বৃহস্পতিবার এই রাশিগুলি বন্ধুদের সঙ্গে দুর্দান্ত সময় কাটবে, দেখে নিন ১২ রাশির আজকের রাশিফল

বৃহস্পতিবার বৃষ রাশির সঙ্গে যুক্ত ব্যক্তিরা কর্মজীবনের ক্ষেত্রে নতুন কিছু করতে সফল হবেন। অন্যদিকে, বৃশ্চিক রাশির ব্যবসায়ীরা বিদেশী উপায়ে ভাল উপার্জন করতে সক্ষম হবেন। আসুন জেনে নিই আজ অন্যান্য রাশির জাতক জাতিকাদের কেমন যাবে।

 

Web Desk - ANB | Published : Jan 12, 2023 4:21 AM IST

112

মেষ–  
এই রাশির জাতক জাতিকাদের উচিত তাদের ঊর্ধ্বতনদের পরামর্শ নেওয়া, এতে করে তারা ভবিষ্যতে সুফল পাবেন। ব্যবসায়ীদের জন্য সময়টি প্রতিকূল, তাই যেকোনও সিদ্ধান্ত নেওয়ার সময় তার সব দিকগুলো ভালোভাবে বিবেচনা করতে হবে। যুবকরা পুরানো পরিচিতদের সঙ্গে যোগাযোগ পুনঃস্থাপন করবে, পুরানো কথাবার্তা হবে, যা মনকে খুশি করবে। স্বাভাবিকভাবেই বাড়ির খারাপ পরিবেশের কারণে মন খারাপ হতে পারে, তবে তা নিয়ে দুশ্চিন্তা করবেন না, এটি হতেই থাকে। ব্লাড ইনফেকশনের ঝুঁকি আছে, তাই সতর্ক থাকতে হবে।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৩১। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ-  
বৃষ রাশির সঙ্গে যুক্ত ব্যক্তিরা কর্মজীবনের ক্ষেত্রে নতুন কিছু করতে সফল হবেন, যা আনন্দও বয়ে আনবে। ব্যবসায়ীরা ক্লায়েন্টের চাহিদা বুঝে তা পূরণ করার চেষ্টা করেন, চাহিদা অনুযায়ী পণ্য রাখেন। আপনি যদি একসঙ্গে অনেক কাজের দিকনির্দেশনায় সাফল্য পান, তবে আপনার সাফল্য দেখে আপনি আনন্দে লাফিয়ে উঠবেন, এটি বজায় রাখতে হবে। আপনি যদি পরিবারে সুখ চান, তবে আপনাকে এর জন্য একটি অনুকূল পরিবেশ তৈরিতে অবদান রাখতে প্রস্তুত থাকতে হবে। নিয়মিত যোগব্যায়াম বা জিম করার পরিকল্পনা করতে হবে, এটা নিয়ে চিন্তা করে লাভ নেই।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৪। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন-  
এই রাশির জাতক জাতিকাদের ক্যারিয়ারের ক্ষেত্রে চিন্তা করার দরকার নেই তবে তাদের কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। শত্রুরা ব্যবসায়িক ক্ষেত্রে কাজের ক্ষেত্রে ব্যবসায়ীদের ঝামেলা করার চেষ্টা করবে, কিন্তু তারা সফল হবে না। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে তরুণদের আরও কঠোর পরিশ্রম করতে হবে, যুবকদের কঠোর পরিশ্রম থেকে পিছপা হওয়া উচিত নয়। বাড়িতে বিভ্রান্তির পরিবেশ থাকতে পারে, সন্ধ্যার পরে পরিস্থিতি স্বাভাবিক হবে বলে আশা করা হচ্ছে। ছোটোখাটো রোগেও অবহেলা করা উচিত নয়, তা করলে বড় সমস্যা দেখা দিতে পারে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট-  
কর্কট রাশির মানুষকে ভয় এবং অলসতা ত্যাগ করতে হবে, কারণ এই দুটি জিনিসই আপনার জীবনে অগ্রগতির পথে বাধা হয়ে দাঁড়াতে পারে। ব্যবসায়ীদের ঋণ নিয়ে কাজ এড়িয়ে চলতে হবে, অর্থ আটকে যাওয়ার ভয় রয়েছে, তাই ব্যবসায়িক লেনদেনে সতর্ক থাকুন। যুবকদের তাদের বন্ধুদের অন্ধভাবে বিশ্বাস করা উচিত নয়, অন্যথায় তাদের হতাশাও আসতে পারে। যদি কোনও বিষয়ে সিদ্ধান্ত নিতে আপনার দ্বিধা থাকে, তাহলে সেক্ষেত্রে বন্ধুদের থেকে নয়, আপনার বাবা-মা বা জীবনসঙ্গীর পরামর্শ নিন। এই রাশির বয়স্ক মহিলাদের উচিত তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া, শীতের মৌসুমে খাবারের প্রতি সতর্ক থাকা। 
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ- 
তাদের জ্ঞানের সাহায্যে এই রাশির জাতক জাতিকারা কেরিয়ারের ক্ষেত্রে আসা বড় সমস্যাগুলি সহজেই কাটিয়ে উঠতে সক্ষম হবেন। ব্যবসায়ী শ্রেণী আগামীকালের জন্য কোনও কাজ স্থগিত করবেন না, যা করতে হবে, সঠিক সময়ে তা সম্পূর্ণ করুন, অন্যথায় বিলম্বিত প্রবণতা আপনাকে সমস্যায় ফেলতে পারে। বিদেশ সফরে যাওয়ার পাশাপাশি তরুণদের নতুন গাড়ি কেনার ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। যেকোনও কাজের শুরুতে আর্থিক বিষয়ে জীবনসঙ্গী ও পিতার সহযোগিতা পাবেন। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন কারণ স্বাস্থ্যে অশান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৭৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতক জাতিকারা নতুন কাজের দিকে যে প্রচেষ্টা চালাচ্ছেন তাতে সাফল্য পাওয়ার পূর্ণ সম্ভাবনা দেখছেন। অংশীদারিত্বের কাজ এড়িয়ে চলুন, ব্যবসায় আত্মীয়দের কারণে অর্থনৈতিক ক্ষতি হতে পারে। বিবাহযোগ্য যুবকদের গাঁটছড়া বাঁধার সময় এসেছে, উপযুক্ত প্রস্তাব পেলেই তাদের হ্যাঁ বলা উচিত। পরিবারের সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে যার কারণে শুধু আপনিই নয়, সকল সদস্যই গর্বিত হবেন। এই রাশির সারভাইকাল রোগীদের ব্যথার কারণে অস্থির দেখা যাবে, বিশ্রামের সঙ্গে ওষুধ খেতে থাকুন। 
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন এবং ভালো কাজের কারণে পদোন্নতি পত্র পাওয়ার সম্ভাবনা রয়েছে। এদিক-ওদিক কথা না বলে ব্যবসায়ীদের ব্যবসা সম্প্রসারণ ও এ সংক্রান্ত পরিকল্পনা প্রণয়নের দিকে মনোযোগ দেওয়া উচিত। তাদের কঠোর পরিশ্রম ও নিষ্ঠার কারণে শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে সম্মানজনক সাফল্য পাবে, যার কারণে আপনার পাশাপাশি অভিভাবক এবং পুরো পরিবার গর্বিত হবে। দীর্ঘদিন পর, কাছের এবং প্রিয়জনের মধ্যে বিচ্ছিন্নতা দূর হতে চলেছে, যার কারণে পারিবারিক সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা আসবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে এবং যে রোগগুলি এখন পর্যন্ত সমস্যাজনক ছিল সেগুলিরও উন্নতি হবে। 
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক -  
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের সরকারী ক্ষেত্রের সঙ্গে জড়িতদের সাবধানে কাজ করা উচিত, যে কোনও ক্ষেত্রে, জবাবদিহিতার দিকে সতর্কতা অবলম্বন করতে হবে। ব্যবসায়ীরা বিদেশী মাধ্যমে ভালো আয় করতে পারবেন, যারা বিদেশী কোম্পানির সঙ্গে লেনদেন করবেন তারা খুশি হবেন। বন্ধুদের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন, পুরানো সময় থেকে বর্তমান পর্যন্ত বিভিন্ন বিষয়ে আলোচনা হবে। চিন্তা করবেন না, কঠিন সময়ে, আপনি পরিবারের সমর্থন পাবেন, যা সঙ্কট কাটিয়ে উঠতে সহায়ক হবে। মানসিক চাপের কারণে স্বাস্থ্য ক্ষতিগ্রস্ত হতে পারে, অহেতুক টেনশন থেকে দূরে থাকাই ভালো। 
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু - 
এই রাশির জাতক জাতিকারা তাদের কর্মজীবনে এগিয়ে যাওয়ার অনেক সুযোগ পাবেন, তাই আপনার মনকে সক্রিয় রাখুন এবং এমন কোনও সুযোগকে হাতছাড়া হতে দেবেন না। আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য শুভ লক্ষণ নিয়ে এসেছে, যার কারণে তাদের হঠাৎ কিছু ভাল ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। যুবকদের তাদের সাহায্যকারী প্রকৃতির কারণে অভাবী লোকদের সাহায্য করতে দেখা যাবে। আপনার অধিকার ব্যবহার করে আপনি বাড়িতে এবং কর্মক্ষেত্রে বিবাদের সমাধান করবেন, যার কারণে পরিস্থিতি আগের মতো স্বাভাবিক হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি স্বাভাবিক। যারা দীর্ঘদিন ধরে কোনও না কোনও রোগে ভুগছিলেন, আজ তাদেরও উন্নতি হচ্ছে বলে মনে হচ্ছে।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ২২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর-  
মকর রাশির জাতক জাতিকাদের কর্মজীবনের সমস্যা থেকে বেরিয়ে আসার জন্য নিজেরাই উপায় খুঁজে বের করতে হবে, বাইরের কেউ এসে আঙুল ধরবে না। ব্যবসায়ীরা ব্যবসায় সর্বাত্মক অগ্রগতি পাবেন, আপনি ভাল উপার্জনের সাফল্যে প্রস্ফুটিত হবেন। তরুণদের উচিত কোনও বিতর্ক এড়িয়ে চলার চেষ্টা করা, অন্যথায় বিনা পয়সায় তাদের ভোগান্তি পোহাতে হবে। পারিবারিক ঐতিহ্য অনুসরণ করে আপনার অগ্রাধিকারের সঙ্গে আপস করবেন না, অন্যথায় সমস্যা হবে। মনকে একাগ্র করার পাশাপাশি নিজেকে শারীরিকভাবে ফিট রাখতে আজ থেকেই মেডিটেশন ও ব্যায়াম করা শুরু করুন। 
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ -   
এই রাশির জাতকরা অফিসে শত্রুতায় বিশ্বাসী ব্যক্তিদের আশেপাশে মন রাখতে সফল হবেন । আপনার সাফল্য হবে তাদের সবচেয়ে বড় পরাজয়। ব্যবসায়ীরাও দক্ষ কৌশলে প্রতিপক্ষকে পরাস্ত করতে সফল হবেন। ইতিবাচক গ্রহ যুবকদের অনুকূলে, যার কারণে তাদের ইচ্ছা পূরণ হবে এবং তাদের পরিকল্পনায় সফলতা আসবে। চলমান দ্বন্দ্ব ও সমস্যা বন্ধ হয়ে যাবে, যার কারণে আপনি অনেক দিন পর খুব হালকা অনুভব করবেন। আপনি যদি দেরি করে রাত জেগে মোবাইল ও ল্যাপটপ ব্যবহার করেন, তাহলে যত তাড়াতাড়ি সম্ভব এই অভ্যাসটি বদলান কারণ চোখের ব্যথা, দৃষ্টিশক্তি দুর্বল হওয়ার মতো সমস্যা আপনাকে ঘিরে থাকতে পারে।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।
 

1212

মীন -  
মীন রাশির জাতক জাতিকাদের চাকরিতে অবস্থান শক্তিশালী ও ভালো হবে। এভাবে পরিশ্রম করতে থাকলে শীঘ্রই পদোন্নতি পাবেন। ব্যবসায়ীরা আয় বৃদ্ধিতে খুশি হবেন, তবে এর সঙ্গে তাদের ব্যয়ও বাড়বে। আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখুন। ব্যক্তিগত সমস্যা থেকে মুক্তি পেয়ে বন্ধুদের সঙ্গে বাইরে যাওয়ার পরিকল্পনা করবেন। বন্ধুদের সঙ্গে সময় কাটিয়ে পুরনো স্মৃতি তাজা করবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে বিদেশ ভ্রমণে যাওয়ার সুযোগ পাবেন। এই অজুহাতে, আপনি তাদের সঙ্গে কিছু সময় কাটানোর সুযোগ পাবেন। অপ্রয়োজনীয় মানসিক চাপ এড়িয়ে চলুন, কারণ অপ্রয়োজনীয় চিন্তা-ভাবনা স্বাস্থ্যে দুর্বলতা আনতে পারে। 
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos