে কোনও অশান্তি থেকে মুক্তি পেতে পারেন।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনের শুরুটা ভালো কাটবে। কূটনৈতিক যোগাযোগ থেকে উপকৃত হবেন। আপনি আপনার পরিবার ও ব্যবসায় দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারবেন। আজ সন্দেহ কারও সঙ্গে সম্পর্ক নষ্ট করবে। সময়ের সঙ্গে আচরণে পরিবর্তন আনুন। কাছের কারও সঙ্গে অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে।  

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় অন্যদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। কোনও বিষয় তাড়াহুড়ো করবেন না। দিনের শুরু থেকে গুরুত্বপূর্ণ কাজের পরিকল্পনা করুন। এই সময় নতুন কাজে ফোকাস করতে পারেন। অসাবধানতা কিছু ক্ষতির কারণ হতে পারে।   
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos